জনপ্রিয় ৫টি মোবাইল গাড়ি গেম ডাউনলোড – ফ্রি


গাড়ি গেম ডাউনলোড

জনপ্রিয় ৫টি গাড়ি গেম ডাউনলোড

 

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় ৫টি গাড়ি গেম। প্রতিটি ছেলে-মেয়ে গাড়ি নিয়ে রেসিং করার স্বপ্ন দেখে। কিন্তু আপনি যদি সেই স্বপ্নকে রিয়ালস্টিক করতে চান তাহলে অবশ্যই আপনার প্রয়োজন হবে ভালো হাই গ্রাফিক্স গাড়ি গেম। কমবেশি আমরা সবাই জানি বর্তমান সময়ে গুগল প্লে স্টোরে অসংখ্য গাড়ি রেসিং গেম পাওয়া যায় কিন্তু আমার জন্য কোন গেমটি সবথেকে বেশি ভালো হবে এই বিষয়টি আমরা জানি না। এই কারণে আজকে আমি আপনাদের মাঝে যেই গাড়ি গেমগুলো শেয়ার করবো এই গেমগুলো আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে। গেমগুলো আপনি সম্পূর্ণ বিনামূল্যে গুগোল প্লেস্টরে মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে আপনি চাইলে সবার আগে গেমগুলো ডাউনলোড করে নিতে পারেন।

 

আমার মতন আপনি হয়তো গুগল প্লে-স্টোর থেকে রেসিং গাড়ি গেম ডাউনলোড করে থাকেন। কিন্তু গেমটি সম্পর্কে আগে কোন প্রকার ধারণা না থাকার কারণে সঠিকভাবে গেম খেলতে পারেন না ও অনেক সময় বাজে গ্রাফিক্সের কারণে আপনার গেমস খেলার আনন্দটাই নষ্ট হয়ে যায়! আর এর ফলে গেমের প্রতি তার ভালো লাগার বিষয়টি আর কাজ করে না! এই কারণে আমি আপনাদের মাঝে ওই গেম গুলো শেয়ার করব যে গেম গুলো আমার কাছে ভালো লাগে ও আমি খেলতে পছন্দ করি। এই কারণে আপনি শুধু ভালো গাড়ি গেমগুলো পাবেন খারাপ গাড়ি গেম গুলো পাবেন না। গেম গুলো আপনি কিভাবে ডাউনলোড করবেন ও কিভাবে ইন্সটল করবেন এই সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে করা আছে।

জনপ্রিয় ৫টি মোবাইল গাড়ি গেমের তালিকা

তালিকাগেমের নাম
প্রথম গেমTurbo Driving Racing 3D
দ্বিতীয় গেমMini Car Race Legends
তৃতীয় গেমHill Climb Racing 2
চতুর্থ গেমUltimate Car Driving Simulator
পঞ্চম গেম
Asphalt Nitro

গাড়ি গেম ডাউনলোড ও ইন্সটল নিয়ম :- গাড়ি গেমগুলো আপনি খুব সহজেই সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গুগল প্লে স্টোর এর মাধ্যমে। গেমগুলো ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ইনস্টল অপশন চলে আসবে। গুগল প্লে স্টোরে থাকা ইনস্টল অপশনটি ক্লিক করা কিছু সময় ভিতরে অটোমেটিক গেমটি ডাউনলোড ও ইনস্টল হয়ে যাবে। গেমটি ডাউনলোড ও ইন্সটল হতে সর্বচ্চো 5 থেকে 10 মিনিট সময় লাগবে। যদি আপনার ইন্টারনেট স্পীড মোটামুটি অথবা মোটামুটি ভাল হয় তাহলে। গেমগুলো ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে আপনার যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাবেন।


(১) Turbo Driving Racing

 

গাড়ি গেম ডাউনলোড করব

 

আপনি যদি নিয়মিত মোবাইল গাড়ি গেম খেলতে পছন্দ করেন তাহলে Turbo Driving Racing 3D এই গেমটি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লেগেছে আশা করি আপনার কাছে ও গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে ভালো লাগবে। গেমটি সম্পূর্ণ বিনামূল্যে গুগল প্লে স্টোর এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। গেমটি আপনি শুধু আপনার এন্ড্রয়েড মোবাইল ও অ্যান্ড্রয়েড ডিভাইসে খেলতে পারবেন। গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনি দেরি না করে গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 

গেমের নামTurbo Driving Racing 3D
গেম ডেভেলপার নামTerranDroid
গেম ডাউনলোড৫০,০০০,০০০+
গেমটির সাইজ১৯M
বর্তমান ভার্সন2.7 ভার্সন
লাস্ট আপডেট৩০ আগস্ট, ২০২১
এন্ড্রয়েড ভার্সন4.1 এবং বেশি ভার্সন

 


(২) Mini Car Race Legends

 

গাড়ি গেম ডাউনলোড করুন

 

আপনি যদি মোবাইল রেসিং কার গেম খেলতে পছন্দ করেন তাহলে Mini Car Race Legends এই গেমটি আপনার জন্য। এই গেমটি আমার কাছে অনেক বেশি ভাল লাগে এই কারণেই এই গেমটি আমি আপনাদের মাঝে শেয়ার করেছি আশা করি আপনার কাছে দিনটি অনেক অনেক বেশী ভালো লাগবে। অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন যে গেমটি আপনার কাছে কীরকম লেগেছে। গেমটি যেকোনো ধরনের এন্ড্রয়েড মোবাইল ও অ্যান্ড্রয়েড ডিভাইসে খেলতে পারবেন। গেমটি আপনি সম্পূর্ণ বিনামূল্যে গুগল প্লে স্টোর এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। গেমটির যদি আপনার কাছে ভালো লাগে অবশ্যই আপনি মোবাইল গাড়ি গেম ডাউনলোড করতে পারবেন গেম ডাউনলোড অপশনে দেওয়া আছে।

 

গেমের নামMini Car Race Legends
গেম ডেভেলপার নামGAMEXIS
গেম ডাউনলোড৫০,০০০,০০০+
গেমটির সাইজ৪০M
বর্তমান ভার্সন5.3.2 ভার্সন
লাস্ট আপডেট২৯ জানুয়ারী, ২০২২
এন্ড্রয়েড ভার্সন4.1 এবং বেশি ভার্সন

 


(৩) Hill Climb Racing 2

 

গাড়ি গেম ডাউনলোড করবো

 

পনি যদি একটু কঠিন ও ভিন্ন ধরনের মোবাইল গাড়ি গেম খেলতে পছন্দ করেন তাহলে আমার মনে হয় Hill Climb Racing 2 এই গেমটি আপনার কাছে সব থেকে বেশি ভালো লাগবে। আগে থেকে বলে রাখি এই গেমটা কিন্তু একটু ভিন্ন ধরণের গেম আশাকরি গেমটি আপনার কাছে ভালো লাগবে। এই গেমটিতে রয়েছে উঁচু-নিচু রাস্তায় যে রাস্তাতে আপনাকে ভালোভাবে গাড়ি চালাতে হবে। এই গেমটিতে রয়েছে অসংখ্য ম্যাপ পাশাপাশি রয়েছে অসংখ্য গাড়ির কালেকশন। এই গেমটি আপনি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গেম ডাউনলোড অপশনে দেওয়া আছে। অবশ্য নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন যে দিনটি আপনার কাছে কীরকম লেগেছে।

 

গেমের নামHill Climb Racing 2
গেম ডেভেলপার নামFingersoft
গেম ডাউনলোড১০০,০০০,০০০+
গেমটির সাইজ১৪০M
বর্তমান ভার্সন1.48.2 ভার্সন
লাস্ট আপডেট২ ডিসেম্বর, ২০২১
এন্ড্রয়েড ভার্সন4.4 এবং বেশি ভার্সন

 


(৪) Car Driving Simulator

 

নতুন গাড়ি গেম ডাউনলোড

 

আপনি যদি নিজের ইচ্ছা মতন গেম খেলতে পছন্দ করেন তাহলে Ultimate Car Driving Simulator এই গেমটি আপনার জন্য কারণ এই গেমটি আপনি আপনার মনের মতন করে ফেলতে পারেনা। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লেগেছে এই কারণে এই গেমটি আপনাদের মাঝে শেয়ার করা আশাকরি আপনাদের মাঝে গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে ভালো লাগবে। আগে থেকে একটা কথা বলে রাখি এই গেমটি শুধুমাত্র আপনি আপনার অ্যান্ড্রয়েড মোবাইল অ্যান্ড্রয়েড ডিভাইসে খেলতে পারবে। গেমটি যদি আপনার কাছে ভালো লাগে তাহলে আপনি সম্পূর্ণ বিনামূল্যে গুগোল প্লেস্টরে মাধ্যমে গাড়ি গেমটি ডাউনলোড করতে পারবেন।

 

গেমের নামCar Driving Simulator
গেম ডেভেলপার নামSir Studios
গেম ডাউনলোড১০০,০০০,০০০+
গেমটির সাইজ১৫৫M
বর্তমান ভার্সন6.7 ভার্সন
লাস্ট আপডেট৩ ফেব্রুয়ারী, ২০২২
এন্ড্রয়েড ভার্সন5.0 এবং বেশি ভার্সন

 


(৫) Asphalt Nitro

 

গাড়ি গেম ডাউনলোড করতে চাই

 

আমরা সবাই জানি মোবাইল রেসিং গেম গুলো মধ্যে সবথেকে জনপ্রিয় গেম হল Asphalt গেমগুলো। এই গেমটি মূলত একটি রেসিং গেম আপনি যদি মোবাইল রেসিং কার গেম খেলতে পছন্দ করেন তাহলে Asphalt Nitro এই গেমটি আপনার কাছে ভালো লাগবে। এই গেমটিতে রয়েছে অসংখ্য মিশন পাশাপাশি রয়েছে অসংখ্য গাড়ির কানেকশন। আশাকরি গেমটি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। গেমটি আপনি সম্পূর্ণ বিনামূল্যে গুগল প্লে স্টোর এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন যে এই গেমটি আপনার কাছে কীরকম লেগেছে। গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনি দেরি না করে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করে গেম খেলা শুরু করে দিন।

 

গেমের নামAsphalt Nitro
গেম ডেভেলপার নামGameloft SE
গেম ডাউনলোড১০০,০০০,০০০+
গেমটির সাইজ৪৫M
বর্তমান ভার্সন1.7.4a ভার্সন
লাস্ট আপডেট২৭ মার্চ, ২০২০
এন্ড্রয়েড ভার্সন4.1 এবং বেশি ভার্সন

 


আশা করছি এই জনপ্রিয় ৫টি মোবাইল গাড়ি গেম লিস্ট থেকে আপনি নিজের পছন্দের একটি গাড়ি গেম খুঁজে পেয়েছেন। অবশ্যই নিতে থাকা ফেসবুক কমেন্টের মাধ্যমে জানাবেন যে আপনার কাছে কোন গাড়ি গেমটি সবথেকে বেশি ভালো লেগেছে। আপনি যদি চান তবে নিজের যেই কোনো পছন্দের গেমের নাম আমাদের কমেন্টে জানাতে পারেন, আমরা আপনার পছন্দের গেমটি আমাদের এই লিস্টে যুক্ত করে দিব।

Related Post :- নতুন গেম ডাউনলোড

আপনার মূল্যবান সময় আমাদের Bangladesh Gamer ওয়েবসাইটে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। Bangladesh Gamer ওয়েবসাইটের মাধ্যমে আপনি আপনার পছন্দের যেকোন ধরনের গেম সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। আমাদের ওয়েবসাইটে কমবেশি আপনার মনের মতন সব ধরনের কম্পিউটার ও মোবাইল গেম পেয়ে যাবেন। তাহলে আর কি আপনার মনের মতন গেম খুঁজে পাওয়ার জন্য আমাদের Bangladesh Gamer ওয়েবসাইটে ঘুরে আসো।

 

অন্যদের সাথে শেয়ার করুন।

© 2022 Bangladeshgamer.com