জনপ্রিয় বাটাম মোবাইলের জাভা গেম ডাউনলোড – ফ্রি


বাটাম মোবাইলের জাভা গেম

জনপ্রিয় বাটাম মোবাইলের জাভা গেম ডাউনলোড

 

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় ১৬ টি বাটাম মোবাইলের জাভা গেম। গেমগুলো আপনি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করে আপনার বাটাম মোবাইলে খেলতে পারবে। কিভাবে বাটাম মোবাইলের জাভা গেম ডাউনলোড করে ও ইন্সটল করবেন এই সম্পর্কে বিস্তারিত টিউটোরিয়াল নিচে দেওয়া আছে। তাহলে চলুন বেশি কথা না বলে শুরু করা যায়।

 

আমি নিচে আপনার জন্য যে ১বাটাম মোবাইলের জাভা গেমগুলো শেয়ার করবো গেম গুলো অনেক ভালো আশাকরি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। যদি আপনার জাভা গেম ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে কোন প্রকার সমস্যা হয় তাহলে আমাকে কমেন্ট এর মাধ্যমে অথবা BANGLADESH GAMER ফেসবুক গ্রুপের মাধ্যমে আমাকে জানাতে পারেন। আমি আপনার সমস্যা সমাধান দেওয়ার চেষ্টা করব।

 

গেম ডাউনলোড নিয়ম :- বাটাম মোবাইলের জাভা গেম ডাউনলোড করার জন্য প্রথম নিচে থাকার ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। ডাউনলোড অপশনে ক্লিক করার কিছুক্ষণ সময় ভিতরে গেমটি অটোমেটিক ডাউনলোড হয়ে যাবে। কোন কারণে যদি গেম ডাউনলোড করতে আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনি আপনার সমস্যার কথা আমাদেরকে জানাতে পারেন। পাশাপাশি এটা জানাতে ভুলবেন না যে গেম গুলো আপনার কাছে কীরকম লেগেছে।


(১) ক্রিকেট গেম

 

বাটাম মোবাইলের ক্রিকেট জাভা গেম

 

আপনি যদি ক্রিকেট গেম খেলতে পছন্দ করেন তাহলে এই গেমটি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগে। কারণ এই গেমটি হচ্ছে জাভা মোবাইলের সবথেকে জনপ্রিয় গেম ক্রিকেট গেম। আপনি যদি একজন ক্রিকেট প্রেমী হয়ে থাকেন তাহলে এখনি দেরি না করে ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 


(২) ফুটবল গেম

 

ফুটবল জাভা গেম

 

আপনি যদি সবথেকে বেশি ফুটবল গেম পছন্দ করেন তাহলে এই জাভা মোবাইলের ফুটবল গেম টি আপনার কাছে অনেক বেশী ভালো লাগবে। আশাকরি গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে আপনাদের কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। তাহলে এখনি দেরি না করে ফুটবল গেম টি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 


(৩) লুডু গেম

 

লুডু জাভা গেম

 

কমবেশি আমরা সবাই নিয়মিত কেরাম বোর্ড গেম খেলতে অনেক অনেক বেশি পছন্দ করে থাকি। আপনি এখন থেকে খুব সহজে আনসার জাভা মোবাইলে খুব সহজে কেরাম বোর্ড গেম খেলতে পারবেন। কেরাম বোর্ড গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া হচ্ছে এখনি দেরি না করে গেম টি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 


(৪) জাভা গেম

 

গাড়ি জাভা গেম

 

কমবেশি আমরা সবাই ড্রাইভিং গেম খেলতে অনেক বেশি পছন্দ করি। এখন থেকে আপনি আপনার জাভা মোবাইলের খুব সহজে ড্রাইভিং দিনগুলো খেলতে পারবেন। অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্টের মাধ্যমে জানাবেন যে গেমটি আপনাদের কাছে কীরকম লেগেছে। আশাকরি গেমটি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে।

 


(৫) ভাইস সিটি গেম

 

ভাইস সিটি জাভা গেম

 

কমবেশি আমরা সবাই আমাদের কম্পিউটারে ভাইস সিটি গেম খেলতে অনেক অনেক বেশি পছন্দ করে থাকি। এখন থেকে খুব সহজে মোবাইল ভাইস সিটি জাভা গেম কে আপনি আপনার জাভা মোবাইলে খুব সহজে খেলতে পারবেন। তাহলে এখনি দেরি না করে গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিতে পারেন।

 


(৬) ফাইটিং গেম

 

বাটাম মোবাইলের ফাইটিং সিটি জাভা গেম

 

কমবেশি আমরা সবাই আমাদের মোবাইলের ফাইটিং গেম গেম খেলতে অনেক অনেক বেশি পছন্দ করে থাকি। আপনার কাছে যদি ভালো লাগে তাহলে এই গেমটি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। গেমটি ভালো লাগলে এখনি দেরি না করে বাটাম মোবাইলের জাভা গেমস টি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 


(৭) জলদস্যু গেম

 

অ্যাম্বুলেন্স জাভা গেম

 

এখন থেকে আপনি খুব সহজে আপনার জলদস্যু গেমটি বাটাম মোবাইল জাভা গেম ডাউনলোড করে খেলতে পারবেন। গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে তাহলে এখনি দেরি না করে সবার আগে গেমটি ডাউনলোড করে আপনি আপনার মোবাইলে খেলতে পারেন। অবশ্যই আপনার মূল্যবান মতামত জানাবেন যে গেম গুলো আপনাদের মাঝে কিরকম লেগেছে।

 


(৮) নিনজা গেম

 

নিনজা জাভা গেম

 

কমিশনের সভায় নিনজা মুভি হতবাক চাইনিজ মুভি দেখতে অনেক অনেক বেশি পছন্দ করে থাকি। এখন থেকে আপনার মোবাইলে খুব সহজে নিনজা গেম খেলতে পারবেন। অবশ্যই আপনাদের মতামত জানাবেন যে গেমটি আপনার কাছে কীরকম লেগেছে আশা করি অনেক অনেক বেশী ভালো লাগবে।

 


(৯) ব্যাঙ গেম

 

টেম্পল রান জাভা গেম

 

এখন থেকে আপনি খুব সহজে আপনার বাটাম মোবাইল জাভা গেম বান্দর গেমটি খুব সহজে খেলতে পারবেন। গেমটি আপনার মোবাইলে কোন সমস্যা ছাড়াই হাই গ্রফিকস সেটিংস ইন বেঙ্গলি। এখান থেকে সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গেম ডাউনলোড হচ্ছে না অবশ্যই বড় বড় মতন নিচে দেওয়া হচ্ছে।

 


(১০) বাইক জাভা গেম

 

বাইক জাভা গেম

 

কমবেশি আমরা সবাই বাইক রেসিং গেম গুলো খেলতে অনেক অনেক অনেক বেশি পছন্দ করে থাকি। অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না যে আপনার ফেভারিট বাইক কোনটি। এখন থেকে আপনি খুব সহজে আপনার জাভা মোবাইলের বাইক রেসিং গেম খেলতে পারবেন গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে।

 


(১১) মোস্তফা জাভা গেম

 

মোস্তফা জাভা গেম

 

কমবেশি আমরা সব আমাদের এলাকার পাড়া-মহল্লার দোকানে টাকার বিনিময় মোস্তফা গেমটি অনেক বেশি খেলেছি। এখন থেকে আর গেম খেলার জন্য কোন টাকা লাগবে না আপনি খুব সহজে আপনার বাটাম জাভা মোবাইলে গেম গেমটি খেলতে পারবে। তাহলে এক হয়ে দেরী না করে গেমটি খেলার শুরু করে দিতে পারেন আপনি।

 


(১২) পুলিশ ডাকাত গেম

 

পুলিশ ডাকাত জাভা গেম

 

কমবেশি আমরা সবাই চোর পুলিশ গেম খেলতে অনেক অনেক বেশি পছন্দ করে থাকে। আসলেই চোর-পুলিশ গেম খেলা অনেক বেশি মজা আশাকরি আপনাদের কাছে গেমটি অনেক অনেক অনেক বেশি ভালো লাগবে। তাহলে তো বেশি দেরি না করে সবার আগে গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দেই।

 


(১৩) আমেরিকা গেম

 

আমেরিকা জাভা গেম

 

আমার পছন্দের একটা মুভির নাম হল মার্বেল মুভি। আপনি যদি মার্বেল ফ্রেন্ড হয়ে থাকেন তাহলে এই গানটি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। এখন থেকে খুব সহজে আপনার বাদাম জাভা মোবাইলে আমেরিকা গেমটি খেলতে পারবেন। অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনি আপনার মূল্যবান মতামত জানাবেন এই গেমগুলো মধ্যে আপনার কাছে কোন গেমটি সবথেকে বেশি সবার আগে ভুলে গেছি।

 


(১৪) ব্রেইন গেইন গেম

 

বাবুর রেপ জাভা গেম

 

এখন থেকে আপনি আপনার জাভা মোবাইলে খুব সহজেই এই ব্রেইন গেইন গেমটি কোন প্রকার সমস্যা ছাড়াই সহজে লাগে খেলতে পারবেন। গেটে সবার আগে ডাউনলোড করার জন্য নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করে সবার আগে ডাউনলোড করে খেলা শুরু করে দিতে পারেন।

 


(১৫) অ্যাম্বুলেন্স গেম

 

অ্যাম্বুলেন্স জাভা গেম

 

অবশ্যই আপনার মতামত জানাবেন যে গেমটি আপনার কাছে কীরকম লেগেছে। আশাকরি এম্বুলেন্স গেমটি আপনার কাছে সবচেয়ে বেশি অনেক অনেক বেশি ভালো লাগবে। তাহলে এখনি দেরি না করে সবার আগে গেমটি খেলা শুরু করে দিতে পারেন।

 


(১৬) ডি ফুটবল গেম

 

3 ডি ফুটবল জাভা গেম

 

বাংলাদেশের কমবেশি প্রত্যেকটা মানুষ নিয়মিত ফুটবলের গেম খেলতে অনেক অনেক বেশি পছন্দ করে। আপনি যদি একজন ফুটবলপ্রেমী হয়ে থাকেন তাহলে এই বাটাম মোবাইল জাভা ফুটবল গেম টি আপনার কাছে ভালো লাগবে। অবশ্যই আপনি আপনার মূল্যবান মতামত কমেন্টে মাধ্যমে জানাবেন যে গেম গুলো আপনাদের মাঝে কিরকম লেগেছে অথবা আপনার কাছে কি রকম।

 


গেম ডাউনলোড করা খুব সহজ যদি আপনি সঠিক পদ্ধতি জানেন তাহলে। আমাদের মধ্যে এমন অনেকেই আছে যারা এখনো জানে না যে কিভাবে গেম ডাউনলোড করতে হয় এবং কোথায় থেকে সম্পূণ ফ্রিতে নতুন গেম ডাউনলোড করতে হয়।

 

আমার ওই বন্ধুদের জন্য আজকের এই আটির্কেলটি যারা গেম ডাউনলোড করতে পারেনা। আপনি যদি আজকের এই পুরো আটির্কেলটি মনোযোগ দিয়ে পড়েন তাহলে আপনি খুব সহজেই মোবাইল জাভা গেম ডাউনলোড করতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়াই।

 

জাভা গেম ইন্সটল করার নিয়ম

 

জাভা গেমটি ইন্সটল নিয়ম :- জাভা গেম ইন্সটল দেয়ার জন্য সবার প্রথম আপনাকে খুঁজে বের করতে হবে জাভা গেমটি কোন ফোল্ডারে ডাউনলোড। বেশিরভাগ জাভা মোবাইলে কোন কিছু ডাউনলোড করলে ডাউনলোড ফোল্ডার এর ভিতর ডাউনলোড হয়। আশাকরি ডাউনলোড ফোল্ডার ভিতরে গেলে আপনি গেমটি পেয়ে যাবেন। প্রথমে গেমটি ওপেন করবেন ওপেন করার পরে আপনার সামনে ইন্সটল লেখা চলে আসবে। ইনস্টল এ ক্লিক করার কিছুক্ষণের মধ্যে গেমটি ইন্সটল হয়ে যাবে।

 

বর্তমানে ইন্টারনেটের মাধ্যমে মোবাইল নতুন জাভা গেম ডাউনলোড করা খুব সহজ। আপনি আমাদের এই Bangladesh Gamer ওয়েবসাইট থেকে ইন্টারনেটের মাধ্যমে সকল প্রকার গেম ডাউনলোড করতে পারবেন খুব সহজে। বর্তমানে কোন প্রকার জাভা গেম নতুন বের হয় না। কারণ জাভার ব্যবহার দিন দিন কমে আসছে এন্ড্রয়েড় এর ব্যবহাররের কারণে। জাভা গেম গুলো যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন।

 

এই বাটাম মোবাইলের জাভা গেম গুলো আপনি আপনার সব ধরনের জাভা মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। কমেন্টের মাধ্যমে জানাবেন গেমগুলো আপনার কাছে কিরকম লেগেছে। এই গেম গুলো যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে এই গেম গুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন।

 

আশা করি এই আটির্কেলটি পড়ার মাধ্যমে আপনি এখন থেকে খুব সহজেই বাটাম মোবাইলের জাভা গেম ডাউনলোড করতে পারবেন। এখন থেকে আর কোন প্রকার সমস্যা হবে না আপনার মোবাইল গেম ডাউনলোড করতে। তারপর ও এই বিষয়ে কারো কোন সমস্যা থাকলে তা অবশ্যই কমেন্ট মাধ্যমে আমাকে জানাবেন। আটির্কেলটি আপনার কাছে কিরকম লেগেছে তাও কমেন্টে এ মাধ্যমে জানাবেন। ভালো লাগলে অবশ্যই নিচের শেয়ার অবশন থেকে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

 

অন্যদের সাথে শেয়ার করুন।

© 2022 Bangladeshgamer.com