মোবাইল জিটিএ সান আন্দ্রিয়াস গেম ডাউনলোড – ফ্রি


মোবাইল জিটিএ সান আন্দ্রিয়াস গেম

মোবাইল জিটিএ সান আন্দ্রিয়াস গেম ডাউনলোড – ফ্রি

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। এখন আমি আপনাদের মাঝে শেয়ার করবো মোবাইল জিটিএ সান আন্দ্রিয়াস গেম। বর্তমান সময়ে কমবেশি আমরা সবাই আমাদের এন্ড্রয়েড মোবাইলে জিটিএ সান আন্দ্রিয়াস গেমটি খেলতে চাই কিন্তু সঠিক নিয়ম না জানার কারণে গেমটি ডাউনলোড ও ইনস্টল করে খেলতে পারিনা। আপনি যদি কোন প্রকার সমস্যা ছাড়াই সবার আগে জিটিএ স্যান অ্যান্ড্রিয়াস গেমটি ডাউনলোড করে খেলতে চান তাহলে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করে গেমটি সবার আগে ডাউনলোড করেছেন। গেমটি কিভাবে সঠিক নিয়মে ইন্সটল করবেন এই সম্পর্কে বিস্তারিত জানার জন্য আপনাকে কিন্তু কিন্তু কষ্ট করে সম্পূর্ণ আর্টিকেল মনোযোগ দিয়ে পড়তে হবে। গেমটি সবার আগে কিভাবে ডাউনলোড করবেন ও কিভাবে ইন্সটল করবেন বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

 

আগে থেকে একটা কথা বলে রাখি মোবাইল জিটিএ সান আন্দ্রিয়াস গেমটি ভালোভাবে খেলার জন্য আপনার মোবাইলে মিনিমাম 3GB+ RAM থাকতে হবে বেশি থাকলে অবশ্যই ভালো। অথবা আপনার মোবাইলে যদি 6GB RAM থাকে তাহলে আপনি খুব সহজে মোবাইল জিটিএ সান আন্দ্রিয়াস গেমটি ম্যাক্স গ্রাফিক্স সেটিং এ কোন প্রকার সমস্যা ছাড়াই খুব ভালোভাবে খেতে পারবেন। এখন আমি আপনাদের মাঝে যেই মোবাইল জিটিএ সান আন্দ্রিয়াস গেমটি শেয়ার করব এই গেমটি আপনি শুধু আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কিন্তু আইফোনে খেলতে পারবেন না। আশা করি বিষয়টি ভালোভাবে বুঝেছেন যদি না বুঝে থাকেন অবশ্যই কমেন্ট করবেন আমরা আপনাকে চেষ্টা করব আরো ভালোভাবে বুঝিয়ে দেওয়ার।

 

মিনিমাম রিকমেন্ডেশন

RAM3GB থাকতে হবে
ROM4GB থাকতে হবে
OSAndroid থাকতে হবে
Android Version7.0 থাকতে হবে

 

মোবাইল জিটিএ সান আন্দ্রিয়াস গেম ডাউনলোড

 

বর্তমান সময়ে মোবাইল জিটিএ ভাইস সিটি গেমগুলির মধ্যে সবথেকে জনপ্রিয় গেম হল মোবাইল জিটিএ সান আন্দ্রিয়াস গেম। গেমটি কিন্তু বেশিরভাগ সময় আমরা আমাদের কম্পিউটার অথবা ল্যাপটপ এ খেলেছি এখন থেকে আমরা খুব সহজে আমাদের এন্ড্রয়েড মোবাইলে গেম টি খেলতে পারব। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে অনেক ভালো আশাকরি আপনাদের মাঝে গেম-প্লে ও গ্রাফিক্স কোয়ালিটি অনেক অনেক বেশি ভালো লাগবে। গেমটি ম্যাপ কিন্তু অনেক বড় ম্যাপ অনেক বড় হওয়ার কারণে গেমটি ভিতরে অনেকগুলো বড় বড় মিশন দিয়েছে যেই মিশনগুলো আপনি খুব ভালোভাবে খেলতে পারবে না। গেমটি অনেক বেশি অপটিমাইজ হওয়ার কারণে কমবেশি সব ধরণের এন্ড্রয়েড মোবাইলের গেমটি খুব ভালোভাবে খেলা যায়। বেশি দেরি না করে গেমটি এখনি ডাউনলোড করে খেলা শুরু করে দিন। গেমটি ডাউনলোড করার নিয়ম ও উনিনস্টল করার নিয়ম নিচে দেওয়া আছে।

 

আপনি খুব সহজে মোবাইল জিটিএ সান আন্দ্রিয়াস গেম ডাউনলোড। গেমটির সবার আগে ডাউনলোড করার জন্য নিচে থাকা গেম ডাউনলোড অপশনে আপনাকে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল ড্রাইভে। গুগল ড্রাইভে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ডাউনলোড অপশন চলে আসবে নতুন ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে গেমটি ডাউনলোড শুরু হয়ে যাবে। কোন কারণে যদি গেমটি ডাউনলোড করতে আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনি আপনার সমস্যার কথা আমাদেরকে জানাতে পারেন। আমরা আপনাকে সাহায্য করবো

 

গেমের নামGrand Theft Auto: San Andreas
গেম ডেভেলপার নামRockstar Games ডেভেলপার
গেম ডাউনলোড500,000+
গেমটির সাইজ2GB
বর্তমান ভার্সন2.00 ভার্সন
লাস্ট আপডেট
১৩ এপ্রিল, ২০১৯
এন্ড্রয়েড ভার্সন7.0 এন্ড্রয়েড

 


বর্তমানে মোবাইল জিটিএ গেমের জগতে জিটিএ সান আন্দ্রিয়াস গেম সবচেয়ে বেশি জনপ্রিয় গেম। কারন অন্যান্য গেমের তুলনায় এই গেমগুলো খেলা যেমন অনেক সহজ তেমনি গেমগুলো ডাউনলোড করা খুব সহজ। জিটিএ বাই সিটি গেমের মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় হাই গ্রাফিক্স গেমটি জিটিএ স্যান অ্যান্ড্রিয়াস গেম। গেমটির সব ধরনের মোবাইলে খেলতে পারবেন এই কারণে সবচেয়ে বেশি মানুষ এই গেমটি পছন্দ করে।

 

আগে থেকে একটা কথা বলে রাখি আপনি যে ফাইলটি ডাউনলোড দিয়েছেন সেই ফাইলটি কিন্তু জিপ ফাইল। গেমটি ইন্সটল দেওয়ার আগে আপনাকে জিপ ফাইলকে আনজিপ করতে হবে। জিপ ফাইলকে আনজিপ করার জন্য একটি সফটওয়্যার প্রয়োজন হবে। আপনি যাতে ZArchiver অ্যাপসটি খুব সহজেই ডাউনলোড করতে পারেন এই কারণে ZArchiver অ্যাপসটি ডাউনলোড অপশনে দেওয়া আছে। তাহলে এখনি দেরি না করে নিচে থাকা ডাউনলোড অপশনে ক্লিক করে ZArchiver অ্যাপটি ডাউনলোড করে ফেলুন।

 


গেম ইন্সটল দেওয়ার নিয়ম :- জিটিএ সান আন্দ্রিয়াস গেম ইন্সটল দেওয়ার জন্য প্রথমে আমাদের ZA rchiver Apps ওপেন করতে হবে। এরপর আমাদের গেমের APPK+OBB ফাইল টি কে সিলেট করে এক্সট্রা কেয়ার এ ক্লিক করতে হবে। ক্লিক করার পর 2 থেকে 3 মিনিট সময় লাগতে পারে এক্সট্রা হতে। ফাইলটি extract হওয়ার পরে আমরা দুটি folder পাব। একটি APPK + OBB । প্রথমে আমরা APPK ফাইলটি ইন্সটল করব। তারপরে আমরা আবার OBB ফাইলটি ওপেন করব তারপরে আমরা দেখতে পাব ভিতর আরেকটি ফাইল আছে । তারপর আমরা ফাইলটি cut করে নিব । তারপর আমরা android file ভিতর obb ফাইলে পেস্ট করে দেব। এখন আমরা সরাসরি গেমটি খেলতে পারব কিন্তু মোবাইলটি একবার রিসেট দিলে ভালো হয়।

Related Post :- আরো মোবাইল ভাইস সিটি গেম

আশা করি এই হাই গ্রাফিক্স মোবাইল জিটিএ সান আন্দ্রিয়াস গেম আপনাদের মাঝে অনেক বেশি ভালো লেগেছে। গেম ডাউনলোড অথবা ইন্সটল করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। এই গেম যদি আপনাদের মাঝে ভালো লেগে থাকে তাহলে এই পোস্টটি আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না এই মোবাইল আন্দ্রিয়াস গেম আপনাদের মাঝে কিরকম লেগেছে।

 

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব

Leave a Reply

Your email address will not be published.

2022 bangladeshgamer.com