পাবজি মোবাইল কম্পিউটারে খেলার সহজ নিয়ম


PUBG গেম ফ্রিতে কম্পিউটারে

পাবজি মোবাইল কম্পিউটারে খেলার সহজ নিয়ম

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমরা শিখব কিভাবে খুব সহজে মোবাইল পাবজি গেম কম্পিউটারে খেলা যায়। কমবেশি আমরা সবাই আমাদের কম্পিউটার ও ল্যাপটপ এ মোবাইল পাবজি গেমটি খেলতে চাই কিন্তু বেশিরভাগ সময় দেখা যায় সঠিক নিয়ম না জানার কারণে খেলতে পারিনা। আপনি যদি আপনার কম্পিউটার অথবা ল্যাপটপ কোন প্রকার সমস্যা ছাড়াই মোবাইল পাবজি গেম টি খেলতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ পড়ুন। তাহলে চলুন বেশি কথা না বলে শুরু করা যাক।

 

মোবাইল পাবজি গেম কম্পিউটারে খেলার জন্য আমাদের একটি অ্যান্ড্রয়েড ইমুলেটর সফটওয়্যার প্রয়োজন হবে। অ্যান্ড্রয়েড ইমুলেটর সফটওয়্যারটি আপনি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। সফটওয়ারটি ডাউনলোড লিংক নিচে দেওয়া আছে। অ্যান্ড্রয়েড ইমুলেটর সফটওয়্যার টি কিভাবে ব্যবহার করবেন ও কিভাবে ডাউনলোড করবেন এই সম্পর্কে বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে

 

 

সফটওয়্যারটি ডাউনলোড দেওয়ার জন্য প্রথমে আমাদের নিচের ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। ক্লিক করা পরে নিয়ে যাবে আরেকটি নতুন ওয়েবসাইটে। আমাদের সামনে আরেকটি ডাউনলোড অপশন আছে এই ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আমাদের সফটওয়ারটি ডাউনলোড শুরু হয়ে যাবে। নিচে ডাউনলোড লিংক দেওয়া হল।

 

PUBG গেমের জন্য আমাদের কাছে রিকুয়েস্ট করেছেন। সিফাত রাব্বি শাকিল শাওন মানিক আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার ওয়েবসাইটে এসে আপনার মূল্যবান সময় নষ্ট করে কমেন্ট করার জন্য। আপনারা চাইলে যেকোন গেম সম্পর্কে আমাদের কাছে কমেন্ট করতে পারে। আমরা আপনার কমেন্টে উত্তর তাড়াতাড়ি দেওয়ার চেষ্টা করব ততক্ষণ ধৈর্য্য ধরে অপেক্ষা করুন।

 

সফটওয়্যারটি ইন্সটল দেওয়ার বিবরণ 

 

PUBG গেম কিভাবে ইনস্টল দেওয়া যায় ফ্রিতে এই সম্পর্কে একটি ভিডিও আছে আপনি চাইলে ভিডিওটি দেখতে পারেন। ভিডিওটি দেখার মাধ্যমে আপনি বুঝতে পারবেন কিভাবে PUBG গেমটি কিভাবে সম্পূর্ণ ফ্রিতে ইনস্টল দেওয়া যায় মোবাইল ভার্সনটি। নিচে ভিডিওটি দেয়া পিকচারে দেখতে পান সম্পূর্ণ ফ্রিতে।

 

 

এতক্ষণ ধৈর্য সহকারে পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। পোস্টটি আপনার কাছে কিছু গুনাহকে কমেন্টের মাধ্যমে মতামত জানান। পোস্টটি ভালো লাগলে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন।

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com