ফাইটিং গেম ডাউনলোড | জনপ্রিয় নতুন ৫টি ফাইটিং গেম – ফ্রি


জনপ্রিয় নতুন ৫টি ফাইটিং গেম

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছে। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় নতুন ৫টি ফাইটিং গেম। এই ফাইটিং গেমগুলো গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। আশাকরি গেম গুলো আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে। এই ফাইটিং গেমগুলো খুব সহজেই ডাউনলোড করতে পারবেন গুগল প্লে স্টোর এর মাধ্যমে। গেমগুলো ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে আপনি চাইলে গেমগুলো বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারেন। ফাইটিং গেম ডাউনলোড দেওয়া ও ইন্সটল দেওয়ার সকল প্রক্রিয়া নিচে দেওয়া আছে।

 

ফাইটিং গেম ডাউনলোড ও ইন্সটল নিয়ম :- গেমটি ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিতে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি গেম ইন্সটল অপশন চলে আসবে। গেম ইন্সটল অপশনে ক্লিক করায় কিছুক্ষণের মধ্যে গেমটি ডাউনলোড করে ইন্সটল হয়ে যাবে।

 

পোস্টটি পড়ার মাধ্যমে আপনি জানতে পারবেন বর্তমানে অনলাইনে সবথেকে জনপ্রিয় ফাইটিং গেম গুলো সম্পর্কে। এই গেম গুলো আপনি আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে ডাউনলোড করে খেলতে পারবেন। অনলাইনের বর্তমানে সবথেকে জনপ্রিয় ফাইটিং গেম গুলো সম্পর্কে জানতে এই পোস্টটি পড়তে থাকুন।

 

ফাইটিং গেম ডাউনলোড


1. Bullet Force

 

ফাইটিং গেম ডাউনলোড দেওয়ার

 

প্রথম ফাইটিং গেম প্রথম ফাইটিং গেমটি একটি সৈনিকের জীবন কাহিনী তুলে ধরা হয়েছে। আপনি এই গেমটি খেলার সময় নিজেকে একটি রিয়েল সৈনিক মনে করবেন ।গেমটির সাইজ প্রায় 658 এমবি।গেমটির নাম হল Bullet Force ।গেমটি এখন পর্যন্ত প্রায় 18 মিলিয়ন মানুষ খেলেছে। গেম টি ডাউনলোড লিংক নিচে দেওয়া হল।

 


2. Mission Counter

 

ফাইটিং গেম ডাউনলোড

 

দ্বিতীয় গেমটি গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো। গেমটি 1,000,000+মানুষ ডাউনলোড করেছে। গেমটির সাইজ 42 এমবি। গেমটি রিলিজ হয়েছে September 15, 2018। গেমটির নাম হল Mission Counter Attack।গেম প্রত্যেকটি মিশন অত্যন্ত কঠিন ও চ্যালেঞ্জে।গেমটি ডাউনলোড লিংক নিচে দেওয়া আছে। গেমটি ডাউনলোড দিতে চাইলে নিচের ডাউনলোড এ ক্লিক করুন

 


3. CONTRACT KILLER

 

সেরা পাঁচটি ফাইটিং গেম ডাউনলোড নিয়ম

 

তৃতীয় গেমটি আপনি যদি একজন রোবট প্রেমি হয়ে থাকেন তাহলে গেমটি শুধু আপনার জন্য। এই গেমটিতে আপনাকে রোবটের সাথে যুদ্ধ করতে হয়। এই ফাইটিং গেমটিতে অসংখ্য ভালো ভালো মিশন আছে। এই গেমটি প্রায় 10 কোটি মানুষ এ পর্যন্ত খেলেছে। গেমটি আপনি চাইলেপ্লে স্টোরের মাধ্যমে ডাউনলোড করতে পারেন গেম টির নাম হল CONTRACT KILLER: SNIPER। অথবা নিচের ডাউনলোড লিঙ্ক এ ক্লিক করার মাধ্যমে ডাউনলোড দিতে পারে

 


4. Left to Survive

 

গেম ডাউনলোড দেওয়ার নিয়ম শুধুমাত্র

 

চতুর্থ গেমটি এই গেমটি হল একটি জম্বি গেম আপনি যদি জম্বি গেম পছন্দ করে থাকেন তাহলে এই গেমটি শুধু আপনার জন্য। এই গেমটিতে আপনাকে জম্বিদের সাপের যুদ্ধ করতে হবে।  এই গেমটি প্রায় 10 কোটি মানুষ এ পর্যন্ত খেলেছে। ফাইটিং গেমটি আপনি চাইলেপ্লে স্টোরের মাধ্যমে ডাউনলোড করতে পারেন গেম টির নাম হল Left to Survive: PvP Zombie Shooter। অথবা নিচের ডাউনলোড লিঙ্ক এ ক্লিক করার মাধ্যমে ডাউনলোড দিতে পারে।

 


আপনাদের একটি কমেন্ট. আপনাদের একটি শেয়ার. আমাদের পরবর্তী তে নতুন নতুন গেম খুঁজে বের করে আপনাদের মাঝে শেয়ার করতে প্রেরণা যোগায়। এই পোস্টটি আপনার কাছে কি রকম গেছে কমেন্টে জানাবেন ধন্যবাদ। আপনি চাইলে যেকোন গেইম সমস্যা আমাদেরকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বলতে পারেন আমরা সমাধান করব।


© Bangladeshgamer.com