ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম নতুনদের জন্য || ফ্রী ফায়ার গেম টিটোরিয়াল


ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম নতুনদের জন্য

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমরা ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম শিখব। বর্তমানে বাংলাদেশের মোবাইল গেমের ভিতরে সবথেকে জনপ্রিয় গেম হলো ফ্রি ফায়ার গেম। এই কারণে সব ধরনের মানুষ এই গেমটি খেলতে চায় পাশাপাশি গেম খেলার নিয়ম সম্পর্কে জানতে চাই ও শিখতে চাই। আজকে আমি আপনাদেরকে বিস্তারিত গেম টিউটোরিয়াল ভিডিও শেয়ার করব যে ভিডিওটি দেখে গেম সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়ে যাবেন পাশাপাশি গেম খেলার নিয়ম গুলো শিখতে পারবেন। ভিডিওটি নিচে দেওয়া আছে। আপনি যদি ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম জানতে চান তাহলে আজকের এই পোস্টটি মনোযোগ দিয়ে সম্পুর্ন পড়ুন। তাহলে তুমি বেশি কথা না বলে শুরু করা যাক।

 

বর্তমানে বাংলাদেশে গেমারদের কাছে গেরিনা ফ্রী ফায়ার গেমটি অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। কারণ গেরিনা ফ্রী ফায়ার গেমটি খুব সহজেই যেকোনো ধরনের মোবাইলে খেলা যায় এই কারণে বাংলাদেশ গেমারদের কাছে গেমটি অনেক জনপ্রিয় গেম হয়ে উঠেছে। পাশাপাশি গেমটি খেলা অনেক সহজ এই কারণে যে কোন বয়সের মানুষ গেমটি খুব সহজেই খেলতে পারে। এই গেমটি গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনেক বেশি ভালো আশা করি আপনার কাছে গেমপ্লে ও গ্রাফিক্স কোয়ালিটি অনেক বেশি ভালো লাগবে।

 

গেম খেলার নিয়ম :- ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম শিখার জন্য সবার প্রথম নিচে থাকা গেম টিটোরিয়াল ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। তাহলে আপনি খুব সহজে গেমটি খেলার নিয়ম শিখতে পারবেন। নিচের গেম টিউটোরিয়া ভিডিওতে আমি দেখেছি কিভাবে খুব সহজে গেরিনা ফ্রি ফায়ার গেম গেম খেলতে পারে। তাহলে এখনি দেরি না করে নিয়েছে গেম টিউটরিয়ালবিডি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। নিজের গেম টিটোরিয়াল ভিডিওটি আপনার কাছে কীরকম লেগেছে আপনার মূল্যবান নিজে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন ধন্যবাদ।

 

ফ্রি ফায়ার গেম টিউটোরিয়াল প্রথম পর্ব

 

 

ফ্রি ফায়ার গেম টিউটোরিয়াল দ্বিতীয় পর্ব

 

নিচের গেম টিটোরিয়াল ভিডিওটি তাদের জন্য তৈরি করা হয়েছে যারা গেরিনা ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম শিখতে চাই। পাশাপাশি গেম খেলার সবেমাত্র শুরু করেছেন তেমন কিছু বোঝেন না তারাই এই ভিডিওটি সম্পূর্ণ দেখবেন। প্রথমে উপরের ভিডিওটি দেখে তারপরে নিচের ভিডিওটি দেখবেন তাহলে সবকিছু ভালোভাবে বুঝতে পারবেন পাশাপাশি আয় করতে পারবেন। যারা পুরো প্লেয়ার রয়েছেন তাদের কাছে একটাই রিকুয়েস্ট আপনারা যখন নতুন প্লেয়ার ছিলেন তখন আপনাদের অভিজ্ঞতা কেমন ছিল তা কমেন্ট করে জানাবেন।

 

 

আশাকরি উপরের দুইটা ভিডিও দেখেন ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম শিখতে পেরেছেন। এখনও যদি আপনার ফ্রী ফায়ার গেমটি খেলতে কোন প্রকার সমস্যা হয় অবশ্যই আপনার সমস্যার কথা নিচে কমেন্টে মাধ্যমে Bangladesh Gamer টিমকে জানাবেন। Bangladesh Gamer টিম সবসময় আপনাকে সাহায্য করবে। উপরের ফ্রী ফায়ার গেম টিটোরিয়াল ভিডিওটি আপনার কাছে কীরকম লেগেছে আপনার মূল্যবান মতামত অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে জানাতে। পাশাপাশি আপনি চাইলে আপনার ফ্রী ফায়ার একাউন্ট আইডি আমাদেরকে শেয়ার করতে পারেন আমরা একসাথে ফ্রী ফায়ার গেমটি খেলব।


Related Post :- ফ্রী ফায়ার ডায়মন্ড


আগে থেকে একটা কথা বলে রাখি ফ্রি ফায়ার খেলার জন্য কিন্তু ইন্টারনেট সংযোগের প্রয়োজন হবে। আপনার কাছে যদি দুর্বল ইন্টারনেট সংযোগ থাকে তাহলে আপনি গেম ভালোভাবে খেলতে পারবেন না। গেমটি ভালোভাবে খেলার জন্য আপনার কাছে ভালো মানের ইন্টারনেট সংযোগ থাকতে হবে। আপনি চাইলে মোবাইল ডাটার মাধ্যমে গেমটি খেলতে পারেন আবার আপনি চাইলে ওয়াইফাই সংযোগ এর মাধ্যমে গেমটি খেলতে পারেন তাতে তেমন একটা সমস্যা হবে না কিন্তু ওয়াইফাই এর মাধ্যমে গেমটি খেলা ভালো আমি মনে করি।

 

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম সবচেয়ে প্রধান যে বিষয়ে জ্ঞান রাখা উচিত তা হলো Weapon সম্পর্কে। অনেক রকমের Weapon ফ্রি ফায়ারে আছে। কিছু ওয়েপন আছে শর্ট রেঞ্জের জন্য, কিছু আছে লং রেঞ্জের জন্য এছাড়াও পিস্তল, স্নাইপার, গ্রেনেড, মাইনও ফ্রি ফায়ারে আছে। ওয়েপন সম্পর্কে ধরনা রাখা প্রথমে অতন্ত্য গুরুত্বপুর্ণ। চলুন ফ্রি ফায়ারের কিছু ওয়েপনের নাম জেনে নেই। আমি আপনাদের মাঝে যে ওয়েপনগুলো শেয়ার করব এগুলো ছাড়া আরও অনেক ভালো খারাপ ওয়েপন আছে। বাকি সকল বিস্তারিত আলোচনা নিচে দেওয়া আছে।

 

RIFLESSMGSSH-NSSN-RSPIST
M4A1Mp40VSSMAG-7M500
AK47P90SPAS12M82BUSP
ScarM P5M1887KAR98KDesert
M14UMPMAG-7
GrozaLVSS

 

ফ্রি ফায়ার খেলার জন্য কোন মোবাইল ভালো

 

ফ্রি ফায়ার গেম খেলার জন্য আসলেই কোন প্রকার দামি মোবাইল অথবা ফ্লাগশিপস মোবাইলের প্রয়োজন হয় না। আপনার কাছে যদি মোটামুটি ভালো মানের বাজেট মোবাইল থাকে তাহলে ওই বাজেট মোবাইলটির সাহায্যে আপনি গেমটি খেলতে পারবেন। যদি আপনার কাছে ফ্লাগশিপস মোবাইল অথবা দামি মোবাইল থাকে তাহলে অনেক ভালো। ফ্রি ফায়ার গেমটি খেলার জন্য কি ধরনের মোবাইল আমার জন্য ভালো হবে এই সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে দেওয়া আছে।

 

ফ্রি ফায়ার গেমটি খেলার জন্য আপনি যদি নতুন মোবাইল কিনতে চান তাহলে আপনার বাজেট নির্ধারণ করতে হবে এন্ড্রয়েড মোবাইলের জন্য মিনিমাম 12 থেকে 15 হাজার টাকার মতন। আপনি যদি মোবাইলটি দুই থেকে তিন বছর কোন প্রকার সমস্যা ছাড়া ফ্রী ফায়ার গেমটি খেলতে চান তাহলে আপনার বাজেট বাড়িয়ে মোবাইল কিনতে হবে। আমি মনে করি 20 থেকে 25 হাজার টাকা বাজেট হলে সব থেকে বেশি ভালো হবে। আপনি যদি আইফোন কিনতে চান তাহলে আমি মনে করি পুরাতন অথবা সেকেন্ড হ্যান্ড আইফোন কিনতে পারেন সব থেকে বেশি ভালো হবে। পুরাতন অথবা সেকেন্ড হ্যান্ড আইফোনে মধ্যে কম বাজেটের মধ্যে সবথেকে ভালো আইফোন হল আইফোন 6 বর্তমানে বাজার মূল্য হল 32GB 15 হাজার টাকা 62GB 17 হাজার টাকা। তারপরও আমি মনে করি আপনার বাজেট অনুসারে আপনি মোবাইল কিনবেন আপনার বাজেট যদি কম হয় তাহলে কম দামি মোবাইল কিনতে পারেন আবার আপনার বাজেট যদি বেশি হয় তাহলে দামি মোবাইল কিনতে পারেন।

 

ফ্রী ফায়ার গেমটি খেলার জন্য এন্ড্রয়েড মোবাইলের মিনিমাম টেকনিক্যাল রেকমেন্ডেশন তুলে ধরা হলো যেমন :- আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে ভালোভাবে কোন প্রকার সমস্যা ছাড়া গেমটি খেলার জন্য মিনিমাম 3GB RAM থাকতে হবে। যদি বেশি RAM থাকে তাহলে আপনি তেমন কোনো লাভ পাবেন না কিন্তু ভবিষ্যতের কথা চিন্তা করলে আমি মনে করি বেশি RAM থাকা ভালো। পাশাপাশি আপনার মোবাইলের এন্ড্রয়েড ভার্সন মিনিমাম থাকতে হবে অ্যান্ড্রয়েড ৬। সব সময় চেষ্টা করবেন লেটেস্ট এন্ড্রয়েড ভার্সন রাখা। পাশাপাশি সবসময় চেষ্টা করবেন ভালো মানের একটি মিডিয়াটেক অথবা স্ন্যাপড্রাগন প্রসেসর নির্ধারণ করতে।

 

ফ্রী ফায়ার গেমটি খেলার জন্য আইফোন মিনিমাম টেকনিক্যাল রেকমেন্ডেশন তুলে ধরা হলো যেমন :- আমি মনে করি গেমটি খেলার জন্য সব থেকে বেশি ভালো হবে পুরাতন অথবা সেকেন্ড হ্যান্ড আইফোন কিনা বুদ্ধিমানের কাজ। পুরাতন আইফোন এর মধ্যে আপনি আইফোন 6 অথবা আইফোন 7 কিনতে পারেন আমি মনে করে কম দামের মধ্যে সবথেকে ভালো আইফোন। বাজেট যদি কষ্ট করে বাড়াতে তাহলে আইফোন X 64GB কিনতে পারেন আমি মনে করি ফ্রী ফায়ার পাবজি জন্য সবথেকে ভালো গেমিং মোবাইল। আপনার কাছে যদি অনেক বেশি টাকা থাকে আপনি নতুন আইফোন কিনতে পারেন কিন্তু আমার ক্ষেত্রে আমি পুরাতন আইফোন কিনার পছন্দ করব।

 

আশা করি আজকের ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম আর্টিকেলটি আপনার কাছে ভালো লেগেছে যদি ভালো লেগে থাকে অবশ্যই নিচে কমেন্টে মাধ্যমে আপনার মূল্যবান মতামত আমাদেরকে শেয়ার করবেন। আপনার মূল্যবান সময় নষ্ট করে Bangladesh Gamer ওয়েবসাইটে আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার যদি কোন প্রশ্ন থাকে অবশ্যই নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাবেন। Bangladesh Gamer টিম সবসময় আপনাকে সাহায্য করবে।

ফ্রি ফায়ার গেম খেলার নিয়ম সবচেয়ে প্রধান যে বিষয়ে জ্ঞান রাখা উচিত তা হলো Weapon সম্পর্কে। অনেক রকমের Weapon ফ্রি ফায়ারে আছে। কিছু ওয়েপন আছে শর্ট রেঞ্জের জন্য, কিছু আছে লং রেঞ্জের জন্য এছাড়াও পিস্তল, স্নাইপার, গ্রেনেড, মাইনও ফ্রি ফায়ারে আছে।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2018-2021 Bangladeshgamer.com
error: Content is protected !!