পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড – ফ্রি


পাবজি-মোবাইল-লাইট-গেম-ডাউনলোড

পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব পাবজি মোবাইল লাইট গেম। গেমটি কিভাবে খুব সহজে ডাউনলোড করবেন ও কিভাবে খুব সহজে আপনার মোবাইলকে খেলবেন এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে ও শেখানো হবে। আমরা সবাই জানি বর্তমানে মোবাইল গেমের মধ্যে সবথেকে জনপ্রিয় গেম হলো মোবাইল পাবজি গেমটি। এই কারণে বর্তমান সময়ে প্রত্যেকটা মানুষ মোবাইল পাবজি গেমটি খেলতে চায় কিন্তু মোবাইল পাবজি গেম খেলার জন্য ভালো মানের একটি মোবাইল প্রয়োজন হয়ে থাকে তাছাড়া কিন্তু গেমটি খেলা যায় না। যাদের মোবাইল একটু দুর্বল অথবা কম দামি তারা চাইলে খুব সহজে মোবাইল পাবজি লাইট গেমটি খেলতে পারে কারণ এই গেমটি খেলার জন্য দামি মোবাইলের প্রয়োজন হয় না।

 

পাবজি মোবাইল এখন বিশ্বের ১ নম্বর মোবাইল গেম কিন্তু আপনার মোবাইল যদি মোটামুটি পাওয়ারফুল ও বাজেটের মধ্যে ভালো মোবাইল হয় তাহলে আপনি পাবজি মোবাইল গেম ভালোভাবে খেলতে পারবেন। এই সমস্যা থেকে বাঁচার জন্য পাবজি কর্পোরেশন নিয়ে এসেছে আমাদের জন্য পাবজি মোবাইল লাইট গেম। মোবাইল পাবজি লাইট গেম খেলার জন্য কোন দামি মোবাইলের প্রয়োজন হয় না আপনার মোবাইলে যদি মিনিমাম 1GB RAM থাকে তাহলে আপনি খুব সুন্দর ভাবে গেমটি খেলতে পারবেন। গেমটির সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে এখনই দেখেনে।

 

মোবাইল পাবজি লাইট গেমটি অনেকটাই মোবাইল পাবজি গেমের মতম তারপরও গ্রাফিক্স কলেটি অনেকটাই ডাউন করা হয়েছে মোবাইল পাবজি গেমের থেকে। আশাকরি গেমটি আপনাদের কাছে অনেক বেশি ভালো লাগবে গেমটি আপনি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড। গেমটি কিভাবে ডাউনলোড করবেন ও গেমটি কিভাবে ইন্সটল করবেন ও গেমটি কিভাবে খেলবেন এই সম্পর্কে বিস্তারিত আলোচনা ও টিটোরিয়াল নিচে দেওয়া আছে এখনি দেখে নিন।

 

পাবজি মোবাইল লাইট গেম

 

 

পাবজি মোবাইল এখন বিশ্বের ১ নম্বর মোবাইল গেম কিন্তু সমস্থ ধরণের ইউসার দের কথা চিন্তা করেই এই পাবজি মোবাইল লাইট ভার্শনটি বানানো হয়েছে। পাবজি লাইট ভার্শনটি সাইজ হল মাত্র 500MB আর পাবজি মোবাইল এর টোটাল সাইজ 4GB। তারমানে আপনি এখন থেকে আপনার 1GB RAM এর মোবাইলে খুব সহজে পাবজি লাইট গেমটি খেলতে পারবেন। পাবজি মোবাইলে যে গ্রাফিক্স কোয়ালিটি ওই গ্রাফিক্স কোয়ালিটি থেকে কিছুটা লো গ্রাফিক্স কোয়ালিটি পাবেন পাবজি মোবাইল লাইট গেমে। মোবাইল পাবজি লাইট গেম সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য নিচে থাকা ট্রেইলার ভিডিওটি মনোযোগ দিয়ে দেখুন।

 

গেম ডাউনলোড ও ইন্সটল :- পাবজি মোবাইল লাইট গেমটি ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ইন্সটল অপশন চলে আসবে। গুগল প্লে স্টোরে ইন্সটল অপশনে ক্লিক করায় কিছুক্ষণের মধ্যে গেমটি ডাউনলোড হয়ে যাবে পাশাপাশি অটোমেটিকলি ইন্সটল হয়ে যাবে আপনাকে আর কিছুই করতে হবে না। তারপরও যদি গেম ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে আপনার যদি কোন প্রকার সমস্যা হয় অবশ্যই আপনার সমস্যা কথা নিচে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন।

 

গেমের নামPUBG MOBILE LITE
গেম ডেভেলপারTencent Games ডেভেলপার
গেম ডাউনলোড১০০,০০০,০০০+
গেমটির সাইজডিভাইস অনুযায়ী আলাদা হয়
বর্তমান ভার্সন0.21.0 ভার্সন
লাস্ট আপডেট১৩ এপ্রিল, ২০২১
এন্ড্রয়েড ভার্সনডিভাইস অনুযায়ী আলাদা হয়

 


আশা করি এই হাই গ্রাফিক্স পাবজি লাইট গেম আপনাদের কাছে অনেক বেশি ভালো লাগবে। পাবজি লাইট গেম ডাউনলোড অথবা ইন্সটল করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। এই গেমস যদি আপনাদের মাঝে ভালো লেগে থাকে তাহলে এই পোস্টটি আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না এই গেমস গুলো আপনাদের মাঝে কিরকম লেগেছে। আপনার মূল্যবান সময় নষ্ট করে আমাদের ওয়েবসাইটে এসে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।


Related Post :- পাবজি গেমের অজানা তথ্য


পাবজি মোবাইল এখন বিশ্বের ১ নম্বর মোবাইল গেম। লাইট ভার্শন টি প্রকাশ পেয়েছে যেখানে এটির সাইজ মাত্র 500MB আর পাবজি মোবাইল এর সাইজ 2GB এর উপরে। চিন্তা করেই এই তার মানে এখন থেকে আপনার স্মার্টফোনে সর্বনিম্ন 1GB এর উপরে RAM এবং 8GB স্টোরেজ এর মধ্যেও এই গেমটি খুব মসৃন ভাবে চলবে। এবার অনেকেরই মনে হতে পারে যে এই গেমটি PC ভার্শন এর একই ভার্শন। কিন্তু তা না এটা সম্পূর্ণ আলাদা একটা গেম যেটা কেবল মাত্র মোবাইল ইউজারদের জন্য। এমনকি আপনি এমুলেটর এও খেলতে পারবেন না।

 

আজকের এই পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড আর্টিকেলের ভিতরে আমি চেষ্টা করেছি সহজে বিষয়টা বুঝাতে এটা আমি ভালো করে জানি কিছুই ইউজার আছে খুব সহজে বুঝে যাবে আবার কিছুই ইউজার আছে বুঝবে না। এই বিষয়গুলো অনেকের কাছে ভালো লাগবে আবার অনেকের কাছে লাগবে নাএটা স্বাভাবিক ব্যাপার । তাই যাদের কাছে ভালো লাগবে তাদের ধন্যবাদ এত কষ্ট করে পড়ার জন্য। আর যাদের ভালো ভাল লাগেনি তাদের কাছে আপনার অনুরোদ দয়া করে কেন ভালো লাগেনি সেটা কমেন্ট করে জানতে। এখনো যদি আপনার কোন সমস্যা থাকে অথবা কোন প্রশ্ন থাকে অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। আপনার মূল্যবান সময় নষ্ট করে আজকের এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com