গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড (১০০% কাজ করবে)


গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড

গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড (১০০% কাজ করবে)

 

আপনি কি গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড খুঁজছেন? কোথায় পাবেন তা নিয়ে চিন্তা করছেন? তাহলে আর চিন্তা করতে হবে না কারণ এখন আমি আপনাদের মাঝে শেয়ার করবো গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড। আমি যেই রেডিম কোড গুলো শেয়ার করবো এই রেডিম কোড গুলো খুব সহজে আপনার গেরিনা ফ্রি ফায়ার গেমে ব্যবহার করতে পারবেন। রেডিম কোড কিভাবে ব্যবহার করবেন ও কোথায় পাবেন এই সম্পর্কে বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে। তাহলে চলুন বেশি কথা না বলে শুরু করা যাক।

 

গেরিনা ফ্রি ফায়ারে গেমে এখনো অনেক নতুন প্লেয়ার রয়েছে যারা এখনও ফ্রি ফায়ার রেডিম কোড সম্পর্কে কিছুই জানে না। যারা এই গেমটি খেলে থাকেন তারা অবশ্যই জানেন বিভিন্ন টুর্নামেন্টে লাইভ ওয়াশিং এর মাধ্যমে গ্যারেনা ফ্রী ফায়ার রেডিম কোড আমাদেরকে ফ্রিতেই শেয়ার করে থাকেন। এছাড়াও ফ্রি ফায়ার গেমের উৎসবের সময় আমাদেরকে ফ্রিতে ফ্রী ফায়ার গেমের রেডিম কোড দিয়ে থাকে গারিনা ফ্রী ফায়ার। অনেকেই রয়েছে যারা অর্থ ব্যয় করে গেমে কিছু নিতে পারে না। তারা রিডিম কোড এর মাধ্যমে রিদিম করে ফ্রিতে ক্যারেক্টার, ট্রিস গান স্কিন সহ সকল কিছু নিতে পারেন এই রিপোর্টের মাধ্যমে। রিদিম করার পদ্ধতি সহ রিডিম কোড সবকিছু রয়েছে আমাদের এই পোস্টে। এর জন্য পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন। আশাকরি মোটামুটি কিছুটা হলেও ধারণা পেয়েছেন বাকিটা নিচে দেওয়া আছে।

 

যারা ফ্রি ফায়ার গেমে ডায়মন্ড ব্যবহার করে বেশিরভাগ সময় তারা মূলত তাদের নিজের পকেটের টাকা খরচ করে ডায়মন্ড কিনবো, তাই আমার ও আপনার মতন কিছু ফ্রী ফায়ার গেমার গেমের আইটেমগুলি অর্জন করার জন্য বিকল্পগুলির সন্ধান খুজি। আমরা সবাই চাই যে ফ্রি ফায়ার ডাইমন ব্যবহার করে সাধারণত বন্দুকের স্কিন, পেট, কেরেক্টার এই গুলো ফ্রিতে পাই। তাই আমরা ফ্রি ফায়ার রেডিম কোড এর মাধ্যমে বন্দুকের স্কিন, পেট, কেরেক্টার এবং বান্ডেল ফ্রিতে পেতে পারি। আজকে আপনাদের সাথে কিছুফ্রি ফায়ার রেডিম কোড সেয়ার করবো যার মাধ্যমে আপবারা অনেক ফ্রি ফায়ার রেওয়ার্ড ফ্রি পাবেন। আমি কিন্তু আপনাদেরকে সম্পূর্ণ ফ্রিতে শেয়ার করব। আশা করি আপনাদের অনেক বেশি কাজে আসবে পাশাপাশি আজকে আপনার নতুন নতুন অনেক কিছু জানতে ও শিখতে পারবেন।

 

এখন আমি যেই গেরিনা ফ্রি ফায়ার গেমের রিডিম কোড গুলো শেয়ার করবো এই রেডিম কোড গুলো আপনি খুব সহজ গেরিনা ফ্রি ফায়ার গেমে খুব সহজে ব্যবহার করতে পারবেন। আমি আপনাদের জন্য নিচে অসংখ্য গেরিনা ফ্রি ফায়ার গেমের রিডিম কোড শেয়ার করেছি নিচে থাকা রিডিম কোড গুলো নিয়ে আপনি আপনার ফ্রি ফায়ার গেমে ব্যবহার করুন। হয়তো হাতেগোনা কয়েকটি রিডিম কোড নাও কাজ করতে পারে কিন্তু বেশিরভাগ রিডিম কোড খুব সহজে কাজ করবেন। অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্টের মাধ্যমে জানাবেন যেকোনো দিন কোনটি আপনার জন্য কাজ করেছে।  

 

গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড তালিকা

 

আশা করি নিচের ধাকা রিডিম কোড আপনাদের অনেক কাজে দিবে। আগে থেকে একটা কথা ভালোভাবে বলে রাখি। কিছু কিছু ফ্রি ফায়ার রেডিম কোড কাজ করবে আবার কিছু কিছু রিডিম কোড নাও কাজ করতে পারে এটা স্বাভাবিক একটা ব্যাপার। নিচে যে রিডিম কোড গুলো শেয়ার করেছি ভালোভাবে চেক করে যে রিডিম কোড গুলো কাজ করে উই রিডিম কোড গুলো ব্যবহার করুন। অবশ্যই নিজে থেকে ফেসবুক কমেন্টের মাধ্যমে জানাবেন যে কোনো রিডিম কোড গুলো কাজ করেছে আর কোন রিডিম কোড গুলো কাজ করেনি। তাহলে আপনাদের জন্য রিডিম কোড গুলো নিচে দেওয়া হল।

 

(১৫ জানুয়ারি 2022) মাসের রেডিম কোড

  1. FKJH BNJK OPOL
  2. FHBV CDFQ WERT
  3. FXCV BNMK DSXC
  4. KLLP DJHD DBJD
  5. VFGV JMCK DMHN
  6. FDRD SASE RTYH
  7. ERTY HJNB VCDS
  8. F0KM JNBV CXSD
  9. NDJD FBGJ FJFK

 

বাংলাদেশ সার্ভার ফ্রি ফায়ার রেডিম কোড

 

  1. F10IU JHGV CDSE
  2. FMKL POIU YTFD
  3. EDXX DSZS SDFG
  4. HDFH DNBH NDJL
  5. JCDK CNJE 5RTR
  6. FMKI 88YT GFD8
  7. FU821 OUYT RDVB
  8. F7UI JHBG FDFR

 

(১৯ মার্চ 2022) মাসের রেডিম কোড

  • DDFRTY2021POUYT> Free Pet
  • FFGYBGFDAPQO> Free Fire Diamonds
  • FFGTYUO21POKH> Justice Fighter and
  • BBHUQWPO2021UY> Diamond Royale
  • MJTFAER8UOP21> 80,000 diamond
  • SDAWR88YO21UB> free DJ Alok character
  • NHKJU88TREQW> Titian mark gun skins
  • MHOP8YTRZACD> Paloma Character
  • BHPOU82021NHDF> Elite Pass and Top Up
  • ADERT8BHKPOU> Outfit

 

ফ্রী ফায়ার রেডিম কোড ব্যবহার করার নিয়ম

 

প্রথম স্টেপ :- গারেনা ফ্রি ফায়ার রিডিম কোড ব্যবহার করতে হলে আপনাকে reward.ff.garena.com সবার প্রথমে ভিজিট করতে হবে। reward.ff.garena.com এই ওয়েবসাইটটি হল গেরিনা ফ্রি ফায়ার অফিশিয়াল রিডিম কোড ওয়েবসাইট।


দ্বিতীয় স্টেপ :- ওয়েবসাইটে প্রবেশ করার পর সর্বপ্রথম সর্বপ্রথম আপনাকে লগইন করতে হবে। আপনি যেই জিমেইল অথবা যে ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে ফ্রি অ্যাকাউন্ট করেছেন ওই অ্যাকাউন্টের মাধ্যমে eward.ff.garena.com ওয়েবসাইটে লগইন করবেন।


তৃতীয় স্টেপ :- সফলভাবে ওয়েবসাইটে লগইন করার পরে ওয়েবসাইটের হোমপেজে ফ্রি ফায়ার গেমের রেডিম কোড বসানো একটি অপশন দেখতে পাবেন। অপশনটি ভিতর আপনাকে ফ্রি ফায়ার গেমের রেডিম কোড বসাতে হবে তারপরে রেডিম কোড ক্লাইম করতে হবে। 24 ঘন্টার মধ্যে আপনার ফ্রি ফায়ার মেইল বক্সে আপনার উপহার পেয়ে যাবেন।

জনপ্রিয় ৫টি ফ্রী ফায়ার গেমিং মোবাইল

গ্যারেনা ফ্রি ফায়ার রেডিম কোড গুলো সর্বোচ্চ দুই থেকে তিনদিনের ভিতর আপনাকে ব্যবহার করতে হবে। রিডিম কোড গুলো কিন্তু দুইদিন পরে আর কাজ করবে না বিষয়টি ভালোভাবে মাথায় রাখবেন। সব সময় চেষ্টা করবেন যখন গ্যারেনা ফ্রী ফায়ার গেমের কোন ইভেন হয় তখন কিন্তু আমাদেরকে গ্যারেনা ফ্রী ফায়ার তাদের ইভেন্টের প্রায় শেষ অংশে রিডিম কোড গুলো শেয়ার করে। শেয়ার করা এক থেকে দুই দিনের ভিতরে আমাদেরকে ব্যবহার করতে হবে পরে কিন্তু আমরা আর ব্যবহার করতে পারব না। আশা করি বিষয়টা কিছুটা হলেও ভালোভাবে বুঝেছেন। তারপরও যদি কোন প্রকার সমস্যা থাকে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনি আপনার সমস্যার কথা আমাদের কে জানাবেন।

 

অবশ্যই নিচের ধাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনি আপনার ফ্রি ফায়ার গেমের ইউজারনেম টি আমাদেরকে শেয়ার করবেন। তাহলে আমরা সবাই একসাথে গেরিনা ফ্রি ফায়ার গেমটি একে অপরের টিমমেট হিসেবে খেলতে পারব। আশা করি বিষয়টা অনেক বেশি মজা হবে। আমি যদি আপনাদের মাঝে কোনো ভুল তথ্য শেয়ার করে থাকি তাহলে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে। আপনার মূল্যবান সময় আমাদের Bangladesh Gamer ওয়েবসাইটে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 

অন্যদের সাথে শেয়ার করুন।