গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড (১০০% কাজ করবে)


গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড

গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড (১০০% কাজ করবে)

 

আপনি কি গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড খুঁজছেন? কোথায় পাবেন তা নিয়ে চিন্তা করছেন? তাহলে আর চিন্তা করতে হবে না কারণ এখন আমি আপনাদের মাঝে শেয়ার করবো গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড। আমি যেই রেডিম কোডগুলো শেয়ার করবো এই রেডিম কোডগুলো আপনি খুব সহজেই আপনার গেরিনা ফ্রি ফায়ার গেমে ব্যবহার করতে পারবেন। আপনি চাইলে এখনি নিচে দেওয়া রিডিম কোডগুলো সংগ্রহ করে নিতে পারেন। পাশাপাশি কিভাবে ব্যবহার করবেন সকল বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

 

গেরিনা ফ্রি ফায়ার গেম খেলে কিন্তু এখনো অনেক নতুন প্লেয়ার রয়েছে যারা এখনও ফ্রি ফায়ার রেডিম কোড সম্পর্কে কিছুই জানে না। যারা এই গেমটি খেলে থাকেন তারা অবশ্যই জানেন বিভিন্ন টুর্নামেন্টে লাইভ ওয়াশিং এর মাধ্যমে গ্যারেনা ফ্রী ফায়ার রেডিম কোড আমাদেরকে ফ্রিতেই শেয়ার করে থাকেন। এছাড়াও ফ্রি ফায়ার গেমের উৎসবের সময় আমাদেরকে ফ্রিতে ফ্রী ফায়ার গেমের রেডিম কোড দিয়ে থাকে গারিনা ফ্রী ফায়ার। অনেকেই রয়েছে যারা অর্থ ব্যয় করে গেমে কিছু নিতে পারে না। তারা রিডিম কোড এর মাধ্যমে রিদিম করে ফ্রিতে ক্যারেক্টার, ট্রিস গান স্কিন সহ সকল কিছু নিতে পারেন এই রিপোর্টের মাধ্যমে। রিদিম করার পদ্ধতি সহ রিডিম কোড সবকিছু রয়েছে আমাদের এই পোস্টে। এর জন্য পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন।

 

যারা ফ্রি ফায়ার গেমে ডায়মন্ড ব্যবহার করে বেশিরভাগ সময় তারা মূলত তাদের নিজের পকেটের টাকা খরচ করে ডায়মন্ড কিনবো, তাই আমার ও আপনার মতন কিছু ফ্রী ফায়ার গেমার গেমের আইটেমগুলি অর্জন করার জন্য বিকল্পগুলির সন্ধান খুজি। আমরা সবাই চাই যে ফ্রি ফায়ার ডাইমন ব্যবহার করে সাধারণত বন্দুকের স্কিন, পেট, কেরেক্টার এই গুলো ফ্রিতে পাই। তাই আমরা ফ্রি ফায়ার রেডিম কোড এর মাধ্যমে বন্দুকের স্কিন, পেট, কেরেক্টার এবং বান্ডেল ফ্রিতে পেতে পারি। আজকে আপনাদের সাথে কিছুফ্রি ফায়ার রেডিম কোড সেয়ার করবো যার মাধ্যমে আপবারা অনেক ফ্রি ফায়ার রেওয়ার্ড ফ্রি পাবেন। আমি কিন্তু আপনাদেরকে সম্পূর্ণ ফ্রিতে শেয়ার করব। আশা করি আপনাদের অনেক বেশি কাজে আসবে পাশাপাশি আজকে আপনার নতুন নতুন অনেক কিছু জানতে ও শিখতে পারবেন।

 

 

গেরিনা ফ্রি ফায়ার রেডিম কোড

 

নিচে আমি আপনাদের জন্য কিছু গেরিনা ফ্রি ফায়ার গেমের রিডিম কোড শেয়ার করেছি এই রেডিম কোডগুলো আপনি খুব সহজ গেরিনা ফ্রি ফায়ার গেমে ব্যবহার করতে পারবেন। আশা করি নিচের ধাকা রিডিম কোড আপনাদের অনেক কাজে লাগবে। আগে থেকে একটা কথা ভালোভাবে বলে রাখি। কিছু কিছু ফ্রি ফায়ার রেডিম কোড কাজ করবে আবার কিছু কিছু রিডিম কোড নাও কাজ করতে পারে এটা স্বাভাবিক একটা ব্যাপার। নিচে যে রিডিম কোডগুলো শেয়ার করেছি ভালোভাবে চেক করে যে রিডিম কোড গুলো কাজ করে উই রিডিম কোড গুলো ব্যবহার করুন। অবশ্যই নিজে থেকে ফেসবুক কমেন্টের মাধ্যমে জানাবেন যে কোনো রিডিম কোড গুলো কাজ করেছে।

2022 এর জন্য গ্যারেনা ফ্রি ফায়ার রিডিম কোড 

সংখ্যারেডিম কোড
FF7W SM7C N44Z
FF46 OC2II VYU
JIJY L8T4 6V2Z
8JKN XUB9 6C9P
8F8U Q5XP DKA7
MV9C Q97L QJOL
FXCV BNNK DSXC
FOKM JNLV CXSD
FFTQ T5PR MCNX
১০FF7W 7M0C N44Z

বাংলাদেশ সার্ভার ফ্রি ফায়ার রেডিম কোড

সংখ্যারেডিম কোড
FFHJ KVRC 2VE3
QNAE4FM8X5Q2
FF96 U32A 63GE
FFIC33NTEUKA
FFCI 9USY JAS5
FFICYZJZM4BZ
FFI5 GWZE 2UJP
FFIC65E269TQ
FFFH SPR2 Q8FG
১০FFICRF854MZT

ফ্রি ফায়ার রিডিম কোড আজ 21.06.2022 সর্বশেষ 21 জুন 2022

সংখ্যারেডিম কোড
FVGB-HJKU-YTRE
7EUH-RGIU-EHRG
FWAS-XDCV-BNMK
JX5N-QCM7-U5CH
KAOJ-POII-V57G
FF9M-2GF1-4CBF
FFMC-56VH-CLSK
FFMC-NCQY-WUG6
LIUW-RHFF-9ONJ
১০GAXE-IPRT-17YH

 

ফ্রী ফায়ার রেডিম কোড ব্যবহার করার নিয়ম

 

প্রথম স্টেপ :- গারেনা ফ্রি ফায়ার রিডিম কোড ব্যবহার করতে হলে আপনাকে reward.ff.garena.com সবার প্রথমে ভিজিট করতে হবে। reward.ff.garena.com এই ওয়েবসাইটটি হল গেরিনা ফ্রি ফায়ার অফিশিয়াল রিডিম কোড ওয়েবসাইট।


দ্বিতীয় স্টেপ :- ওয়েবসাইটে প্রবেশ করার পর সর্বপ্রথম সর্বপ্রথম আপনাকে লগইন করতে হবে। আপনি যেই জিমেইল অথবা যে ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে ফ্রি অ্যাকাউন্ট করেছেন ওই অ্যাকাউন্টের মাধ্যমে eward.ff.garena.com ওয়েবসাইটে লগইন করবেন।


তৃতীয় স্টেপ :- সফলভাবে ওয়েবসাইটে লগইন করার পরে ওয়েবসাইটের হোমপেজে ফ্রি ফায়ার গেমের রেডিম কোড বসানো একটি অপশন দেখতে পাবেন। অপশনটি ভিতর আপনাকে ফ্রি ফায়ার গেমের রেডিম কোড বসাতে হবে তারপরে রেডিম কোড ক্লাইম করতে হবে। 24 ঘন্টার মধ্যে আপনার ফ্রি ফায়ার মেইল বক্সে আপনার উপহার পেয়ে যাবেন।

জনপ্রিয় ৫টি ফ্রী ফায়ার গেমিং মোবাইল

গ্যারেনা ফ্রি ফায়ার রেডিম কোড গুলো সর্বোচ্চ দুই থেকে তিনদিনের ভিতর আপনাকে ব্যবহার করতে হবে। রিডিম কোড গুলো কিন্তু দুইদিন পরে আর কাজ করবে না বিষয়টি ভালোভাবে মাথায় রাখবেন। সব সময় চেষ্টা করবেন যখন গ্যারেনা ফ্রী ফায়ার গেমের কোন ইভেন হয় তখন কিন্তু আমাদেরকে গ্যারেনা ফ্রী ফায়ার তাদের ইভেন্টের প্রায় শেষ অংশে রিডিম কোড গুলো শেয়ার করে। শেয়ার করা এক থেকে দুই দিনের ভিতরে আমাদেরকে ব্যবহার করতে হবে পরে কিন্তু আমরা আর ব্যবহার করতে পারব না। আশা করি বিষয়টা কিছুটা হলেও ভালোভাবে বুঝেছেন। তারপরও যদি কোন প্রকার সমস্যা থাকে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনি আপনার সমস্যার কথা আমাদের কে জানাবেন।

 

অবশ্যই নিচের ধাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনি আপনার ফ্রি ফায়ার গেমের ইউজারনেম টি আমাদেরকে শেয়ার করবেন। তাহলে আমরা সবাই একসাথে গেরিনা ফ্রি ফায়ার গেমটি একে অপরের টিমমেট হিসেবে খেলতে পারব। আশা করি বিষয়টা অনেক বেশি মজা হবে। আমি যদি আপনাদের মাঝে কোনো ভুল তথ্য শেয়ার করে থাকি তাহলে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে। আপনার মূল্যবান সময় আমাদের Bangladesh Gamer ওয়েবসাইটে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 

অন্যদের সাথে শেয়ার করুন।

© 2022 Bangladeshgamer.com