জনপ্রিয় মোবাইল কল অব ডিউটি গেম ডাউনলোড


কল অব ডিউটি গেম ডাউনলোড

কল অব ডিউটি গেম ডাউনলোড

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছে। আজকে আমরা শিখব কিভাবে খুব সহজে জনপ্রিয় মোবাইল কল অব ডিউটি গেম ডাউনলোড করার নিয়ম। এই গেমটি খুব সহজে ডাউনলোড করতে পারবেন আমাদের ওয়েবসাইটের Bangladesh Gamer মাধ্যমে। গেমটি ডাউনলোড দেওয়া ও ইন্সটল দেওয়ার সকল নিয়ম ও প্রক্রিয়ার নিচে দেওয়া আছে। আপনি চাইলে নিচে থাকে লিংকে ক্লিক করে কল অফ ডিউটি গেমটি ডাউনলোড দিতে পারবেন খুব সহজে।

 

ভিডিও গেমসের দুনিয়ায় কল অফ ডিউটি ফ্র্যাঞ্চাইজকে লেজেন্ড বলা যায়। কম্পিউটার বা কনসোল ভিডিও গেমস খেলেছে, কিন্তু ‘কল অফ ডিউটি – কড’ খেলেনি এমন মানুষ খুঁজে পাওয়া প্রায় অসম্ভব একটি ব্যাপার। কল অফ ডিউটি গেম ডাউনলোডকম্পিউটার গেমিং এর বেলায় কল অফ ডিউটি গেমগুলো যতটাই বিখ্যাত, মোবাইল গেমিং এ এইদিকে ছিল কেবলই শূন্যতা। এই ফার্স্ট পার্সন শুটার একশন গেমের মোবাইল ভার্সন। আশা করা যায় মোবাইল গেমারদের মাঝেই গেমটি অনেক জনপ্রিয় হবে ।

 

কল অব ডিউটি গেম ডাউনলোড ও ইন্সটল নিয়ম :- এই কল অব ডিউটি গেম আপনি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। গেম ডাউনলোড করার জন্য সবার প্রথমে গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ইন্সটল অপশন চলে আসবে। অপশনটি ক্লিক করলে কিছুক্ষণ সময়ের মধ্যে গেমটি ডাউনলোড ও ইন্সটল হয়ে যাবে।

 

 

গেমের নামCall of Duty®: Mobile
গেম ডেভেলপার নামActivision Publishing, Inc. ডেভেলপার
গেম ডাউনলোড১০০,০০০,০০০+
গেমটির সাইজ374MB
বর্তমান ভার্সন1.0.17 ভার্সন
লাস্ট আপডেট
১১ অক্টোবর, ২০২০
এন্ড্রয়েড ভার্সন4.3 এন্ড্রয়েড

 


কল অফ ডিউটি গেম মোটামুটি মানের সবধরনের মোবাইলে চলবে। গেমটি ভালভাবে খেলতে গেলে আপনার মোবাইলে কিছু ফিচার থাকতে হবে। নিচে দেওয়া ফিচারগুলো যদি আপনার মোবাইলে থাকে তাহলে আপনি খুব সহজে কল অফ ডিউটি গেম খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়াই। কল অফ ডিউটি গেম ডাউনলোড। কল অফ ডিউটি গেম এন্ড্রয়েড ও আই ফোনে চলবে কোন প্রকার সমস্যা ছাড়াই।

 

  • RAM : 2GB
  • ROM : 1.5GB
  • SO : Android 5.1
  • SO: IOS 9.1

 

কল অফ ডিউটি একটি যুদ্ধভিত্তিক ফার্স্ট পার্সন শুটার গেম সিরিজ। গেমটি মূলত দ্বিতীয় বিশ্বযুদ্ধ অবলম্বনে তৈরি। তবে কল অফ ডিউটিঃ মডার্ন ওয়ারফেয়ার ও কল অফ ডিউটিঃ মডার্ন ওয়ারফেয়ার ২ আধুনিক যুদ্ধ এবং কল অফ ডিউটিঃ ব্ল্যাক অপস ভিয়েতনাম যুদ্ধ ও স্নায়ু যুদ্ধকে কেন্দ্র করে তৈরি। কল অফ ডিউটি বিশ্বের অন্যতম সেরা ফার্স্ট পার্সন শুটার গেম সিরিজ।

 

কল অফ ডিউটি গেম ডাউনলোড২৭শে নভেম্বর, ২০০৯ সাল অনুযায়ী কল অফ ডিউটি সিরিজের ৫৫ মিলিয়ন ডলার কপি বিক্রি হয়েছে। এই গেমটি পুরো পৃথিবীর যেই কোন 15 বয়সী নারী ও পুরুষ গেমটি খেলতে পারবে। কল অফ ডিউটি মোবাইল গেম নতুন আপডেট জানার জন্য আমাদের Bangladesh Gamer ওয়েবসাইটটি ফলো করুন।

 

কল অফ ডিউটি ম্যাপ :  ম্যাপগুলোও চিরচেনা—নিউকটাউন বা ফায়ারিং রেঞ্জের মতো ম্যাপগুলো এর মধ্যেই যুক্ত করা হয়েছে। ম্যাচগুলো খেলার জন্য যুক্ত করা অস্ত্রগুলোর মডেল, সাউন্ড এবং ব্যবহারবিধিও রাখা হয়েছে কল অফ ডিউটির পিসি সংস্করণের মতোই। ধীরে ধীরে আরো কয়েকটি নতুন ম্যাপযুক্ত হবে গেমটিতে। কল অফ ডিউটি গেম ডাউনলোড। নতুন ম্যাপ গুলো পাওয়ার জন্য গেমটিকে সবসময় আপডেটেড রাখতে হবে। কল অফ ডিউটি মোবাইল গেম নতুন আপডেট জানার জন্য আমাদের Bangladesh Gamer ওয়েবসাইটটি ফলো করুন

 

কল অফ ডিউটি গ্রাফিক্স কোয়ালিটি : আমি মনে করি অন্যান্য যে কোন মোবাইল গেমের থেকে উন্নত গ্রাফিকস কয়টি ব্যবহার করেছে কল অফ ডিউটি গেমে। পাবজি গেম এর সাথে যদি গ্রাফিক্স করি তুলনা করি তারপরও আমি বলব কল অফ ডিউটি গ্রাফিক্স কটি অনেক ভালো। আপনার মোবাইলের যদি দেড় জিবি রেম থাকে তারপরও আপনি এই গেমটি খেলতে পারবেন। এই কারণেই গেমটি আমি মনে করি কমদামি মোবাইল ইউজার সবচেয়ে বেশি পছন্দ করবে।


© 2018-2020 Bangladeshgamer.com