500 MB কম্পিউটার গেম ডাউনলোড || জনপ্রিয় ৫টি কম্পিউটার গেম – ফ্রি


জনপ্রিয় ৫টি কম্পিউটার গেম

500 MB কম্পিউটার গেম ডাউনলোড

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছে। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় ৫টি কম্পিউটার গেম। এই কম্পিউটার গেম গেমগুলো গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। এই গেমগুলো খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। এই গেমগুলো ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে। এখনি দেরি না করে বিনামূল্যে গেম গুলো ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 

এই কম্পিউটার গেম গুলো গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো আশাকরি কম্পিউটার গেম গুলো আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। গেমগুলো আপনি খুব সহজে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন প্রতিটা গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে। কমেন্টের মাধ্যমে জানাবেন এই কম্পিউটার গেম গুলো আপনার কাছে কিরকম লেগেছে।

 

500 MB কম্পিউটার গেম ডাউনলোড :- এই কম্পিউটার গেম গুলো আপনি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। গেম ডাউনলোড করার জন্য সবার প্রথম নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আমাকে নিয়ে যাবে গুগোল ড্রাইভ ওয়েবসাইটের অথবা মিডিয়াফায়ার ওয়েবসাইটে। গুগোল ড্রাইভ ওয়েবসাইটের অথবা মিডিয়াফায়ার ওয়েবসাইটে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ডাউনলোড অপশন চলে আসবে। নতুন ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে কিছুক্ষণ সময় ভিতরে গেমটি ডাউনলোড শুরু হয়ে যাবে। গেমটি ডাউনলোড করতে আপনার যদি কোন প্রকার সমস্যা হয় নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন।


Related Post :- কম্পিউটার গেম ডাউনলোড


1. Need For Speed: Hot Pursuit

 

আপনি যদি কম্পিউটার রেসিং গেম খেলতে পছন্দ করেন তাহলে এই Need For Speed: Hot Pursuit গেমটি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে আশা করি। গেমটি আপনি আপনার সব ধরণের উইন্ডোজ কম্পিউটার উইন্ডোজ ল্যাপটপে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো আমার কাছে গেমটি অনেক বেশি ভালো লাগে আশা করি আপনার কাছে গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে অনেক বেশি ভালো লাগবে।

 

Need For Speed কম্পিউটার গেম

 

গেমের নামNeed For Speed: Hot Pursuit
প্রসেসরIntel Core® 2 Duo 2.0 GHz
গ্রাফিক্স কার্ডIntel® HD Graphics
মেমোরি 4GB RAN
গেমটির সাইজ8 GB free hard disk space
অপারেটিং সিস্টেম
Windows 7/10

 


2. CALL OF DUY MODERN

 

আপনি যদি কম্পিউটার ফাইটিং গেম খেলতে পছন্দ করেন তাহলে CALL OF DUY MODERN এই গেমসটি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে আশা করি। এই গেমটিতে আপাকে ফাইটিং করতে হবে অন্যান্য এনিমেদের সাথে। ফাইটিং করার জন্য আপনাকে বিভিন্ন ধরনের অস্ত্র ব্যবহার করতে পারবেন যেটা মজার একটি বিষয়। গেমটি আপনি আপনার সব ধরণের উইন্ডোজ কম্পিউটার উইন্ডোজ ল্যাপটপে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো আমার কাছে গেমটি অনেক বেশি ভালো লাগে আশা করি আপনার কাছে গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে অনেক বেশি ভালো লাগবে।

 

CALL OF DUY MODERN কম্পিউটার গেম

 

গেমের নামCall of Duty®: Modern Warfare® 2
প্রসেসর Intel Pentium 4 3.2 GHz or AMD Athlon 64 3200
গ্রাফিক্স কার্ডIntel® HD Graphics
মেমোরি1 GB RAM
গেমটির সাইজ12GB of free hard drive space
অপারেটিং সিস্টেম
Windows 7/10

 


3. Euro Truck Simulator 2

 

এই গেমটি হলো Euro Truck Simulator 2 গেম। গেমটি আপনি আপনার সব ধরণের উইন্ডোজ কম্পিউটার উইন্ডোজ ল্যাপটপে খেলতে পারবেন। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো আমার কাছে গেমটি অনেক বেশি ভালো লাগে আশা করি আপনার কাছে গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে অনেক বেশি ভালো লাগবে। এই গেমটি ভিতরেই ট্রাক দেওয়া হবে ট্রাকে করে এক জায়গা থেকে আরেক জায়গায় মাল পরিবহন করে নিয়ে যেতে হবে। গেমটি ভিতরে রয়েছে সুন্দর প্রাকৃতিক দৃশ্য আশাকরি আপনার কাছে অনেক বেশী ভালো লাগবে। গেমটি আপনি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন গেম ডাউনলোড অপশনে দেওয়া আছে।

 

Euro Truck Simulator 2 কম্পিউটার গেম

 

গেমের নাম
Euro Truck Simulator 2
প্রসেসরDual core CPU 2.4 GHz
গ্রাফিক্স কার্ডGeForce GTS 450-class (Intel HD 4000)
মেমোরি4 GB RAM
গেমটির সাইজ 5 GB available space
অপারেটিং সিস্টেম
Windows 7/10

 


4. I.G.I. Origins

 

আপনি যদি কম্পিউটার ফাইটিং গেম খেলতে পছন্দ করেন তাহলে I.G.I. Origins গেম টি আপনার জন্য। এই গেমটি ভিতরে অনেকগুলো মিশন আছে এই মেশিনগুলো আপনি খুব সহজেই কমপ্লিট করতে পারবেন। গেমটি আপনি আপনার সব ধরণের উইন্ডোজ কম্পিউটার উইন্ডোজ ল্যাপটপে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। ফাইটিং করার জন্য আপনাকে বিভিন্ন ধরনের অস্ত্র ব্যবহার করতে পারবেন যেটা মজার একটি বিষয়। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো আমার কাছে গেমটি অনেক বেশি ভালো লাগে আশা করি আপনার কাছে গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে অনেক বেশি ভালো লাগবে।

 

I.G.I. Origins কম্পিউটার গেম

 

গেমের নাম
Euro Truck Simulator 2
প্রসেসরDual core CPU 2.4 GHz
গ্রাফিক্স কার্ডGeForce GTS 450-class (Intel HD 4000)
মেমোরি4 GB RAM
গেমটির সাইজ 5 GB available space
অপারেটিং সিস্টেম
Windows 7/10

 


5. Need for Speed™ Most Wanted

 

আপনি যদি সেরা কম্পিউটার রেসিং গেম খেলতে চান তাহলে এই Need for Speed™ Most Wanted গেমটি আপনার জন্য আমি মনে করি। গেমটি ভিতরে আপনি অন্য রকম একটা রেসিং অভিজ্ঞতা পাবেন আশা করি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। গেমটি আপনি আপনার সব ধরণের উইন্ডোজ কম্পিউটার উইন্ডোজ ল্যাপটপে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো আমার কাছে গেমটি অনেক বেশি ভালো লাগে আশা করি আপনার কাছে গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে অনেক বেশি ভালো লাগবে।

 

Need for Speed™ Most Wanted কম্পিউটার গেম

 

গেমের নাম
Need for Speed™ Most Wanted
প্রসেসর2 GHz Dual Core (Core 2 Duo 2.4 GHZ or Althon X2 2.7 GHz)
গ্রাফিক্স কার্ডDirectX 10.1 compatible with 512 MB RAM
মেমোরি2 GB RAM
গেমটির সাইজ20 GB available space
অপারেটিং সিস্টেম
Windows 7/10  32-bit

 


Related Post :- ভাইস সিটি গেম ডাউনলোড


আশা করি এই পাঁচটা জনপ্রিয় কম্পিউটার গেম আপনাদের কাছে ভালো লেগেছে। গেমগুলো যদি আপনার কাছে ভাল লেগে থাকে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন আপনার কাছে কোন গেমটি সবথেকে বেশি ভালো লেগেছে। গেমগুলো গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভাল আশা করি আপনার কাছে গেমপ্লে ও গ্রাফিক্স কোয়ালিটি অনেক বেশি ভালো লাগবে।

 


© 2018-2020 Bangladeshgamer.com