PUBG গেমের অজানা তথ্য ও গোপন রহস্য PUBG গেম GAMES TIPS BD


PUBG গেম সম্পর্কে না জানা কিছু অজানা তথ্য ও গোপন রহস্য
PUBG গেম অজানা তথ্য গোপন রহস্য

PUBG গেমের অজানা তথ্য ও গোপন রহস্য PUBG গেম

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমরা আপনাদের মাঝে শেয়ার করব  PUBG গেমের অজানা তথ্য ও গোপন রহস্য। তাহলে চলুন শুরু করি PUBG গেম  সম্পর্কে অজানা কিছু তথ্য। পোস্টটি যদি আপনার কাছে একটু ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার ওই বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন তাই সম্পর্কে জানে না।

 

PUBG গেমের বিস্তারিত নিচে দেওয়া হল

 

কত মানুষ PUBG গেমটি খেলে

 

20 জুন 2018 সালে অনুসারে মাসিক গড় প্রায় 227 মিলিয়ন ও দৈনিক প্রায় 87 মিলিয়ন লোকেরা বর্তমানে গেমটি খেলে। প্রায় বাংলাদেশের 1 কোটি 40 লাখ মানুষের খেলে প্রতিদিন। তার মধ্যে আমি একজন PUBG প্রেমী। আপনি যদি আমাদের সাথে গেমটি খেলতে চান তাহলে আপনার গেমের id কমেন্টে পাঠান।

 

PUBG গেম এ বিশ্ব রেকর্ড

 

2017 সালে মার্চ 32 সিম নামক একটি প্লাটফর্মে গেমটি যখন প্রকাশ করা হয় তখন এক মাসের মধ্যে দুই মিলিয়ন কপি বিক্রি করা হয়। PUBG গেমটি বিশ্বের সবথেকে বেশি বিক্রি করা গেম। ভাবতে পারেন এই গেমটি চাহিদা বর্তমানে বাংলাদেশে কেমন বলতে পারলে আপনাদের জন্য রয়েছে ছোট একটি পুরস্কার।

 

 

পাব জি গেম টি কবে প্রকাশ হয়

 

গেমটি সভা প্রথম মানুষের কাছে আসে 23 মার্চ 2017 গেমটি স্টিমএর আগমনে বেটা প্রোগ্রাম এ মাধ্যমে মাইক্রোসফ উইন্ডোজ এর জন্য বের করা হয় ডিসেম্বর 20 2017 সাধারন পাবলিকের জন্য সম্পূর্ন গেমটি বের করা হয়। স্মার্টফোনের জন্য গেমটি রিলিজ হয় ফেব্রুয়ারি 9. 2018 একই দিনে অ্যান্ড্রয়েড ও আইফোন এর জন্য বের করা হয়।

 

ভার্চুয়াল ব্যান্ডেনা কি

 

যে কোন গেম বের হওয়ার কয়েক মাস আগে থেকে আপনি চাইলে ফ্রি অর্ডার করতে পারেন গেমটিকে। PUBG গেমটি বের হওয়ার কয়েক মাস আগে যারা অর্ডার করেছিলেন তাদেরকে PUBG পক্ষ থেকে দেওয়া হয়েছে একটি ভার্চুয়াল ব্যান্ডেনা। গেমের ভিতরে আপনি ভার্চুয়াল ব্যান্ডেনা আপনি ব্যবহার করতে পারবেন। অনেক মানুষ আছে যারা এটি 1000 ডলার দিয়ে ভার্চুয়াল ব্যান্ডেনা কিনে গেমের ভিতর শুধু ব্যবহার করে। ভার্চুয়াল ব্যান্ডেনা ছবি নিচে দেওয়া আছে আপনি চাইলে দেখে নিতে পারেন

 

PUBG BANDANA এর ছবি

 

ইন্টারনেটের মাধ্যমে একসাথে সব থেকে বেশি PUBG গেম খেলার রেকর্ড রয়েছে

 

আপনি কি জানেন এটি নির্দিষ্ট সময়ে প্রায় 1342587 ইন্টারনেটে খেলে বিশ্ব রেকর্ড করেছে। এই বিশ্ব রেকর্ড আগে ছিল DOTO 2 গেমের। PUBG সেটি ভেঙে দিয়েছে

 

PUGB তে আপনি অনেক BOTS দেখতে পাবেন

 

আপনি যদি PUBG গেমটি খেলে থাকেন তাহলে আপনি জানেন একটি গেমে 100 জন মানুষ থাকলে গেমটি শুরু হয় 100 জনের মধ্যে সবাই কিন্তু মানুষ থাকে না গেমের ভিতরে কিছু সংখ্যক মানুষ থাকে আর কিছু BOTS থাকে। এর ফলে গেম খেলতে অনেকটা সহজ হয় আমাদের। 100 জনের মধ্যে যদি 100 জন মানুষ থাকে তাহলে আমাদের গেম খেলতে অনেক কঠিন হতো মানুষ অনেক চালাক আর BOTS অনেক হামলা। এর ফলে গেম খেলা অনেক সহজ হয়ে যায়।

 

এই গেমের নাম PUBG হল কেন

 

এ গেমটি সকল খেলোয়াড় রা নিজের নাম না প্রকাশ করে গেমটি খেলতে পারে। যে কোন মানুষ চাইলে নিজের নামের বদলে যেকোন নাম ব্যাবহার করে গেমটি খেলতে পারে। আর এই সূত্র ধরে গেম এর নামকরণ করা হয় প্লেয়ারআননোওন’স ব্যাটলগ্রাউন্ড অর্থাৎ PUBG সম্পূর্ণ নাম হয়। Player Unkownsn’s Battleground

 

Winner Winner Chicken Dinner অর্থ কি

 

PUBG গেমটিতে আমরা যখন একটি লেভেল জিতেযায় তখন আমাদেরকে দেওয়া হয় Winner Winner Chicken Dinner অর্থ কি আমরা অনেকেই জানি না। আগের মানুষ যখন জুয়া খেলে জিতে যেত জিতে যাওয়ার টাকা দিয়ে তখনকার মানুষ chicken dinner ডিনার করত। এ কারণে গেমের ভিতরে কোন লেভেল জিতে গেলে আমাদেরকে দেওয়া হয় Winner Winner Chicken Dinner।

 

গেমটি প্রচার করা হয় নি কেন

 

গেমটি কোন প্রচার ছাড়াই সাধারন মানুষের কাছে অতি জনপ্রিয় হয়ে যায়। একজন আয়োজনকে বলে বলে এই গেমটি প্রচার করে সম্পূর্ণ বিনামূল্যে। এই ভাবেই গেমটি জনপ্রিয় হয়ে ওঠে। কোন গেম যদি আসলেই ভালো তাহলে কখনোই গেমটি প্রচার করা লাগে না। মানুষ এমনি গেমটিকে খেলার শুরু করে দেয় আর এইভাবে গেমটি প্রচার শুরু হয়।

 

খেলোয়াড় সংখ্যা প্রায় 10 মিলিয়ন

 

আমাদের যদি কোন ভুল হয়ে থাকে তাহলে ছোট ভাই হিসেবে ক্ষমা করে দিবেন। আপনি চাইলে আমাদের পোস্টটি আপনার। এতক্ষণ ধৈর্য সহকারে পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। পোস্টটি ভালো লাগলে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন।

 

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

 


© 2019 Bangladeshgamer.com
Design & Developed BY GamesTipsBD.com