জনপ্রিয় ৫টি মোবাইল ক্রিকেট গেম ডাউনলোড – ফ্রি


জনপ্রিয় মোবাইল ক্রিকেট গেম

জনপ্রিয় ৫টি মোবাইল ক্রিকেট গেম ডাউনলোড

 

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় ৫টি ক্রিকেট গেম। গেমগুলো আপনি খুব সহজে গুগোল প্লেস্টরে মাধ্যমে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। গেমগুলো গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনেক ভালো আশাকরি আপনাদের কাছে গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনেক বেশি ভালো লাগবে। গেমগুলো ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে আপনি চাইলে এখনি ডাউনলোড করে নিতে পারেন। গেম গুলো কিভাবে ডাউনলোড করবেন ও কিভাবে খেলবেন পাশাপাশি গেমগুলো সম্পর্কে বাকি যত বিস্তারিত বিবরণ আছে সকল বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

 

বর্তমানে মোবাইল গেমের জগতে ক্রিকেট গেমগুলো সবচেয়ে বেশি জনপ্রিয় গেম। কারন অন্যান্য গেমের তুলনায় এই গেমগুলো খেলা যেমন অনেক সহজ তেমনি গেমগুলো ডাউনলোড করা খুব সহজ। আর তাই দেখা যায়, যারাই স্মার্টফোন ব্যাবহার করেন তাদের প্রত্যেকের মোবাইলে একটি ক্রিকেটগেম থাকবেই। শুধুমাত্র ক্রিকেটপ্রেমীদের মোবাইল। গেম গুলো যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন।

জনপ্রিয় ৫টি ক্রিকেট গেমের তালিকা

তালিকাগেমের নাম
প্রথম গেমWorld Cricket
দ্বিতীয় গেমReal Cricket™ 20
তৃতীয় গেমBig Bash Cricket
চতুর্থ গেমCricket League GC
পঞ্চম গেম
MSD: World Cricket Bash

ক্রিকেট গেম ডাউনলোড ও ইন্সটল নিয়ম :- এই পাঁচটা মোবাইল কিকেট গেম আপনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। গেমগুলো ডাউনলোড করার জন্য সবার প্রথমে গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে গেম ইন্সটল অপশনে ক্লিক করার কিছুক্ষণ সময় ভিতরে গেমটি অটোমেটিক ডাউনলোড হয়ে ইন্সটল হয়ে যাবে। আর কিছু করতে হবে না শুধু চার থেকে পাঁচ মিনিট ধৈর্য্য ধরে অপেক্ষা করতে হবে। তারপরও যদি কোনো কারণে গেমগুলো ডাউনলোড করতে আপনার কোন প্রকার সমস্যায় অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাবেন।


(1) World Cricket

 

World Cricket ক্রিকেট গেম

 

World Cricket :- এই গেমটি বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট গেম। এই গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে অনেক ভালো আশাকরি আপনার কাছে গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে অনেক বেশি ভালো লাগবে। গেমটি তৈরি করেছে Nextwave Multimedia গেম ডেভেলপার কোম্পানি। গেমটির সাইজ হল 326MB। গেমটি ভালোভাবে খেলার জন্য আপনার মোবাইলে 2GB RAM থাকতে হবে। গেমটি আপনি খুব সহজে গুগল প্লে স্টোর এর মাধ্যমে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনি দেরি না করে বিনামূল্যে গেমটি ডাউনলোড করে ফেলুন।

 

গেমের নামWorld Cricket
গেম ডেভেলপার নামNextwave Multimedia ডেভেলপার
গেম ডাউনলোড৫০,০০০,০০০+
গেমটির সাইজ৮৪M
বর্তমান ভার্সন2.9.8 ভার্সন
লাস্ট আপডেট
২০ জানুয়ারী, ২০২২
এন্ড্রয়েড ভার্সন4.4 এবং বেশি ভার্সন

 


(2) Real Cricket™ 20

 

 Real Cricket ক্রিকেট ক্রিকেট গেম ডাউনলোড

 

Real Cricket™ 20 :- এই গেমটি হলো বর্তমান সময়ের জনপ্রিয় ক্রিকেট গেম। গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনেক ভালো আশাকরি আপনাদের মাঝে গেমটি অনেক ভালো লাগবে। গেমটির সাইজ হল 444MB। গেমটি ভালোভাবে খেলার জন্য আপনার মোবাইলে 3GB RAM থাকতে হবে। গেমটি তৈরি করেছে Nautilus Mobile গেমিং ডেভেলপার কোম্পানি। গেমটি আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য খুব সহজে ডাউনলোড করতে পারবেন ক্রিকেট গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে

 

গেমের নামReal Cricket
গেম ডেভেলপার নামNautilus Mobile ডেভেলপার
গেম ডাউনলোড১০,০০০,০০০+
গেমটির সাইজ৭৫M
বর্তমান ভার্সন4.5 ভার্সন
লাস্ট আপডেট
১০ মার্চ, ২০২২
এন্ড্রয়েড ভার্সন5.0 এবং বেশি ভার্সন

 


(3) Epic Cricket

 

ক্রিকেট গেম ডাউনলোড ফ্রি

 

Big Bash Cricket :- গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনেক ভালো আশাকরি আপনাদের কাছে গেমটি অনেক ভালো লাগবে। গেমটি তৈরি করেছে Nextwave Multimedia গেমিং ডেভেলপার কোম্পানি। গেমটির সাইজ হল 237MB। গেমটি ভালোভাবে খেলার জন্য আপনার মোবাইলে 2GB RAM থাকতে হবে।গেমটির গ্রাফিক্স কোয়ালিটি কিছুটা কাঠুন কাঠুন আপনি যদি কার্টুন এনিমেশন গেম খেলতে পছন্দ করেন তাহলে এই গেমসটি আপনার কাছে অনেক বেশী ভালো লাগবে। গেমটি আপনার কাছে কিরকম লেগেছে আপনার মূল্যবান মতামত অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে আমাদের প্রেমকে জানাতে ভুলবেন না।

 

গেমের নাম Epic Cricket
গেম ডেভেলপার নামNazara Games Ltd. ডেভেলপার
গেম ডাউনলোড১০,০০০,০০০+
গেমটির সাইজ৬৮৫M
বর্তমান ভার্সন3.10 ভার্সন
লাস্ট আপডেট
২৯ অক্টোবর, ২০২১
এন্ড্রয়েড ভার্সন4.1 এবং বেশি ভার্সন

 


(4) Cricket League GC

 

Cricket League GC ক্রিকেট গেম

 

Cricket League GC :- গেমস সর্বপ্রথম রিলিজ হয়েছে ১৫ এপ্রিল, ২০১৯ সালে। গেমটি তৈরি করেছে AppOn Innovate গেম ডেভলপার কোম্পানী। ক্রিকেট গেম টির সাইজ হল 433MB। গেমটি ভালোভাবে খেলার জন্য আপনার মোবাইলে 2GB RAM থাকতে হবে। গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায় তাছাড়া নিচে ক্রিকেট গেম ডাউনলোড অপশন দেওয়া আছে আপনার চাইলে গেম ডাউনলোড অপশন এ ক্লিক করে গেমটি খুব সহজে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। গেমটির সম্পর্কে আপনার যদি কোন মতামত থাকে আমাদেরকে জানাতে পারেন।

 

গেমের নামCricket League GC
গেম ডেভেলপার নামGODSPEED GAMING ডেভেলপার
গেম ডাউনলোড১,০০০,০০০+
গেমটির সাইজ৭০M
বর্তমান ভার্সন
3.8.3 ভার্সন
লাস্ট আপডেট
৫ জানুয়ারী, ২০২১
এন্ড্রয়েড ভার্সন5.0 এবং বেশি ভার্সন

 


(5) World Cricket

 

মোবাইল ক্রিকেট গেম ডাউনলোড

 

World Cricket Championship Lt :- গেমটি তৈরি করেছে AppOn Innovate গেম ডেভলপার কোম্পানী আশাকরি গেমটি আপনার কাছে অনেক বেশী ভালো লাগবে। গেমস সর্বপ্রথম রিলিজ হয়েছে ১৫ এপ্রিল, ২০১৯ সালে। গেমটির সাইজ হল 237MB। গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায় তাছাড়া নিচে গেম ডাউনলোড অপশন দেওয়া আছে। ক্রিকেট গেম ডাউনলোড অপশন এ ক্লিক করে গেমটি ডাউনলোড করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে এখনই ট্রাই করে দেখুন তাহলে।

 

গেমের নামWorld Cricket Championship Lt
গেম ডেভেলপার নামNextwave Multimedia ডেভেলপার
গেম ডাউনলোড৫০,০০০,০০০+
গেমটির সাইজ৫৫M
বর্তমান ভার্সন5.7.4 ভার্সন
লাস্ট আপডেট
১৩ জানুয়ারী, ২০২২
এন্ড্রয়েড ভার্সন4.4 এবং বেশি ভার্সন

 


এই ৫টি হাই গ্রাফিক্স ক্রিকেট গেম আপনি আপনার সব ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন। আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে যদি 2GB RAM অথবা 4GB RAM থাকে তাহলে আপনি এই গেমগুলো খুব সহজে খেলতে পারবেন। এই গেমগুলো খেলতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন আমি আপনাকে সমাধান দিব।

 

আশা করি আজকে যে জনপ্রিয় ৫টি ক্রিকেট গেম শেয়ার করেছি এই গেমগুলো আপনাদের কাছে ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই নিচে ফেসবুক কমেন্ট এর মাধ্যমে জানাবেন যে কোন গেমটি আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। আপনি যদি একজন ক্রিকেটপ্রেমী হয়ে থাকেন তাহলে জানাবেন বাংলাদেশের কোন খেলোয়াড় কে আপনি বেশি পছন্দ করেন খেলোয়াড়ের নামটি কমেন্টের মাধ্যমে জানাবেন। ক্রিকেট গেম ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে নিচের ফরমেটে মাধ্যমে আপনার সমস্যার কথা আমাদের কে জানাবেন।

 

এই ক্রিকেট গেমগুলো যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে আপনার ক্রিকেটপ্রেমী বন্ধুদের মাঝে শেয়ার করবেন। আপনার যদি গেম সম্পর্কে কোন প্রকার প্রশ্ন থাকে তাহলে আমাকে নিচে কমেন্ট বক্স এর মাধ্যমে অথবা BANGLADESH GAMER ফেসবুক গ্রুপের মাধ্যমে জানাতে পারেন। আমি আপনাদেরকে সাহায্য করবো। আপনাদের একটি কমেন্ট একটি শেয়ার পরবর্তীতে এ ধরনের নতুন নতুন গেম খুঁজে বের করে আপনাদের মাঝে শেয়ার করতে আমাকে প্রেরণা যোগায়। পোস্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন প্লিজ।

 

অন্যদের সাথে শেয়ার করুন।

© 2022 Bangladeshgamer.com