নতুন ফ্রী আইফোন গেম ডাউনলোড করুন


নতুন ফ্রী আইফোন গেম ডাউনলোড করুন

 

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব নতুন ফ্রী আইফোন গেম। গেম গুলো গ্রাফিক্স কোয়ালিটিও গেম প্লে অনেক ভালো। এই গেমগুলোর সবচেয়ে মজার বিষয় হল এই গেম গুলো সব ধরনের আইফোন চলবে কোন প্রকার সমস্যা ছাড়া। এই গেমগুলো ডাউনলোড লিংক নিচে দেওয়া আছে এখনি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 

একটা কথা বলে রাখা ভালো নতুন আইফোন গেমগুলো আপনি আইফোন 6 মোবাইল থেকে শুরু করে পরবর্তী যেকোনো আইফোনে খেলতে পারবেন। পাশাপাশি আপনার কাছে যদি আইপ্যাড থাকে আপনি আইপ্যাডে এই নতুন আইফোন গেম খেলতে পারবেন। গেম গুলো সম্পর্কে আরও বিস্তারিত ধারণা পাওয়ার জন্য নিচের ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন।

 

নিচে আমাদের Bangladesh Gamer ইউটিউব চ্যানেলের ভিডিও দেওয়া আছে এই ভিডিওতে এই নতুন মোবাইল গেম বিস্তারিত বিবরণ দেওয়া আছে। তাহলে এখনি দেরি না করে নিচের ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। ভিডিওটা আপনার কাছে কিরকম লেগেছে নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন।

 

 

নতুন আইফোন গেম ডাউনলোড

 

নতুন আইফোন গেম ডাউনলোড দেওয়ার জন্য নিচে থাকে গেম ডাউনলোড অপশনে সবার প্রথমে ক্লিক করতে হবে। ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে App Store। App Store যাওয়ার পরে আপনি দেখতে পাবেন GET অপশন। GET অপশন ক্লিক করলে আপনার সামনে চলে আসবে Install অপশন। Install অপশন ক্লিক করলে কিছুক্ষণ সময়ের মধ্যে গেমটি ডাউনলোড ও ইন্সটল হয়ে যাবে।

 

Sniper Strike

 


(বিকল্প গেম) Motocross Simulator

 


Asphalt Xtreme

 


(বিকল্প গেম) Gangstar Vegas

 


 Bullet Force

 


এই ধরনের আরো নতুন কিছু গেম

 

আপনার যদি কোন গেম এর চাহিদা থাকে তাহলে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন। অথবা আমাদের ফেসবুক মাধ্যমে আমাকে জানাতে পারেন।


© 2020 Bangladeshgamer.com