জনপ্রিয় ৫টি রেসিং গাড়ি গেম ডাউনলোড – ফ্রি


গাড়ি গেম ডাউনলোড

জনপ্রিয় ৫টি রেসিং গাড়ি গেম ডাউনলোড

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় জনপ্রিয় ৫টি রেসিং গাড়ি গেম। বর্তমান সময়ে আমরা সবাই জানি মোবাইল গাড়ি গেমগুলো অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। এই কারণে বর্তমান সময়ে বেশিরভাগ মোবাইলে দেখা যায় মিনিমাম একটা হলেও কার রেসিং গেম থাকে অথবা যেকোন গাড়ি গেম থাকে। আজকে আমি আপনাদের মাঝে যে গাড়ি গেম ডাউনলোড শেয়ার করবো প্রত্যেকটা গেম আপনি খুব সহজেই বিনামূল্যে গুগল প্লে-স্টোর মাধ্যমে ডাউনলোড করে খেলতে পারবেন। প্রত্যেকটা গেম সম্পর্কে বিস্তারিত বিবরণ ও ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে। তাহলে চলুন বেশি কথা না বলে শুরু করা যাক।

 

আজকে আমি আপনাদের মাঝে যে গেম গুলো শেয়ার করবো এই গেমগুলো হলো এন্ড্রয়েড মোবাইলের জনপ্রিয় রেসিং গাড়ি গেম। প্রত্যেকটা গেমের গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনেক বেশি ভালো আশাকরি আপনাদের মাঝে গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনেক বেশি ভালো লাগবে। আপনার মোবাইলের জন্য যে গেমটি সবথেকে বেশি ভালো হবে আপনি ওই গেমটি ডাউনলোড করতে পারবেন খুব সহজে। গেমগুলো সম্পর্ক বিস্তারিত বিবরণ ও গেমগুলো কিভাবে ডাউনলোড করবেন এই সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে।

 

গাড়ি গেমগুলো ডাউনলোড ইনস্টল নিয়ম :- গাড়ি গেম ডাউনলোড করার জন্য প্রথমে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করলে আপনাকে নিয়ে যাবে গুগোল প্লেস্টরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটিগু গেম ইন্সটল অপশন চলে আসবে। গেম ইন্সটল অপশনে ক্লিক করলে গেমটি কিছুক্ষণ সময় মধ্যে ডাউনলোড ইন্সটল হয়ে যাবে। তারপরও যদি গেম গুলো ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে আপনার কোন সমস্যা হয় অবশ্যই নিতে কমেন্টের মাধ্যমে আপনার সমস্যার কথা আমাদের কে জানাবেন।


1. Asphalt 9

 

Asphalt 9 গাড়ি গেম ডাউনলোড

 

Asphalt 9 :- এই গেমটি বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গাড়ি রেসিং গেম। গেমটিতে বর্তমান সময়ের সবথেকে ভালো গ্রাফিক্স কোয়ালিটি ব্যবহার করা হয়েছে। গেমটি তৈরি করেছে Gameloft Barcelona published by Barcelona গেম ডেভেলপার কোম্পানি। গেমস সর্বপ্রথম রিলিজ হয়েছে 25 july 2018। গেমটির সাইজ হল 1.7GB। গেমটি বর্তমানে গুগল প্লে স্টোরে পাওয়া যায়। আপনি চাইলে গেমটি খুব সহজে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারেন। আপনার জন্য গেমটি ডাউনলোড অপশন নিচে দেওয়া হল।

 

গেমের নামAsphalt 9
গেম ডেভেলপার নামGameloft ডেভেলপার
গেম ডাউনলোড10,000,000
গেমটির সাইজ1.72GB
বর্তমান ভার্সন2.2.2a ভার্সন
লাস্ট আপডেট৫ মে, ২০২০
এন্ড্রয়েড ভার্সন4.3 এন্ড্রয়েড

 


2. Asphalt Xtreme

 

Asphalt Xtreme গাড়ি গেম ডাউনলোড

 

Asphalt xtreme :- গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো। এই গেমটি শুধু এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন। গেমটি তৈরি করেছে Gameloft Barcelona published by Barcelona গেম কোম্পানি। গেমটি রিলিজ হয়েছে 2 November 2016। গেমটির সাইজ হল 1.5GB। এই গেমটির প্রতিটি ধাপ অত্যন্ত চ্যালেঞ্জিং। আশাকরি আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে। 10 বিলিয়নেরও বেশি মানুষ এখন পর্যন্ত এই গেমটি ডাউনলোড করে খেলেছে। গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায়। আপনার জন্য গেমটি ডাউনলোড অপশন নিচে দেওয়া হল। তাহলে এখনই তাড়াতাড়ি করে গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 

গেমের নামAsphalt Xtreme
গেম ডেভেলপার নামGameloft ডেভেলপার
গেম ডাউনলোড1,000,000+
গেমটির সাইজ1.52GB
বর্তমান ভার্সন1.7.4c ভার্সন
লাস্ট আপডেট৫ মে, ২০২০
এন্ড্রয়েড ভার্সন4.1 এন্ড্রয়েড

 


3. Asphalt 8

 

Asphalt 8 গাড়ি গেম ডাউনলোড

 

Asphalt 8 Airborne :- গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। আশাকরি গাড়ি গেমটি আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে। গেমটি তৈরি করেছে Gameloft গেমিং কোম্পানি। গেমটি রিলিজ হয়েছে 2 November 2016। গাড়ি গেমটির সাইজ হল 65MB। এই গেমটির প্রতিটি ধাপ অত্যন্ত চ্যালেঞ্জিং। এই গেমটি আপনার যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায়। আপনার জন্য গাড়ি গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া হল। তাহলে এখনই তাড়াতাড়ি করে গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 

গেমের নামAsphalt 8: Airborne
গেম ডেভেলপার নামGameloft ডেভেলপার
গেম ডাউনলোড1,000,000+
গেমটির সাইজ65MB
বর্তমান ভার্সন4.9.1b ভার্সন
লাস্ট আপডেট28 এপ্রিল, 2020
এন্ড্রয়েড ভার্সন4.4 এন্ড্রয়েড

 


4. Asphalt nitro

 

Asphalt nitro গাড়ি গেম ডাউনলোড

 

Asphalt nitro :- গেমটি তৈরি করেছে Gameloft Barcelona published by Barcelona গেমিং কোম্পানি। গেমস সর্বপ্রথম রিলিজ হয়েছে 27 Oct 2015। এই গেমটির সাইজ হল 43MB। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি মোটামুটি অনেক ভালো। এই গেমটি আপনার যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। গেমটির এত কম এমবি হওয়ার পরেও গ্রাফিক্স কোয়ালিটি সত্যি অনেক ভালো। 50 মিলিয়নের বেশি মানুষ গেমটি খেলেছে। গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায়। গাড়ি গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনই ডাউনলোড করে নিন।

 

গেমের নামAsphalt nitro
গেম ডেভেলপার নামGameloft ডেভেলপার
গেম ডাউনলোড 1,000,000+
গেমটির সাইজ43GB
বর্তমান ভার্সন1.7.4a ভার্সন
লাস্ট আপডেট২৭ মার্চ, ২০২০
এন্ড্রয়েড ভার্সন4.1 এন্ড্রয়েড

 


5. Asphalt Street

 

Asphalt Street গাড়ি গেম ডাউনলোড

 

Asphalt Street Storm Racing :- গেমটির সাইজ হল 45MB। গেমটি তৈরি করেছেন Gameloft Barcelona published by Barcelona গেম ডেভেলপার কোম্পানি। গেমটির কম এমবি হলেও গ্রাফিক্স কোয়ালিটি সত্যি অনেক ভালো। গেমটির প্রত্যেকটি ধাপ অত্যন্ত কঠিন এবং প্রত্যেকটি ধাপে গেম খেলার সময় আপনি রিয়েলিটি ফিল করবেন। গাড়ি গেম গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো। এই গেমটি আপনার যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। 50 মিলিয়নের বেশি মানুষ গেমটি খেলেছে। গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায়। গাড়ি গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনই ডাউনলোড করে নিন।

 

গেমের নামAsphalt Xtreme
গেম ডেভেলপার নামGameloft ডেভেলপার
গেম ডাউনলোড1,000,000+
গেমটির সাইজ45BM
বর্তমান ভার্সন1.5.1e ভার্সন
লাস্ট আপডেট৩১ জুলাই, ২০১৮
এন্ড্রয়েড ভার্সন4.5 এন্ড্রয়েড

 


Related Post :- বাস সিমুলেটর গেম ডাউনলোড


আমি আশা করছি এই লিস্ট থেকে আপনি নিজের পছন্দের কোনো গাড়ি গেম খুঁজে পেয়েছেন, আপনি চাইলে নিজের বন্ধুবান্ধবের সাথেও এই পোস্টটি শেয়ার করতে পারেন যাতে তারাও নিজেদের পছন্দ মতো কোনো ভালো গেম খেলতে পারেন। আপনি যদি চান তবে নিজের কোনো পছন্দের কোনো গেমের নাম আমাদের কমেন্টে জানাতে পারেন, আমাদের যদি সেই গেমটি ভালো লাগে তবে আমরা সেই গেমকেও এই লিস্টে অ্যাড করতে পারি, তাই কমেন্ট করতে অবশ্যই ভুললে চলবে না। গাড়ি গেম ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে আপনার যদি কোন সমস্যা হয় অবশ্যই আপনার সমস্যার কথা নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাবেন।

 


One response to “জনপ্রিয় ৫টি রেসিং গাড়ি গেম ডাউনলোড – ফ্রি”

  1. kshitija says:

    thanks for sharing!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2018-2021 Bangladeshgamer.com
error: Content is protected !!