জনপ্রিয় কম্পিউটার মোস্তফা গেম ডাউনলোড – ফ্রি


কম্পিউটার মোস্তফা গেম

জনপ্রিয় কম্পিউটার মোস্তফা গেম ডাউনলোড

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমরা আপনাদের মাঝে শেয়ার করবো জনপ্রিয় কম্পিউটার মোস্তফা গেম ডাউনলোড ও ইন্সটল করার নিয়ম। মনে আছে ছোট বেলায় গেমসের দোকানে ভীড় করার কথা? ঘন্টার পর ঘন্টা দাড়িয়ে থেকে হয় অন্যের গেম খেলা দেখতাম, না হয় নিজে গেম খেলতাম। আমার যতগুলি গেম ভাল লাগত, তার মধ্যে সব থেকে বেশি ভাল লাগে Cadillacs and Dinosaurs নামক গেমটি কিন্তু আমরা এই নামটির সাথে বেশি পরিচিত নয় আমরা অনেকেই মোস্তফা নামটির সাথে সবথেকে বেশি পরিচিত ওই নামটি কি আমরা চিনি। গেমটি আপনি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে। তাহলে এখনি দেরি না করে গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 

ছোটবেলা আমরা টাকা দিয়ে অনেকে মোস্তফা গেমটি খেলেছি। ছোটবেলায় আমরা পাড়ার বিভিন্ন গেম এর দোকানে গিয়ে মোস্তফা গেমটি খেলতাম। এই গেমটি মজার ব্যাপার হলো এই গেমটা আপনি যে বন্দুক নিয়ে খেলবেন সেই বন্দুকের গুলি কখনো শেষ হবে না। এই গেমটি আমি আপনাদের জন্য কিছুটা পরিবর্তন অথবা মডিফাই করে দিয়েছে। গেমটির আসল নাম হল Cadillac and dinosaurs কিন্তু আমরা সবাই এই গেমটিকে মোস্তফা গেম বলে সব থেকে বেশি চিনি। গেমটি পুরনো হলেও এটি আমাদের কাছে এখনও অনেক জনপ্রিয় গেম। কারণ বাংলাদেশে ও এশিয়া মহাদেশের বেশিরভাগ গেমারের প্রথম গেইম হলো এই Cadillac and dinosaurs গেমটি

 

কম্পিউটার মোস্তফা গেম ডাউনলোড

 

 

Cadillacs & Dinosaurs নামটির সাথে আমরা অনেকেই পরিচিত না হলেও Mostafa নামটির সাথে আমরা অনেকেই পরিচিত। জনপ্রিয় ভিডিও গেমগুলার মধ্যে মোস্তফা অন্যতম একটি জনপ্রিয় গেম। এই গেম টি ১৯৯৮ সালে capcom কোম্পানি বার করে। সেই সময় এই গেম টি খেলেনি এমন মানুষ খুবই কম আছে। গেমটি বর্তমানে আপনি আপনার সব ধরনের কম্পিউটার ও সব ধরনের মোবাইলে খেলতে পারবেন। বর্তমানে আপনি যদি আপনার কম্পিউটারে গেমটি খেলেন তাহলে একসাথে তিন বন্ধু মিলে গেমটি খেলতে পারবেন। আজকে আমি আপনাদের মাঝে শুধু উইন্ডোজ কম্পিউটারের জন্য মোস্তফা গেমটি শেয়ার করব তার মানে আপনি শুধু আপনার কম্পিউটারে গেমটি খেলতে পারবে।

 

মোস্তফা গেম ডাউনলোড করার নিয়ম :- গেমটি ডাউনলোড করার জন্য সর্বপ্রথম নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগোল ড্রাইভ অথবা মিডিয়াফায়ার ওয়েবসাইটে। ড্রাইভ অথবা মিডিয়াফায়ার ওয়েবসাইটে নতুন একটি ডাউনলোড অপশন দেখতে পাবেন নতুন ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে গেমটি ডাউনলোড শুরু হয়ে যাবে। গেম ডাউনলোড করতে আপনার যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন আমি আপনার সমস্যা সমাধান দিব।

 

গেমের নামMUSTAFA GAME
গেম ডেভেলপার নামMUSTAFA GAME ডেভেলপার
গেম ডাউনলোড1,000,000+
গেমটির সাইজ115 MB
বর্তমান ভার্সন2.12.2 ভার্সন
লাস্ট আপডেট
২৮ জুলাই, ২০১৬
অপারেটিং সিস্টেমউইন্ডোজ ১০ / 7/ 8

 

 

ইন্সটল দেওয়ার জন্য প্রথমে আমাদের যা করতে হবে। ইনস্টল করার জন্য আমাদের প্রথম জিপ ফাইলকে আনজিপ করতে হবে। জিপ ফাইল খোলার জন্য আমরা বিভিন্ন ধরনের সফটওয়্যার ব্যবহার করে থাকি আপনারা চাইলে যে কোন software ব্যবহার করতে পারেন। প্রথমে জিপ ফাইলটি সিলেক্ট করে মাউসের রাইট বাটন ক্লিক করি. মাউসের রাইট বাটন ক্লিক করার পরে extract here ও extract fileআসবে. যেকোনো একটি ক্লিক করলে চলবে। আমরা extract file ক্লিক করলাম. ক্লিক করার পর ওকে করে দিলে আপনাদের সামনেCadillac and dinosaurs নামে একটি ফাইল চলে আসবে। ফাইলটি ওপেন করে ভিতর অনেকগুলো ফাইল থাকবে। ফাইল এবার এই ফাইল টি তে ক্লিক করতে গেমটি খেলতে পারবেন।


Related Post: মোবাইল মোস্তফা গেম


গেমটির যখন আপনি খেলবেন আপনার পুরনো দিনের সেই গেম খেলার কথাগুলো মনে পড়ে যাবে কতনা মজা ছিল আগের দিনগুলো। জনপ্রিয় এই মোস্তফা গেম সম্পর্কে আপনার যদি কোন ভাল ধারনা ও অভিজ্ঞতা থাকে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। গেমটি ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে আপনার যদি কোন প্রকার সমস্যা অবশ্য নিচে কমেন্ট মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমরা আপনাকে সাহায্য করবো। আপনার মূল্যবান সময় নষ্ট করে আমাদের ওয়েবসাইটে আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com