জিও ফোনের জনপ্রিয় নতুন গেম ডাউনলোড – ফ্রি


জিও ফোনে গেম ডাউনলোড

জিও ফোনের জনপ্রিয় নতুন গেম ডাউনলোড

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আমরা সবাই কমবেশি জিও মোবাইলেরজন্য গেম ডাউনলোড করতে চাই কিন্তু সঠিক নিয়ম না জানার কারণে জিও মোবাইলেরজন্য গেম ডাউনলোড করতে পারিনা। এই কারণে আজকে আমরা শিখব কিভাবে খুব সহজেই জিও ফোনে গেম ডাউনলোড ও গেম ইন্সটল করা যায়। বর্তমান সময়ে জিও মোবাইলে সাহায্যে মোটামুটি ভালো অনেকগুলো হাই গ্রাফিক্স গেম পাওয়া যায়। গেমগুলো আপুনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করে আপনার জিও মোবাইলে খেলতে পারবেন। পাশাপাশি আজকে আমি আপনাদের জন্য জনপ্রিয় কিছু জিও ফোনের গেম শেয়ার করব। তাহলে চলুন বেশি কথা না বলে শুরু করা যাক।

 

আমরা মূলত জিও ফোনে যে অ্যাপস ও গেমগুলো দেখতে পান সেগুলো এন্ড্রোয়েড অ্যাপস থেকে আলাদা। কারণ জিও মোবাইল টি মূলত KaiOS. এর মাধ্যমে চলে এই কারণে আপনি শুধু KaiOS. অ্যাপস ও গেমগুলো খেলতে পারবেন অন্য কোন অপারেটিং সিস্টেমের অ্যাপস ও গেমগুলো খেলতে পারবেন না। গেমগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে দেওয়া আছে। তাহলে চলুন বেশি কথা না বলে শুরু করা যাক।

 

মজার বিষয় হলো KaiOS. এর নিজস্ব একটি এপপ্স স্টোর আছে সেখানে অসংখ্য অ্যাপ ও গেম আছে। অ্যাপস ও গেমগুলো বিনামূল্যে আপনার জিও মোবাইলে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। তবে জিও ফোনের যে গেমগুলো আছে সেগুলো আপনি কিভাবে প্লে করবেন সেটা অবশ্যই আজকে দেখাবো তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

 

জিও ফোনের গেম ডাউনলোড

 

জিও ফোন সেরকম ভালো কোনো গেম নেই। মানে ,অফলাইন এ কোনো গেম ডাউনলোড করে খেলতে পারবেন না। তবে,মোবাইল ইন্টারনেট চালু থাকলে অনলাইনে বেশ কিছু গেম খেলতে পারবেন। তাই ,আমি অনলাইনে সেই গেমগুলি কিভাবে খেলবেন সেটা বলেদিচ্ছি। প্রথমত জিও ফোনে লেটেস্ট বা নতুন নতুন গেম পেতে হলে নিজের মোবাইল কে আপডেট করতে হবে।

 

জিও ফোনে বর্তমানে অনেকগুলো ভালো ভালো হাই গ্রাফিক্স গেম পাওয়া যাবে। গেমগুলো আপনি খুব সহজে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। গেম ডাউনলোড করার জন্য আপনার জিও মোবাইলে ইন্টারনেট সংযোগের প্রয়োজন হবে। আপনার মোবাইলে যদি ইন্টারনেট না থাকে তাহলে আপনি গেম ডাউনলোড করতে পারবেন না। নতুন নতুন হাই গ্রাফিক্স গেম খেলার জন্য সবসময় চেষ্টা করবেন আপনার মোবাইলের অপারেটিং সিস্টেমকে আপডেট করে রাখতে তাহলে আপনি খুব সহজেই নতুন নতুন গেম খেলতে পারবেন। জিও ফোন গেম ইনস্টল করা খুব সহজ। এখন জিও Games app থেকে আপনি খুব সহজে গেম ডাউনলোড করতে পারবেন।

 

গেম ডাউনলোড করার নিয়ম :- স্টেপ ১ আপনার জিও ফোন থেকে jioGames অ্যাপ্লিকেশন টি ওপেন করুন।

 

গেম ডাউনলোড করার নিয়ম :- স্টেপ ২ এবার এখানে আপনি অনেক  গুলি গেমস দেখতে পাবেন। এই গেম গুলি Mobile ইন্টারনেটের সাহায্যে অনলাইনে প্লে করতে পারবেন। বাকি বিস্তারিত আলোচনা নিচে দেওয়া আছে।

 

 জিও ফোনে গেম ডাউনলোড

 

গেম ডাউনলোড করার উদাহরণসরূপ :- আপনার যদি লুডু গেম খেলতে ইচ্ছে করে তাহলে নিচে স্ক্রল করে লুডু গেম খুজে নিন এবং সেটি প্লে করুন। অথবা কোনো গেম খুঁজতে চাইলে উপরে সার্চবাড়ে  সার্চ করে বেরকরতে পারেন। আগের থেকে একটা কথা বলে রাখি আপনার মোবাইলে কিন্তু ইন্টারনেট সংযোগের প্রয়োজন হবে।

 

jioGames এর মধ্যে অনেক ভালো ভালো হাই গ্রাফিক্স গেম অনলাইনে খেলতে পারবেন। এখানে গেম ইনস্টল করার দরকার নেই, আপনি অনলাইনে car রেসিং shadow ninja,rampage road,subway racer,snakes. এই গেমগুলো খুব সহজে বিনামূল্যে ডাউনলোড করে খেলতে পারবেন। গেমগুলো যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই আপনার মূল্যবান মতামত নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাতে ভুলবেন না ধন্যবাদ।

 

 

নিচে ভিডিওটিতে দেখানো হয়েছে কিভাবে আপনি খুব সহজেই জিও মোবাইলে গেম ইন্সটল করবেন ও গেম ডাউনলোড করবেন বিস্তারিত আলোচনা। তাহলে এখনি দেরি না করে নিচের ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। নিচে ভিডিওটি আমার এক ছোট ভাই তৈরি করেছে আশা করি আপনাদের কাছে ভালো লাগবে যদি ভালো লেগে থাকে অবশ্যই আপনার মূল্যবান মতামত নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন।


Related Post :- জাভা গেম ডাউনলোড


আশাকরি ভিডিওটি দেখে এখন থেকে আপনি খুব সহজে জিও মোবাইলের জন্য গেম ডাউনলোড গেম ইন্সটল করতে পারবেন। এখনো যদি গেম ডাউনলোড অথবা গেম ইনস্টল নিয়ে আপনার কোন প্রশ্ন থাকে অবশ্যই নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাবেন। এই ব্লগ আর্টিকেলটি যদি আপনার কাছে ভাল লেগে থাকে অবশ্যই আপনার বন্ধুদের কাছে শেয়ার করবেন। পাশাপাশি আপনার মূল্যবান মতামত কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাতে ভুলবেন না।

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com