কম্পিউটার ঢাকা ভাইস সিটি গেম ডাউনলোড – ফ্রি


ঢাকা ভাইস সিটি গেম ডাউনলোড

ঢাকা ভাইস সিটি গেম ডাউনলোড – ফ্রি

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছে। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো কিভাবে খুব সহজেই কম্পিউটার ঢাকা ভাইস সিটি গেম ডাউনলোড করবেন। কম্পিউটার ঢাকা ভাইস সিটি গেম সব ধরনের নতুন পুরাতন কম্পিউটার ও ল্যাপটপ এ খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। গেম ডাউনলোড দেওয়ার নিয়ম ও ইনস্টল দেওয়ার নিয়ম নিচে দেওয়া আছে।

 

কম্পিউটার ঢাকা ভাইস সিটি গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে আপনি চাইলে খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন। গেমটি শুধু  কম্পিউটারে খেলতে পারবেন। গেমটি শুধু আপনি উইন্ডোজ কম্পিউটার অথবা উইন্ডোজ ল্যাপটপ এ খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। গেমটি খেলার জন্য আপনার কম্পিউটারে সর্বনিম্ন 1 জিবি RAM থাকতে হবে। সর্বনিম্ন প্রসেসর হিসেবে পেন্টিয়াম প্রসেসর হলেও চলবে আপনার কম্পিউটারে storage থাকতে হবে 1 জিবি।

 

কম্পিউটার ভাইস সিটি গেমের সব কিছু আপনি আনলিমিটেড পাবেন। যেমন- আনলিমিটেড টাকা. আনলিমিটেড বন্দুক গেমের সব জায়গা মিশন না খেলে ব্যবহার করতে পারবেন। এরকম আরো অনেক ভালো ফিচার রয়েছে ফিচার গুলো আপনার সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন।

 

গেমের নামঢাকা ভাইস সিটি গেম
গেম ডেভেলপার নামRockstar Games ডেভেলপার
গেম ডাউনলোড50,0000+
গেমটির সাইজ745MB
বর্তমান ভার্সন1.2া.্স5
লাস্ট আপডেট১৬ মে, 2016
এন্ড্রয়েড ভার্সনউইন্ডোজ সেভেন অপারেটিং সিস্টেম

 


ঢাকা ভাইস সিটি গেম ডাউনলোড

 

ডাউনলোডে দেওয়ার জন্য প্রথমে নিচের ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে আপনারা চলে যাবেন গুগল ড্রাইভ। গুগল ড্রাইভ ওপেন হওয়ার পরে ডান পাশের উপরের দিকে ডাউনলোডে আইকন থাকবে। ডাউনলোড আইকনে ক্লিক করলে ডাউনলোড শুরু হয়ে যাবে। তাহলে download প্রসেসিং কমপ্লিট হয়ে যাবে। আগেই বলে রাখা ভালো গেমটির জিপ ফাইল ডাউনলোড হবে।

 

ঢাকা ভাইস সিটি ইনস্টল :- ইনস্টল করার জন্য আমাদের প্রথম জিপ ফাইলকে আনজিপ করতে হবে। জিপ ফাইল খোলার জন্য আমরা বিভিন্ন ধরনের সফটওয়্যার ব্যবহার করে থাকি আপনারা চাইলে যে কোন software ব্যবহার করতে পারেন। নিচে ভাল সফটওয়্যার ডাউনলোড লিংক দেওয়া আছে।যারা windows 10 ব্যবহার করেন তাদের জন্য আলাদা কোন সফটওয়্যার ব্যবহার করতে হবে না।

 

 

আনজিপ করা সফটওয়্যার টি ডাউনলোড দেওয়ার পরে সফটওয়্যার ইন্সটল করতে হবে। প্রথমে জিপ ফাইলটি সিলেক্ট করে মাউসের রাইট বাটন ক্লিক করি। মাউসের রাইট বাটন ক্লিক করার পরে extract here ও extract fileআসবে। যেকোনো একটি ক্লিক করলে চলবে।

 

আমরা extract file ক্লিক করলাম। ক্লিক করার পর ওকে করে দিলে আপনাদের সামনে BANGLA GTA VICE CITY নামে একটি ফাইল চলে আসবে। ফাইলটি ওপেন করে ভিতর অনেকগুলো ফাইল থাকবে। Bangla GTA VC এবার এই ফাইল টি তে ক্লিক করতে হবে তাহলে খেলা শুরু হয়ে যাবে। এভাবে ঢাকা ভাইস সিটি ডাউনলোড দেওয়ার নিয়ম অনুসরণ করলে আপনি ঢাকা ভাইস সিটি গেম ডাউনলোড দিতে পারবেন।

 

আপনার মূল্যবান সময় নষ্ট করে আমাদের ওয়েব সাইটে আসার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আমার এই পোস্টটি আপনার ভালো লেগেছে। আমাদের যদি কোন ভুল হয়ে থাকে তাহলে ছোট ভাই হিসেবে ক্ষমা করে দিবেন। আপনি চাইলে আমাদের পোস্টটি আপনার সকল বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। ধন্যবাদ।

 

ঢাকা ভাইস সিটি গেম অন্যান্য মোবাইল ও কম্পিউটারের জিটিএ গেম ডাউনলোড করার জন্য এখনি ভিজিট করুন Bangladesh Gamer ওয়েবসাইট। Bangladesh Gamer ওয়েবসাইট শুধু জিটিএ গেম না অন্যান্য কম্পিউটার গেম ও মোবাইল গেম বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গেমের টিপস-এন্ড-ট্রিকস সম্পর্কে জানতে পারবেন। তাহলে এখনি ভিজিট করুন Bangladesh Gamer ওয়েবসাইট । ভিজিট ওয়েবসাইটের লিংক

 

অন্য মোবাইল জিটিএ গেম ডাউনলোড লিংক

 

পোস্টটি ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করবেন। এবং কোন কিছু জানার থাকলে।অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন। আপনাদের একটি কমেন্ট একটি শেয়ার পরবর্তীতে এ ধরনের নতুন নতুন গেম খুঁজে বের করে আপনাদের মাঝে শেয়ার করতে আমাকে প্রেরণা যোগায়।


© 2018-2020 Bangladeshgamer.com