মেকানিক্যাল কীবোর্ড ও গেমিং মাউস | GAMDIAS Hermes E1 Combo


মেকানিক্যাল কীবোর্ড ও গেমিং মাউস
ভালো মেকানিক্যাল কীবোর্ড

মেকানিক্যাল কীবোর্ড ও গেমিং মাউস

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব বাজেটে মধ্যে ভালো মেকানিক্যাল কীবোর্ড ও গেমিং মাউস। এই GAMDIAS Hermes E1 Combo মেকানিক্যাল কীবোর্ড ও গেমিং মাউস। এই গেমিং কিবোর্ড ও গেমিং মাউস আমি মনে করি এই বাজেটের মধ্যে অনেক ভালো একটি কিবোর্ড ও মাউস। এই কিবোর্ড ও মাউস আজকে আমি বিস্তারিত আলোচনা করব তাহলে চলুন শুরু করি।

 

এই Gamdias Hermes E1 মেকানিক্যাল কীবোর্ড ও গেমিং মাউস সম্পূর্ণ গেমারদের জন্য তৈরি করা হয়েছে আপনি যদি নিয়মিত গেমিং করে থাকেন তাহলে এই গেমিং কিবোর্ড ও গেমিং মাউস আপনার জন্য। 4100 টাকার মধ্যে আপনি এই গেমিং মাউস ও গেমিং কিবোর্ড পেয়ে যাবেন। আমি মনে করি বাজেট গেমারদের জন্য অনেক ভালো একটি মাউস ও কীবোর্ড। এই মাউস ও কীবোর্ড পাবেন আরজিবি ব্যাকলাইট। এই মাউস ও কীবোর্ড এ আপনি পাবেন আরজিবি ব্যাকলাইট বাজেটের তুলনায় অনেক ভালো আমি মনে করি।

 

কীবোর্ড ও গেমিং মাউস আপনার যদি কোন প্রকার সাহায্য প্রয়োজন হয়ে থাকে তাহলে আমাদের ফেসবুক গ্রুপে নক করতে পারেন। আমাদের ফেসবুক গ্রুপের নাম হল Bangladesh Gamer । এই গ্রুপে অসংখ্য বাংলাদেশী গেমার আছে কেউ না কেউ আপনাকে সাহায্য করবে। কেউ যদি সাহায্য না করতে পারে আমিতো আছি আপনাকে সাহায্য করার জন্য। তাহলে এখনি জয়েন হয়েছেন আমাদের ফেসবুক গ্রুপে ফেসবুক পেজ। Bangladesh Gamer Facbook group

 

GAMDIAS Hermes E1 Combo রিভিউ

 

 

কিবোর্ : কীবোর্ডটি আমার কাছে অনেকটাই ভালো মনে হয়েছে কারণ কিবোর্ডটি বেশিরভাগ অংশও মেডেল দিয়ে তৈরি করা হয়েছে। কীবোর্ড সম্পূর্ণ মেকানিক্যাল কীবোর্ড তাই কীবোর্ড ব্যবহার করতে অনেক সুবিধা হয়। কিবোর্ড ব্যবহার করতে গেলে সুইস চাপ দেওয়া অনেক শব্দ তৈরি হয় সুইস চাপ দেওয়া শব্দটি আমার কাছে অনেক ভালো লাগে। আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে।

কীবোর্ড বাংলাদেশ গেমার

 

কীবোর্ড টাইপিং : কথা যদি বলি অনেক ভালো মনে হয়েছে। আমি মনে করি আমার টাইপিং স্পিড অনেক গুণ বেড়ে গেছে। আপনার যদি টাইপিং স্পিড খারাপ থাকে তাহলে আপনি কীবোর্ডটি ব্যবহার করতে কিছুটা হলেও বেড়ে যাবে আমি মনে করি। কীবোর্ডে আরজিবি থাকার কারণে রাতে ব্যবহার করা অনুভূতি ছিল অনেক ভালো আরজিবি ব্যাকলাইট থাকার কারণে। রাতের বেলায় কি বোর্ডে প্রত্যেকটা সুইচ ভালো ভাবে দেখা যায় কিবোর্ড টিতে লাইটিং থাকার কারণে রাতে ব্যবহার করা অনেক সহজ যায়।

 

গেমিং কিবোর্ড : মেকানিক্যাল কীবোর্ড ও গেমিং মাউস কথা বলি আমি মনে করি প্রচুর ভালো। ব্যাক লাইট এর কারণে গেমিং এর অনেক সাহায্য পাওয়া যায়। রাতের বেলায় গেমিং অভিজ্ঞতা ছিল অনেক ভালো। আমি মনে করি গেমের জন্য এই কিবোর্ড টি সম্পূর্ণ ভালো। আপনার গেম খেলা অভিজ্ঞতা অনেক গুন বেড়ে যাবে কি বোর্ডের সাহায্যে। আপনি যদি আরজিবি মেকানিক্যাল কীবোর্ড খুঁজে থাকেন তাহলে এই কীবোর্ড অনেক ভালো এই বাজেটের মধ্যে তাও আবার মাউস ফ্রি।

মেকানিক্যাল কীবোর্ড

 

GAMDIAS Hermes E1 Combo

 

Especificações – HERMES E1

  1. Switch de Tecla = Switches Mechanical Certificados pela GAMDIAS
  2. Tipo de Tecla do Switch = Blue
  3. Dimensões (CxLxA) = 448 x 202.4 x 36.9 mm (com descanso de pulso), 448 x 156.6 x 36.9 mm (com/sem descanso de pulso)
  4. Peso = 1.56 kg (com descanso de pulso), 1.30 kg (com/sem descanso de pulso)
  5. Memória Interna = 256K
  6. Taxa de Sondagem = 1000Hz
  7. Teclas Programáveis = 2
  8. Teclas Multimídia = 6
  9. Vida Útil de Switch = 50 Milhões
  10. Retroiluminação = Vermelha
  11. N-Key Rollover = 21-Key rollover
  12. Desativar Teclas de Windows = Sim
  13. All-Keys Lock = Sim
  14. UI Gráfico = Sim
  15. Comprimento de Cabo = 1.8m
  16. UI Gráfico = Sim (GAMDIAS HERA)
  17. Interface = USB
  18. Número de Perfil = 6
  19. Alteração de Teclas WASD & Arrow = Sim
  20. Modo de Ataque Consecutivo = Sim

 

Especificações – DEMETER E2 OPTICAL

  1. Método de Rastreamento = Sensor Óptico Avançado de Jog
  2. Dimesões(CxLxA) = 120 x 75 x 40 mm
  3. Peso = 105g
  4. Resolução = 1200 / 1600 / 2400 / 3200 DPI ( Padrão 1200 )
  5. Taxa de Sondagem = 125
  6. Cículo de Vida de Switch = 1 Milhões
  7. Comprimento do Cabo USB = 1.5
  8. Mouse Feet = TPE

 

আপনার মূল্যবান সময় নষ্ট করে আমাদের ওয়েব সাইটে আসার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আমার মেকানিক্যাল কীবোর্ড ও গেমিং মাউস এই পোস্টটি আপনার ভালো লেগেছে।


© 2019 Bangladeshgamer.com
Design & Developed BY GamesTipsBD.com