আর্জেন্টিনা ফুটবল গেম ডাউনলোড || জনপ্রিয় ফুটবল গেম – ফ্রি


আর্জেন্টিনা প্রেমীদের জন্য গেম

আর্জেন্টিনা ফুটবল গেম ডাউনলোড

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো কিভাবে খুব সহজেই জনপ্রিয় আর্জেন্টিনা ফুটবল গেম ডাউনলোড করবেন খুব সহজেই বিনামূল্য। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো আশা করি আপনার কাছে গেমপ্লে ও গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো লাগবে। গেমটি আপনি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন বিনামূল্যে গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে। তাহলে এখনি দেরি না করে গেমটি বিনামূল্যে ডাউনলোড করে খেলা শুরু করে দিল।

 

আপনি যদি একজন আর্জেন্টিনা প্রেমী হয়ে থাকেন তাহলে এই ফুটবল গেমসটি আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে। কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন আপনি কেন আর্জেন্টিনা দলকে ভালবাসে ও সাপোর্ট হয়নি করেন। এই ফুটবল গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভাল আশা করি আপনার কাছে গেমসটি অনেক বেশী ভালো লাগবে এ ফুটবল গেমস টিটে রিলিস্টিক গ্রাফিক্স কোয়ালিটি ব্যবহার করা হয়েছে। এই গেমসটি আপনি শুধু আপনার এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন।

 

আর্জেন্টিনা ফুটবল গেম ডাউনলোড নিয়ম :- নিচে ডাউনলোড অপশন এ ক্লিক করে গেমটি ডাউনলোড করে নিতে পারবেন খুব সহজে। ডাউনলোড অপশন এ ক্লিক আপনাকে নিয়ে যাবে গুগোল ড্রাইভ নামক একটি ওয়েবসাইট চলে যাবে সেখানে আবার ডাউনলোড এ ক্লিক করলে ডাউনলোড শুরু হয়ে যাবে। আগে থেকে বলে রাখি এই গেমটির জিপ ফাইল হিসেবে ডাউনলোড হবে।

 

 


বাংলাদেশের অনেক মানুষই আর্জেন্টিনা দলকে অনেক পছন্দ করে। আর্জেন্টিনা প্রেমীদের কথা চিন্তা করে নিয়ে আসলাম আর্জেন্টিনার দের জন্যগেমটি। এই গেমটা তৈরি করা সম্পূর্ণ আর্জেন্টিনা প্রেমীদের জন্য। এই গেমটি খুঁজে বের করতে আমাদের অনেক কষ্ট হয়েছে আপনি যদি একটা শেয়ার করেন এই পোস্টটি তাহলে আমার কষ্ট সার্থক। ধন্যবাদ।

 

আর্জেন্টিনা ফুটবল গেম ডাউনলোড জন্য আমাদের কাছে রিকুয়েস্ট করেছেন আসিফ আকবর ও সুজন আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটে আপনার মূল্যবান সময় নষ্ট করে কমেন্ট করার জন্য। আপনারা চাইলে আমাদের কাছে যে কোন গেম সম্পর্কে রিকুয়েস্ট পাঠাতে পারেন কমেন্টের মাধ্যমে আমরা আপনাদের।ধন্যবাদ।

 

এই গেম টিতে আপনারা সবকিছু নিউ এবং লেটেস্ট পাবেন। বন্ধুরা আপনার এই গেমটি নিশ্চিন্তে খেলতে পারবেন কারণ এই গেম টি খেলতে আপনার আইডি ব্যান হবে না। আপনি যদি এই গেমটি ডাউনলোড করতে চান তাহলে ডাউনলোড করার নিয়ম ও ইনস্টল দেওয়ার নিয়ম নিচে দেওয়া আছে। আপনি চাইলে ডাউনলোড দিতে পারেন। তাহলে চলুন শুরু করি। আপনি যদি গেমটি ডাউনলোড দিতে চান তার নিচে থাকা ডাউনলোড লিংকে ক্লিক করুন।


DeveloperFirst Touch Games
Game Size361MB
Apk Size90MB
Obb Size290MB
Data Size8MB
লাস্ট আপডেট
২৪ জুন, ২০২০
এন্ড্রয়েড ভার্সন4.0 এন্ড্রয়েড

 

ফাইলটি ডাউনলোড দেওয়ার পরে আমরা একটি জিপ ফাইল পাব প্রথমে জিপ ফাইল আনজিপ করতে হবে। জিপ ফাইল আনজিপ করার জন্য আমাদের একটি সফটওয়্যার প্রয়োজন হবে সফটওয়্যার ডাউনলোড লিঙ্ক নিচে দেওয়া আছে আপনারা চাইলে download দিয়ে নিতে পারেন

 


আর্জেন্টিনা ফুটবল গেমটি ইন্সটল করার নিয়ম :- ইন্সটল করার জন্যকরার জন্য প্রথমে আমাদের যা করতে হবে। প্রথম আমাদের ZA rchiver apps ওপেন করতে হবে। এরপর আমাদের ডাটা ফাইল টি যে ফোল্ডার ডাউনলোড হয়েছে ফোল্ডারটি ওপেন করতে হবে। ফাইলটি ওপেন করে আমাদের extra here এ ক্লিক করতে হবে। ফাইলটি extract হইতে দুই থেকে তিন মিনিট সময় লাগতে পারে তারপর কিছু সময় মধ্যে ফাইলটি extract হয়ে যাবে।

 

ফাইলটি extract হওয়ার পরে আমরা তিনটি folder পাব। একটি Apk. Data. Obb.। প্রথমে আমরা obb ফাইলটি ওপেন করব। তারপরে আমরা দেখতে পাব ভিতরে আরেকটি ফাইল আছে । তারপর আমরা ফাইলটি cut করে নিব । তারপর আমরা android file ভিতর obb ফাইলে পেস্ট করে দেব। এখন আমরা আবার আমাকে download folder ফিরে যাব।

 

এখন আমরা আবার আমরা Download folder ফিরে যাব। তারপর আমরা Data Foideক্লিক করব। তারপর আমরা দেখতে পাব Data Foide টি। Data Foide টি কপি করে নিব। তারপর আমরা android file ভিতর Data ফাইলে ভিতরে পেস্ট করে দেব।

 

এখন আমরা আবার আমরা Download folder ফিরে যাব। তারপরে apk ফোল্ডারটি ক্লিক করব। তারপর আমাদের সামনে gaming app থাকবে। তারপর আমাদের গেমসটি ইনস্টল করতে হবে। তারপরে আমাদের কিচ্ছু করতে হবে না। তারপর শুধু গেম খেলা আর কিছুই না।

 

আরো কিছু গেম 

বিমান গেম ডাউনলোড

ফুটবল গেম ডাউনলোড

 নতুন আইফোন গেম

 

এতক্ষণ ধৈর্য সহকারে পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। পোস্টটি আপনার কাছে কিছু গুনাহকে কমেন্টের মাধ্যমে মতামত জানান। পোস্টটি ভালো লাগলে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন।


© 2018-2020 Bangladeshgamer.com