জনপ্রিয় ৫টি মোবাইল ফুটবল গেম ডাউনলোড – ফ্রি


ফুটবল গেম ডাউনলোড

জনপ্রিয় নতুন ৫টি ফুটবল গেম – ফ্রি

 

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় ৫টি মোবাইল ফুটবল গেম। ফুটবল গেমগুলো গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। আশাকরি গেম গুলো আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে। মোবাইল ফুটবল গেমগুলো খুব সহজেই ডাউনলোড করতে পারবেন গুগল প্লে স্টোর এর মাধ্যমে। গেমগুলো ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে আপনি চাইলে গেমগুলো বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারেন। গেমগুলোর টেকনিক্যাল বিবরণ ও গেম গুলো সম্পর্কে বাকি বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

 

আমার মত আপনিও যদি ফুটবল গেম খেলতে পছন্দ করেন তাহলে এই জনপ্রিয় ৫টি মোবাইল ফুটবল গেম আপনাদের কাছে অনেক বেশি ভালো লাগবে। গেম গুলো আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে এই কারণে কিন্তু গেমগুলো আমি আপনাদের মাঝে শেয়ার করেছেন। আপনি যদি ব্রাজিল প্রেমী হয়ে থাকেন অথবা আর্জেন্টিনা প্রেমী হয়ে থাকেন তাহলে কিন্তু এই ফুটবল গেমগুলো আপনার কাছে অনেক বেশি ভালো লাগে।

জনপ্রিয় ৫টি ফুটবল গেম তালিকা

তালিকাগেমের নাম
প্রথম গেমeFootball PES 2021
দ্বিতীয় গেমDream League Soccer
তৃতীয় গেমSoccer Star 22
চতুর্থ গেমFIFA Football
পঞ্চম গেম
Final kick Best Online

ফুটবল গেম ডাউনলোড ও ইন্সটল নিয়ম :- গেমটি ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিতে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি গেম ইন্সটল অপশন চলে আসবে। গেম ইন্সটল অপশনে ক্লিক করায় কিছুক্ষণের মধ্যে গেমটি ডাউনলোড করে ইন্সটল হয়ে যাবে। কোন কারণে যদি গেম গুলো ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে আপনার যদি কোন প্রকার সমস্যা তাহলে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাবেন।


(১) eFootball PES 2021

 

eFootball PES 2020 ফুটবল গেম

 

eFootball PES 2020 :- ফুটবল গেম টির গ্রাফিক্স কোয়ালিটি ও গেম প্লে অনেক অনেক ভালো। আশাকরি আপনার কাছে গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও গেম প্লে অনেক বেশি ভালো লাগবে। গেমটি তৈরি করছেন KONAMI কম্পানি। গেমটি এখন পর্যন্ত খেলেছেন প্রায় 50,000,000+ জন সদস্য। গেমটি নিয়মিত আপডেট করা হয় লাস্ট আপডেট করা হয়েছে ৭ এপ্রিল, ২০২০ সালে। গেমটির সাইজ হল 000MB। এই গেমটি যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। গেমটি আপনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গুগোল প্লেস্টরে মাধ্যমে। ফুটবল গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া হল। তাহলে এখনি ডাউনলোড করে খেলা শুরু করে দিন। গেমটি আপনার কাছে কিরকম লেগেছে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাতে পারেন।

 

গেমের নামeFootball PES 2021
গেম ডেভেলপার নামKONAMI ডেভেলপার
গেম ডাউনলোড১০০,০০০,০০০+
গেমটির সাইজ৯৬M সাইজ
বর্তমান ভার্সন5.7.0 ভার্সন
লাস্ট আপডেট৮ ফেব্রুয়ারী, ২০২২
এন্ড্রয়েড ভার্সন
5.0 এবং বেশি ভার্সন

 


(২) Dream League Soccer

 

Dream League Soccer ফুটবল গেম

 

Dream League Soccer :- গেমটি তৈরি করেছে First Touch Games Ltd গেম ডেভেলপার কোম্পানি। গেমটির সাইজ হল 000MB। এই গেমটি আপনার যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। আশাকরি আপনার কাছে গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক বেশি ভালো লাগবে। গেমটি আপনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গুগোল প্লেস্টরে মাধ্যমে। গেমটির ডাউনলোড অপশন নিচে দেওয়া হল। এই গেমটি আপনার যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া।

 

গেমের নামDream League Soccer
গেম ডেভেলপার নামFirst Touch Games Ltd. ডেভেলপার
গেম ডাউনলোড১০০,০০০,০০০+
গেমটির সাইজ৭২M সাইজ
বর্তমান ভার্সন6.13 ভার্সন
লাস্ট আপডেট১৪ জুন, ২০২১
এন্ড্রয়েড ভার্সন
4.4 এবং বেশি ভার্সন

 


(৩) Soccer Star 22

 

Soccer Star 2020 ফুটবল গেম

 

Soccer Star 2020 :- গেমটি এখন পর্যন্ত খেলেছেন প্রায় 10,000,000+জন সদস্য। গেমটি নিয়মিত আপডেট করা হয় লাস্ট আপডেট করা হয়েছে ২৯ এপ্রিল, ২০২০ সালে। গেমটির সাইজ হল 000MB। এই গেমটি যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। গেমটি আপনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গুগোল প্লেস্টরে মাধ্যমে। ফুটবল গেম ডাউনলোড করতে আপনার কোন প্রকার সমস্যায় কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। এর মাধ্যমে আমাকে জানাতে পারেন। গেমটি তৈরি করছেন Soccer Star 2020 কম্পানি। গেমটির ডাউনলোড অপশন নিচে দেওয়া হল।

 

গেমের নামSoccer Star 22
গেম ডেভেলপার নামViva Games Studios ডেভেলপার
গেম ডাউনলোড৫০,০০০,০০০+
গেমটির সাইজ৮২M সাইজ
বর্তমান ভার্সন2.7.0 ভার্সন
লাস্ট আপডেট৩০ সেপ্টেম্বর, ২০২১
এন্ড্রয়েড ভার্সন
4.4 এবং বেশি ভার্সন

 


(৪) FIFA Football

 

FIFA Football ফুটবল গেম

 

FIFA Football :- গেমটির সাইজ হল 000MB। গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও গেম প্লে অনেক ভালো আশাকরি আপনার কাছে গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও গেম প্লে অনেক বেশি ভালো লাগবে। গেমটি এখন পর্যন্ত খেলেছেন প্রায় 100,000,000+ জন সদস্য। গেমটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। এই গেমটি যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন। গেমটি আপনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গুগোল প্লেস্টরে মাধ্যমে। গেমটির ডাউনলোড অপশন নিচে দেওয়া হল। গেমটি তৈরি করেছে ELECTRONIC ARTS গেম ডেভেলপার কোম্পানি।

 

গেমের নামFIFA Football
গেম ডেভেলপার নামELECTRONIC ARTS ডেভেলপার
গেম ডাউনলোড১০০,০০০,০০০+
গেমটির সাইজ১২৫M সাইজ
বর্তমান ভার্সন15.5.04 ভার্সন
লাস্ট আপডেট৩ মার্চ, ২০২২
এন্ড্রয়েড ভার্সন
5.0 এবং বেশি ভার্সন

 


(৫) Final kick Best Online

 

Final kick 2020 Best ফুটবল গেম

 

Final kick 2020 Best :- এই গেমটি বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ফুটবল গেম। গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও গেম প্লে অনেক ভালো। আশাকরি আপনার কাছে গেমটির গ্রাফিক্স কোয়ালিটিও গেম প্লে অনেক বেশি ভালো লাগবে। গেমটি আপনি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গুগোল প্লেস্টরে মাধ্যমে। গেমটির ডাউনলোড অপশন নিচে দেওয়া হল। গেমটি তৈরি করেছে Offered By Ivanovich Games গেম ডেভেলপার কোম্পানি। গেমটির সাইজ হল 000MB। এই গেমটি আপনার যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। খনই গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

গেমের নামFinal kick Best Online
গেম ডেভেলপার নামIvanovich Games ডেভেলপার
গেম ডাউনলোড১০,০০০,০০০+
গেমটির সাইজ১০০M সাইজ
বর্তমান ভার্সন9.1.5 ভার্সন
লাস্ট আপডেট১৩ মে, ২০২১
এন্ড্রয়েড ভার্সন
4.4 এবং বেশি ভার্সন

 


বর্তমান সময়ে ফুটবল প্রেমীদের কাছে ফুটবল মোবাইল গেমগুলো অনেক জনপ্রিয় গেম। কারন অন্যান্য গেমের তুলনায় এই গেমগুলো খেলা যেমন অনেক সহজ তেমনি গেমগুলো ডাউনলোড করা খুব সহজ। ফুটবলপ্রেমীদের কথা মাথায় রেখে এই গেম গুলো তৈরি করা হয়েছে। আপনি ও যদি ফুটবলপ্রেমী হয়ে থাকেন তাহলে তাহলে এই জনপ্রিয় নতুন ৫টি ফুটবল গেমগুলো আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে। অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্টের মাধ্যমে জানাবেন যে কোন গেমটি আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।

 

আমার কাছে ফুটবল গেমগুলো ভাল লেগেছে বলেই কিন্তু আমি আপনাদের কাছে ফুটবল গেম গুলো শেয়ার করেছি। আশাকরি গেম গুলো আপনাদের কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার সকল ফেসবুক বন্ধুদের কাছে আমাদের Bangladesh Gamer ওয়েবসাইটে শেয়ার করতে পারেন। আপনার মূল্যবান সময় আমাদের ওয়েবসাইটে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব

2022 bangladeshgamer.com