ইউরো ট্রাক সিমুলেটর ২ কম্পিউটার গেম ডাউনলোড – ফ্রি


ইউরো ট্রাক সিমুলেটর ২ গেম ডাউনলোড

ইউরো ট্রাক সিমুলেটর ২ গেম ডাউনলোড – ফ্রি

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমরা আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে খুব সহজে ইউরো ট্রাক সিমুলেটর ২ গেম ডাউনলোড করবেন সম্পূর্ণ বিনামূল্যে। তারমানে গেমটি ডাউনলোড করতে আমাদের কোনো প্রকার টাকা লাগবে না আমরা ফ্রিতে ডাউনলোড করতে পারব। ইউরো ট্রাক সিমুলেটর গেমটির হল উইন্ডোজ কম্পিউটার গেম তারমানে আপনি খুব সহজেই যে কোন ধরনের উইন্ডোজ কম্পিউটার অথবা ল্যাপটপের গেমটি খেলতে পারবেন। গেমটির ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে। গেমটি কিভাবে ডাউনলোড করবেন ও কিভাবে ইন্সটল করবেন বিস্তারিত নিচে দেওয়া আছে।

 

গেমটি আপনি খুব সহজে আপনার উইন্ডোজ কম্পিউটার ও উইন্ডোজ ল্যাপটপে খেলতে পারবেন। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে অনেক ভালো আশা করি আপনাদের গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে ভালো লাগবে। গেমটি আপনি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন গেম ডাউনলোড অপশনে দেওয়া আছে। গেমটি আপনার কাছে কীরকম লেগেছে কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না।

 

ইউরো ট্রাক সিমুলেটর ২ গেমটি খেলার জন্য আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ এর মিনিমাম কিছু হার্ডওয়ার ও সফটওয়ার থাকতে হবে বিস্তারিত নিচে তুলে ধরা হলো।

 

MINIMUM:

OSWindows 7
ProcessorDual core CPU 2.4 GHz
Memory4 GB RAM
GraphicsGeForce GTS 450-class (Intel HD 4000)
Hard Drive3 GB available space

 

RECOMMENDED:

OSWindows 7/8.1/10 64-bit
ProcessorQuad core CPU 3.0 GHz
Memory6 GB RAM
GraphicsGeForce GTX 760-class (2 GB)
Hard Drive3 GB available space

 

ইউরো ট্রাক সিমুলেটর ২ গেম ডাউনলোড

 

ইউরো ট্রাক সিমুলেটর ২ গেম ডাউনলোড

 

ইউরো ট্রাক সিমুলেটর ২ গেম ডাউনলোড :- গেম ডাউনলোড করার জন্য সবার প্রথম নিচে থাকা গেম ডাউনলোড অপশনে আপনাকে ক্লিক করতে হবে। নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপাকে নিয়ে যাবে store.steampowered ওয়েবসাইটে। store.steampowered ওয়েবসাইটে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি Download Euro Truck Simulator 2 Demo উইন্ডোজ গেম ডাউনলোড অপশন চলে আসবে। নতুন Euro Truck Simulator 2 Demo উইন্ডোজ গেম ডাউনলোড অপশনে ক্লিক করার কিছুক্ষণ সময়ের মধ্যে গেমটি ডাউনলোড শুরু হয়ে যাবে। গেমটি কিভাবে ইন্সটল করবেন এই সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে আছে।

 

store.steampowered গেম ডাউনলো

 


ইউরো ট্রাক সিমুলেটর ২ গেম ইনস্টল :- গেমটি ইন্সটল করার জন্য সর্বপ্রথম আপনাকে গেম APK উপর ডাবল ক্লিক করে APK ওপেন করতে হবে। কিছুক্ষণ সময় মধ্যে নতুন একটি উইন্ডো ওপেন হয়ে যাবে দুইটা অপশন আপনার সামনে চলে আসবে আপনাকে ইয়েস/OK এ ক্লিক করতে হবে। তারপরে নতুন গেম ইন্সটল উইন্ডো ওপেন হয়ে যাবে। শুধুমাত্র OK ক্লিক করে আর কয়েকটা পারমিশন এলাও করলে গেমটি খুব সহজে ইন্সটল হয়ে যাবে। ইউরো ট্রাক সিমুলেটর গেমটি ইন্সটল করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন।

 

আরো কিছু এইধরনের নতুন গেম

  1. কম্পিউটার গেম ডাউনলোড
  2. ভাইস সিটি গেম ডাউনলোড
  3. জিটিএ ফাইভ গেম ডাউনলোড

 

আশা করি এই গেমটি আপনার মাঝে ভালো লেগেছে। গেমটি যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে জানাবেন গেমটি আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন। এধরনের আরো অনেক গেম আমাদের BANGLADESH GAMER ওয়েবসাইটে আছে চাইলে চাইলে ভিজিট করে দেখতে পারেন। কমেন্টের মাধ্যমে জানাবেন আপনার মূল্যবান মতামত।


© 2018-2020 Bangladeshgamer.com