জিটিএ ফাইভ গেম ডাউনলোড || মোবাইল জিটিএ ফাইভ গেম – ফ্রি


মোবাইল জিটিএ ফাইভ গেম ডাউনলোড

জিটিএ ফাইভ গেম ডাউনলোড

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছে। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো কিভাবে খুব সহজেই মোবাইল জিটিএ ফাইভ গেম ডাউনলোড ও ইন্সটল করবেন। আগে থেকে একটা কথা বলে রাখি আমি যে গেমটি আপনাদের মাঝে শেয়ার করব এই গেমটি কিন্তু আসল মোবাইল জিটিএ ফাইভ গেম না। এই গেমসটি জিটিএ ফাইভ এর মতন তৈরি করা হয়েছে। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি GTA 5 GAMES এ গ্রাফিক্স কোয়ালিটির মত পাবেন। গেম টি ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে। তাহলে দেরি না করে এখনি গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 

মোবাইল জিটিএ ফাইভ গেম ডাউনলোড করার জন্য সবার প্রথম নিচে থাকার গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করলে আপনাকে নিয়ে যাবে গুগল ড্রাইভে। গুগল ড্রাইভে যাওয়ার পরে নতুন একটি ডাউনলোড অপশন চলে আসবে। গুগল ড্রাইভের ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে গেম ডাউনলোড শুরু হয়ে যাবে। গেম ডাউনলোড করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন।

 

গেমের নামGTA 5
গেম ডেভেলপার নামRockstar Games ডেভেলপার
গেম ডাউনলোড50,000,000+
গেমটির সাইজ120 MB
বর্তমান ভার্সন1.3.8 ভার্সন
লাস্ট আপডেট১৬ মে, ২০২০
এন্ড্রয়েড ভার্সন5.1 এন্ড্রয়েড

 

 

মোবাইল জিটিএ ফাইভ গেম খেলার জন্য আপনার মোবাইলে মিনিমাম 1GB RAM থাকতে হবে। তাহলেই গেমটি খুব সুন্দরভাবে কোন প্রকার সমস্যা ছাড়াই চলবে। গেমটি খেলতে গেলে আপনার মোবাইলে কোন প্রকার ইন্টারনেট সংযোগ প্রয়োজন হবে না। গেমটি ইন্সটল দেওয়ার নিয়মিত দেওয়া আছে। গেমটির যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন।

 

ইন্সটল দেওয়ার নিয়ম: গেম ইনস্টল করা একবারে সহজ। এন্ড্রয়েড মোবাইলের নরমাল সফটওয়্যার যেভাবে ইন্সটল করেন ঠিক একই পদ্ধতিতে মোবাইল জিটিএ ফাইভ গেমটি ইন্সটল করবেন। তারপরও গেমটি ডাউনলোড অথবা ইন্সটল করতে আপনার যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে Bangladesh Gamer ফেসবুক পেজ অথবা ফেসবুক গ্রুপের মাধ্যমে আমাকে জানাতে পারেন আমি সমাধান দিব।

 

মোবাইল জিটিএ ফাইভ গেম – ফ্রি

 

অন্যান্য মোবাইল ও কম্পিউটারের জিটিএ গেম ডাউনলোড করার জন্য এখনি ভিজিট করুন Bangladesh Gamer ওয়েবসাইট। Bangladesh Gamer ওয়েবসাইট শুধু জিটিএ গেম না অন্যান্য কম্পিউটার গেম ও মোবাইল গেম বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গেমের টিপস-এন্ড-ট্রিকস সম্পর্কে জানতে পারবেন। তাহলে এখনি ভিজিট করুন Bangladesh Gamer ওয়েবসাইট । ভিজিট ওয়েবসাইটের লিংক

 

অন্য মোবাইল জিটিএ গেম ডাউনলোড লিংক

 

একটা কথা বলে রাখি আজকে আমি যেই মোবাইল জিটিএ ফাইভ গেম আপনাদের মাঝে শেয়ার করলাম গেমটি আসল গেম না গেমটি নকল গেম। আসন GTA 5 গেম 2020 এখনকার কোন মোবাইলে চলবে না। এই কারণে রকস্টার কম্পানি গেমটি এখনো তৈরি করতেছে না। আশা করি 2021 অথবা 2022 সালের মোবাইল জন্য গেমটি বের হবে।

 

 

পোস্টটি ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করবেন।এবং কোন কিছু জানার থাকলে।অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন। আপনাদের একটি কমেন্ট একটি শেয়ার পরবর্তীতে এ ধরনের নতুন নতুন গেম খুঁজে বের করে আপনাদের মাঝে শেয়ার করতে আমাকে প্রেরণা যোগায়।


© 2018-2020 Bangladeshgamer.com