পাবজি টিপস এন্ড ট্রিকস মোবাইল পাবজি গেমারদের জন্য


পাবজি টিপস এন্ড ট্রিকস। PUBG Tips & Tricks Bangla Video

পাবজি টিপস এন্ড ট্রিকস মোবাইল পাবজি গেমারদের জন্য

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছো। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো পাবজি টিপস এন্ড ট্রিকস। পাবজি গেমের টিপস এন্ড ট্রিকস গুলো ব্যবহার করলে খুব সহজে প্রত্যেকটা পাবজি গেম এ চিকেন ডিনার নিতে পারবেন খুব সহজে। পাবজি গেমের প্র হওয়ার টিপস এন্ড ট্রিকস গুলো নিচে আলোচনা করা হল।


প্রথম টিপস :- মোবাইল পাবজি গেম খেলার জন্য আমাদের একটি ভালো কনফিগারেশনের স্মার্টফোন প্রয়োজন হবে। মোবাইল পাবজি গেম খেলার জন্য আমাদের এমন একটি স্মার্টফোন প্রয়োজন যেই মোবাইলের সাহায্যে আমরা খুব সহজে 40FPS এ পাবজি গেম খুব ভালোভাবে খেলতে পারি। আপনি যদি এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করেন তাহলে মিনিমাম আপনার মোবাইলের RAM থাকতে হবে ৪/৬ জিবি র‌্যাম থাকা দরকার। অথবা আপনি যদি আইফোন ব্যবহারকারী হয়ে থাকেন iPhone 7 Plus এর পরবর্তী মডেলগুলো এই গেম খেলার জন্য ভালো হবে। অন্যদিকে খেলার সময় স্পিকারের বদলে হেডফোন ব্যবহার করা বুদ্ধিমানের কাজ হবে। কারণ এটি মাল্টিপ্লেয়ার গেম হওয়ায় আপনার টিমের প্লেয়ারদের সবসময় সতর্ক করতে হবে। সব সময় চেষ্টা করবেন ভালো মানের একটি ইয়ারফোন ব্যবহার করতেন।


দ্বিতীয় টিপস :- যদি আপনি বেশির ভাগ সময় প্রথম দশে থাকতে চান অথবা চিকেন ডিনার জিততে চান তবে কভার এবং নিরাপত্তার সাথে খেলুন। সবসময় মনে রাখবেন খেলার শেষ পর্যন্ত যেতে হলে আপনাকে মোটামুটি ভালই ধৈর্য ধারণ করে থাকতে হবে। মোবাইল পাবজি টিপস-এন্ড-ট্রিকস শুধু মোবাইলে ব্যবহার করতে পারবেন।


চতুর্থ টিপস :- খেলায় এগিয়ে যাওয়ার জন্য বন্দুক,মেডিকিট,গুলি(সাপ্লাই) ইত্যাদির দরকার পড়ে। যদি আপনি কম ভিড়ের জায়গায় লাফান তবে এইসব সাপ্লাই ততটাই লুট করুন যতটা আপনার দরকার আছে। যেহেতু এই খেলায় নিজেকে বাঁচানো বেশি গুরুত্বপূর্ণ তাই দৌড়ানোর জন্য কম সাপ্লাই রাখাই বুদ্ধিমানের কাজ। তবে প্যান পেলে অবশ্যই সেটা নিয়ে ব্যাগে রাখুন। এছাড়াও স্নাইপার এবং অটোমেটিক গান রাখতে পারেন,তবে তাতে গুলি কম রাখবেন। সব সময় চেষ্টা করবেন M4 অথবা AKM ব্যবহার করতে তাহলে সব সময় সব দিক দিয়ে ভালো হবে। আপনি যদি টাইপিং করতে পারেন তাহলে একটা টাইপিং ব্যবহার করতে পারেন।


পঞ্চম টিপস :- সব সময় বিমান থেকে এমন অঞ্চলে নামার চেষ্টা করবেন যেই তুলনামূলক কম মানুষ নেমেছে। শুরুতে যখন আপনি মোবাইল পাবজি গেম খেলবেন সবসময় চেষ্টা করবেন সবার থেকে একটু দূরে দূরে থাকতে যাতে আপনি শেষ পর্যন্ত টিকে থাকতে পারেন। সব সময় চেষ্টা করবেন মিনিমাম টপ টেন পর্যন্ত টিকে থাকতে।


ব্রিজ বাইপাস!

 

পাবজি টিপস পাবজিতে ব্রিজগুলোতে অহরহ আগে থেকেই প্লেয়াররা ক্যাম্প বসিয়ে থাকে। বিশেষ করে জোনের সময় এই ক্যাম্পে থেকে আগত বা বহিরাগত গাড়ির উপর হামলা করা হয়ে থাকে। আর আপনার ক্ষেত্রেও যদি এই পরিস্থিতি চলে আসে তাহলে ব্রিজের ডান বা বাম দিনের ফাঁক দিয়ে গাড়িটি নিয়ে যান তাহলে ব্রিজের ওত পেতে থাকা প্লেয়ারদের হাত থেকে বাচঁতে পারবেন। এই বিষয়টি সম্পর্কে নিচে আমাদের একটি প্যাকটিক্যাল ভিডিও দেওয়া আছে ভিডিওটি দেখার মাধ্যমে এই বিষয়টি আপনার সম্পূর্ণ ক্লিয়ার হয়ে যাবেন।

 

প্ল্যান বি!

 

সবসময় ট্রায় করবেন এ রকম ঘরগুলোতে ঢোকার সময় বিশেষ করে শেষ জোনগুলোতে জানালার পাশে গাড়ি রাখতে। এতে করে শত্রুর হামলার সময় আপনি চট করে ঘরের ভেতর থেকেই গাড়িতে উঠে পালিয়ে যেতে পারবেন। পাবজি টিপস এই বিষয়টি সম্পর্কে নিচে আমাদের একটি প্যাকটিক্যাল ভিডিও দেওয়া আছে ভিডিওটি দেখার মাধ্যমে এই বিষয়টি আপনার সম্পূর্ণ ক্লিয়ার হয়ে যাবেন।

 

সহজ রিভাইব!

 

আপনার টিমমেটদের রিভাইব করার সময় যদি কোনো শত্রুর মুখোমুখি হন তাহলে কস্ট করে Cancel বাটনে চাপতে হবে না, সরাসরি গুলি করা শুরু করে দিন দেখবেন রিভাইবিং অটোমেটিক্যালি Cancel হয়ে গিয়েছে। এই বিষয়টি সম্পর্কে নিচে আমাদের একটি প্যাকটিক্যাল ভিডিও দেওয়া আছে ভিডিওটি দেখার মাধ্যমে এই বিষয়টি আপনার সম্পূর্ণ ক্লিয়ার হয়ে যাবেন।

 

লোভে পাপ….

 

সিড়ির মধ্যে কিছু গুলি ফেলে রাখুন। আর যখন আপনাকে কেউ মারতে আসবে তখন By Default গুলিগুলো সে তুলতে থাকবে আর এতে আপনি বেশ এডভানটেজ পাবেন তাকে মারার জন্য! এই বিষয়টি সম্পর্কে নিচে আমাদের একটি প্যাকটিক্যাল ভিডিও দেওয়া আছে ভিডিওটি দেখার মাধ্যমে এই বিষয়টি আপনার সম্পূর্ণ ক্লিয়ার হয়ে যাবেন।

 

সাইলেন্ট এসাসিন্স!

 

পাবজি টিপস জুতা খুলে নিলে সাউন্ড আসলেই কমে কিনা সেটা নিয়ে সন্দেহ থাকলেও এই পদ্ধতিতে আপনি পায়ের সাউন্ড অনেকাংশে কমিয়ে নিতে পারবেন। এ জন্য প্রথমে Crouch করুন এবং প্যান সামনে নিয়ে নিন। তাহলে দেখবেন আপনার পায়ের সাউন্ড অনেক কমে গিয়েছে। তবে দৌড়ালে এটা কাজ করবে না। এই বিষয়টি সম্পর্কে নিচে আমাদের একটি প্যাকটিক্যাল ভিডিও দেওয়া আছে ভিডিওটি দেখার মাধ্যমে এই বিষয়টি আপনার সম্পূর্ণ ক্লিয়ার হয়ে যাবেন।

 

লাফিয়ে জীবন পার!

 

কোনো উচুঁ স্থানে উঠার সময় লাফিয়ে লাফিয়ে উঠলে নরমালের থেকে আরো দ্রুততর উঠতে পারবেন! বেসিক টিপস! এই বিষয়টি সম্পর্কে নিচে আমাদের একটি প্যাকটিক্যাল ভিডিও দেওয়া আছে ভিডিওটি দেখার মাধ্যমে এই বিষয়টি আপনার সম্পূর্ণ ক্লিয়ার হয়ে যাবেন।

 

প্রিজন গাছ!

 

প্রিজন এরিয়াতে থাকলে আপনি টাওয়ারের উপরের দিকে উঠে এভাবে লাফিয়ে এই গাছে উঠতে পারেন এবং শত্রুদের চমকে দিতে পারবেন! এই বিষয়টি সম্পর্কে নিচে আমাদের একটি প্যাকটিক্যাল ভিডিও দেওয়া আছে ভিডিওটি দেখার মাধ্যমে এই বিষয়টি আপনার সম্পূর্ণ ক্লিয়ার হয়ে যাবেন।

 

পাবজি টিপস এই পোস্ট ও ভিডিও গুলো সম্পর্কে আপনার মূল্যবান মতামত আমাদেরকে কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন। ভালো লাগলে এই পোস্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটে এসে পোস্টটি পড়ার জন্য।

 

অন্যদের সাথে শেয়ার করুন।