জনপ্রিয় ৫টি ক্রিকেট গেম ডাউনলোড – ফ্রি


ক্রিকেট গেম ডাউনলোড

ক্রিকেট গেম ডাউনলোড

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছে। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় ৫টি ক্রিকেট গেম। গেমগুলো আপনি খুব সহজে গুগোল প্লেস্টরে মাধ্যমে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। গেমগুলো গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনে ক ভালো আশাকরি আপনাদের কাছে গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনেক বেশি ভালো লাগবে। প্রত্যেকটা গেমের ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে আপনার কাছে যে গেমটি ভালো লাগবে আপনি ওই গেমসটি বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। গেম সম্পর্কে বিস্তারিত বিবরণ ও ক্রিকেট গেম ডাউনলোড করার নিয়ম ও ইন্সটল করার নিয়ম নিচে দেওয়া আছে।

 

বর্তমানে মোবাইল গেমের জগতে ক্রিকেট গেম গুলো সবচেয়ে বেশি জনপ্রিয় গেম। কারন অন্যান্য গেমের তুলনায় এই গেমগুলো খেলা যেমন অনেক সহজ তেমনি গেমগুলো ডাউনলোড করা খুব সহজ। আর তাই দেখা যায়, যারাই স্মার্টফোন ব্যাবহার করেন তাদের প্রত্যেকের মোবাইলে একটি ক্রিকেটগেম থাকবেই। শুধুমাত্র ক্রিকেটপ্রেমীদের মোবাইল। গেম গুলো যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। এই গেমগুলো ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনই ডাউনলোড করে ফেলুন। গেমগুলো যদি আপনার কাছে ভাল লেগে থাকে অবশ্যই নিচে কমেন্টে মাধ্যমে আপনার আপনার মূল্যবান মতামত আমাদের কাছে শেয়ার করবেন।

 

ক্রিকেট গেম ডাউনলোড ও ইন্সটল নিয়ম :- এই পাঁচটা মোবাইল কিকেট গেম আপনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। গেমগুলো ডাউনলোড করার জন্য সবার প্রথমে গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ইন্সটল অপশন চলে আসবে। নতুন ইন্সটল পশনটি ক্লিক করলে কিছুক্ষণ সময়ের মধ্যে গেমটি ডাউনলোড ও ইন্সটল হয়ে যাবে। আপনার ইন্টারনেট স্পিড যদি অনেক ভালো হয়ে থাকে তাহলে আপনি খুব সহজেই দ্রুত গেমগুলোর ডাউনলোড করতে পারবেন। গেম ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে আপনার যদি কোন প্রকার সমস্যা হয় অবশ্য আপনার সমস্যার কথা নিচের নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাবেন ধন্যবাদ

 

 জনপ্রিয় ৫টি ক্রিকেট গেম ডাউনলোড


1. World Cricket

 

World Cricket ক্রিকেট গেম

 

World Cricket :- এই গেমটি বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট গেম। এই গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে অনেক ভালো আশাকরি আপনার কাছে গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে অনেক বেশি ভালো লাগবে। গেমটি তৈরি করেছে Nextwave Multimedia গেম ডেভেলপার কোম্পানি। গেমটির সাইজ হল 326MB। গেমটি ভালোভাবে খেলার জন্য আপনার মোবাইলে 2GB RAM থাকতে হবে। গেমটি আপনি খুব সহজে গুগল প্লে স্টোর এর মাধ্যমে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনি দেরি না করে বিনামূল্যে গেমটি ডাউনলোড করে ফেলুন।

 

গেমের নামWorld Cricket
গেম ডেভেলপার নামNextwave Multimedia ডেভেলপার
গেম ডাউনলোড50,000,000+
গেমটির সাইজ326MB
বর্তমান ভার্সন2.9.0 ভার্সন
লাস্ট আপডেট১৪ নভেম্বর, ২০২০
এন্ড্রয়েড ভার্সন4.4 এবং বেশি ভার্সন

 


2. Real Cricket™ 20

 

 Real Cricket ক্রিকেট ক্রিকেট গেম ডাউনলোড

 

Real Cricket™ 20 :- এই গেমটি হলো বর্তমান সময়ের জনপ্রিয় ক্রিকেট গেম। গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনেক ভালো আশাকরি আপনাদের মাঝে গেমটি অনেক ভালো লাগবে। গেমটির সাইজ হল 444MB। গেমটি ভালোভাবে খেলার জন্য আপনার মোবাইলে 3GB RAM থাকতে হবে। গেমটি তৈরি করেছে Nautilus Mobile গেমিং ডেভেলপার কোম্পানি। গেমটি আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য খুব সহজে ডাউনলোড করতে পারবেন ক্রিকেট গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে

 

গেমের নামReal Cricket
গেম ডেভেলপার নামNautilus Mobile ডেভেলপার
গেম ডাউনলোড১০,০০০,০০০+
গেমটির সাইজ444M
বর্তমান ভার্সন3.8 ভার্সন
লাস্ট আপডেট
১৫ জানুয়ারী, ২০২১
এন্ড্রয়েড ভার্সন5.0 এবং বেশি ভার্সন

 


3. Big Bash Cricket

 

Big Bash Cricket ক্রিকেট গেম

 

Big Bash Cricket :- গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনেক ভালো আশাকরি আপনাদের কাছে গেমটি অনেক ভালো লাগবে। গেমটি তৈরি করেছে Nextwave Multimedia গেমিং ডেভেলপার কোম্পানি। গেমটির সাইজ হল 237MB। গেমটি ভালোভাবে খেলার জন্য আপনার মোবাইলে 2GB RAM থাকতে হবে।গেমটির গ্রাফিক্স কোয়ালিটি কিছুটা কাঠুন কাঠুন আপনি যদি কার্টুন এনিমেশন গেম খেলতে পছন্দ করেন তাহলে এই গেমসটি আপনার কাছে অনেক বেশী ভালো লাগবে। গেমটি আপনার কাছে কিরকম লেগেছে আপনার মূল্যবান মতামত অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে আমাদের প্রেমকে জানাতে ভুলবেন না।

 

গেমের নামBig Bash Cricke
গেম ডেভেলপার নামNextwave Multimedia ডেভেলপার
গেম ডাউনলোড1,000,000+
গেমটির সাইজ374M
বর্তমান ভার্সন2.1 ভার্সন
লাস্ট আপডেট
২৭ ডিসেম্বর, ২০১৯
এন্ড্রয়েড ভার্সন4.1 এবং বেশি ভার্সন

 


4. Cricket League GC

 

Cricket League GC ক্রিকেট গেম

 

Cricket League GC :- গেমস সর্বপ্রথম রিলিজ হয়েছে ১৫ এপ্রিল, ২০১৯ সালে। গেমটি তৈরি করেছে AppOn Innovate গেম ডেভলপার কোম্পানী। ক্রিকেট গেম টির সাইজ হল 433MB। গেমটি ভালোভাবে খেলার জন্য আপনার মোবাইলে 2GB RAM থাকতে হবে। গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায় তাছাড়া নিচে ক্রিকেট গেম ডাউনলোড অপশন দেওয়া আছে আপনার চাইলে গেম ডাউনলোড অপশন এ ক্লিক করে গেমটি খুব সহজে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। গেমটির সম্পর্কে আপনার যদি কোন মতামত থাকে আমাদেরকে জানাতে পারেন।

 

গেমের নামCricket League GC
গেম ডেভেলপার নামGODSPEED GAMING ডেভেলপার
গেম ডাউনলোড১,০০০,০০০+
গেমটির সাইজ251MB
বর্তমান ভার্সন
3.8.3 ভার্সন
লাস্ট আপডেট
৫ জানুয়ারী, ২০২১
এন্ড্রয়েড ভার্সন5.0 এবং বেশি ভার্সন

 


5. MSD: World Cricket Bash

 

বিশ্ব এর ক্রিকেট ক্রিকেট গেম ডাউনলোড

 

MSD: World Cricket Bash :- গেমটি তৈরি করেছে AppOn Innovate গেম ডেভলপার কোম্পানী আশাকরি গেমটি আপনার কাছে অনেক বেশী ভালো লাগবে। গেমস সর্বপ্রথম রিলিজ হয়েছে ১৫ এপ্রিল, ২০১৯ সালে। গেমটির সাইজ হল 237MB। গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায় তাছাড়া নিচে গেম ডাউনলোড অপশন দেওয়া আছে। ক্রিকেট গেম ডাউনলোড অপশন এ ক্লিক করে গেমটি ডাউনলোড করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে এখনই ট্রাই করে দেখুন তাহলে।

 

গেমের নামMSD: World Cricket Bash
গেম ডেভেলপার নামHungama Games ডেভেলপার
গেম ডাউনলোড১০,০০০,০০০+
গেমটির সাইজ128MB
বর্তমান ভার্সন16.2 ভার্সন
লাস্ট আপডেট
৩১ জুলাই, ২০২০
এন্ড্রয়েড ভার্সন5.1 এবং বেশি ভার্সন

 


আশা করি আজকে যে জনপ্রিয় ৫টি ক্রিকেট গেম শেয়ার করেছি এই গেমগুলো আপনাদের কাছে ভালো লেগেছে। অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন জনপ্রিয় ৫টি ক্রিকেট গেমের মধ্যে আপনার কাছে কোন গেমটি সবথেকে বেশি ভালো লেগেছে। আপনি যদি একজন ক্রিকেটপ্রেমী হয়ে থাকেন তাহলে জানাবেন বাংলাদেশের কোন খেলোয়াড় কে আপনি বেশি পছন্দ করেন খেলোয়াড়ের নামটি কমেন্টের মাধ্যমে জানাবেন। ক্রিকেট গেম ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে নিচের ফরমেটে মাধ্যমে আপনার সমস্যার কথা আমাদের কে জানাবেন। আমাদের টিম সবসময় আপনাকে সাহায্য করবে।

 

এই ৫টি হাই গ্রাফিক্স ক্রিকেট গেম আপনি আপনার সব ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন। আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে যদি 1GB RAM অথবা 1GB RAM থাকে তাহলে আপনি এই গেমগুলো খুব সহজে খেলতে পারবেন। এই গেমগুলো খেলতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন আমি আপনাকে সমাধান দিব।

 

এই ক্রিকেট গেম গুলো যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে আপনার ক্রিকেটপ্রেমী বন্ধুদের মাঝে শেয়ার করবেন। আপনার যদি গেম সম্পর্কে কোন প্রকার প্রশ্ন থাকে তাহলে আমাকে নিচে কমেন্ট বক্স এর মাধ্যমে অথবা BANGLADESH GAMER ফেসবুক গ্রুপের মাধ্যমে জানাতে পারেন। আমি আপনাদেরকে সাহায্য করবো। আপনাদের একটি কমেন্ট একটি শেয়ার পরবর্তীতে এ ধরনের নতুন নতুন গেম খুঁজে বের করে আপনাদের মাঝে শেয়ার করতে আমাকে প্রেরণা যোগায় পোস্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন প্লিজ। ক্রিকেট গেম ডাউনলোড করে খেলে দেখবেন আপনার কাছে কিরকম লেগেছে গেমগুলো কমেন্টের মাধ্যমে জানাবেন গেমগুলো সম্পর্কে আপনার মূল্যবান মতামত

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com
error: Content is protected !!