পাবজি লাইট গেম || পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড – ফ্রি


পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড

পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড – ফ্রি

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব কিভাবে খুব সহজে পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড করবেন। এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ার মাধ্যমে আপনি খুব সহজেই পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড করতে পারবেন। আপনি যাতে গেমটি খুব সহজে ডাউনলোড করতে পারেন এই কারণে আমি আপনাদের জন্য নিচে গেম ডাউনলোড অপশন দিয়ে দিয়েছি। আপনি গেম ডাউনলোড অপশনে ক্লিক করে গেমটি খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন। গেমটি ডাউনলোড করার ও ইন্সটল করার সকল প্রক্রিয়া ও বিবরণ নিচে দেওয়া আছে।

 

নিচের ভিডিওটি দেখার মাধ্যমে আপনি খুব সহজে বুঝতে পারবেন পাবজি মোবাইল লাইট গেমটি আসলে দেখতে কিরকম গেমটি কিভাবে খেলবেন এই সম্পর্কে বিস্তারিত একটা ধারনা পাবেন। বিস্তারিত জানার জন্য সম্পূর্ণ ভিডিও মনোযোগ দিয়ে দেখুন। বর্তমান সময় বাজেট মোবাইল গুলোর মধ্যে সবথেকে জনপ্রিয় গেম গুলো মধ্যে একটি গেম হল মোবাইল পাবজি লাইট গেম। মোবাইলে পাবজি লাইট গেম টি আপনার কাছে কিরকম লেগেছে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন।


পাবজি মোবাইল লাইট গেম

 

গেমের নামPUBG MOBILE LITE
গেম ডেভেলপার নামTencent Games ডেভেলপার
গেম ডাউনলোড100,000,000+
গেমটির সাইজ45BM
বর্তমান ভার্সন4.0.3 ভার্সন
লাস্ট আপডেট১৩ মে, ২০২০
এন্ড্রয়েড ভার্সন4.0.3 এন্ড্রয়েড

 

পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড ও ইন্সটল নিয়ম :- গেমটি ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিতে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি গেম ইন্সটল অপশন চলে আসবে। গেম ইন্সটল অপশনে ক্লিক করায় কিছুক্ষণের মধ্যে গেমটি ডাউনলোড করে ইন্সটল হয়ে যাবে।

 


মোবাইল পাবজি লাইট ডাউনলোড  পাবজি মোবাইল লাইট গেমটি খেলার জন্য অবশ্যই আমাদের প্রথম এই তিনটি ফাইল ডাউনলোড করতে হবে। প্রথম তিনটি ফাইল ডাউনলোড না করলে কিন্তু মোবাইলপাবজি লাইট গেম টি খেলতে পারবেন না। প্রথম তিনটি ফাইল ডাউনলোড করা খুব সহজ। পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড প্রথম তিনটি ফাইল ডাউনলোড দিতে যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে উপরে ভিডিওটি মনোযোগ দিয়ে দেখুন। গেমটি ইন্সটল দেওয়া ও ডাউনলোড দেওয়া সকল বিবরণ ভিডিও তে দেওয়া আছে।

 

নিচে থাকার ডাউনলোড লিংকে ক্লিক করে আপনি খুব সহজে পাবজি মোবাইল নাইট গেম টি ডাউনলোড করতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়াই। নিচে থাকা ডাউনলোড লিংকে ক্লিক করে মোবাইল পাবজি লাইট গেম টি ডাউনলোড করে নেন।

 

গেমটি ইন্সটল দেওয়ার জন্য প্রথমে আমাদের জিপ ফাইলকে আনজিপ করতে হবে। জিপ ফাইলকে আনজিপ করার জন্য আমাদের  সফটওয়্যার প্রয়োজন হবে। উপরে থাকা তিতীয় ডাউনলোড লিংকে ক্লিক করে সফটওয়্যার টি ডাউনলোড করতে পারে।

 

পাবজি লাইট গেম ডাউনলোড

 

গেমটি ইন্সটল দেয়ার জন্য সবার প্রথমে আমাদেরকে ZArchiver সফটওয়্যার টা ওপেন করতে হবে। ওপেন করার পরে কিছুক্ষণ আগে আমরা যে ও APPK+OBB ডাউনলোড পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড সেই ফাইলটি কে সিলেক্ট করতে হবে। সিলেট করার পরে আমাদের এক্সট্রা কেয়ার এ ক্লিক করতে হবে। ফাইলটি এক্সট্রাক্ট হতে দুই থেকে তিন দিন সময় লাগতে পারে। ফাইলটি এক্সট্রাক্ট কমপ্লিট হওয়ার পরে আমরা দুটি ফাইল পাব APPK+OBB।

 

প্রথমে আমাদের APPK ফাইলটিকে ইনস্টল হবে। APPK  এটিকে নরমাল সফটওয়্যার ইন্সটল দিলে হবে। আমাদের সামনে একটি এন্ড্রয়েড ফোল্ডার থাকবে ফোল্ডারটি ওপেন করলে পাবো OBB ফোল্ডার। আবার আমাদের ওবিবি ফোল্ডারটি ওপেন করতে হবে। ওপেন করার পর আমরা আরেকটি পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড ফোল্ডার পাবো ফোল্ডারটিকে আমাদের কপি করতে হবে। কপি করার পরে আমাদের মোবাইলের নিজস্ব মেমোরি প্রথমে যে এন্ড্রয়েড ফোনটি আছে সেই ফোল্ডারে যাব।

 

ও বেবি ফোল্ডারটি ভিতরে ঢুকে পেস্ট করে দেবো যে এই ফাইলটি আমরা কপি করেছি। তারপরে আমরা মোবাইলটিকে রিসেট দিব। রিসেট কমপ্লিট হওয়ার পরে আমরা গেমটি খেলতে পারো কোন প্রকার সমস্যা আছে। এই কঠিন জটিল সকল বিষয়ে আমরা উপরে ভিডিওটিতে সম্পর্কে বিস্তারিত ভয়েসের মাধ্যমে বুঝেছি আপনাদেরকে। ভিডিওটি দেখলে আপনারা একটু বুঝতে সুবিধা হবে। পাবজি লাইট গেম ডাউনলোড।

 

মোবাইল পাবজি লাইট গেম টি খেলতে গেলে আমাদের ভিপিএন ব্যবহার করতে হবে।  গেমটি খেলার পূর্বে প্রত্যেকবার বিপিএল চালু করে গেমটি খেলতে হবে। ভিপিএন ব্যবহার সম্পূর্ণ বিস্তারিত বিবরণ উপরে ভিডিওতে দেওয়া আছে। পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড। আপাতত ভিপিএন ব্যবহার না করলে মন পাবজি লাইট গেম খেলতে পারবেন না।


© Bangladeshgamer.com