ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ করার নিয়ম বিকাশের মাধ্যমে


ফ্রী ফায়ার ডায়মন্ড

ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ করার নিয়ম বিকাশের মাধ্যমে

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমরা শিখব কিভাবে খুব সহজে বিকাশের মাধ্যমে ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ করা যায় অথবা কেনা যায়। বর্তমান সময় আপনি খুব সহজে বাংলাদেশের যেকোনো ইন্টারনেট ভিত্তিক পেমেন্ট সিস্টেম এর মাধ্যমে ফ্রী ফায়ার গেমের ডায়মন্ড কিনতে পারবেন। যেমন :- বিকাশ রকেট নগদ ইত্যাদি পেমেন্টসিস্টেম এর মাধ্যমে। ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে দেওয়া আছে তাহলে চলুন বেশি কথা না বলে শুরু করা যাক।

 

বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম হলো ফ্রী ফায়ার। ফ্রী ফায়ার গেমে ডায়মন্ড প্রয়োজন হয় মূলত গেমের যাবতীয় ক্যারেক্টারের ড্রেস এবং ওয়েপন এর স্কিন কিনার জন্য। ডায়মন্ড কিনতে মূলত মাস্টারকার্ড এর প্রয়োজন পরে। কিন্তু বেশিরভাগ বাংলাদেশি গেমর এর কাছে মাস্টার কার্ড থাকে না। এই কারণেই ফ্রি ফায়ার ডায়মন্ড টপ করতে পারে না। বাংলাদেশে মাস্টারকার্ড নিতে হলে পাসপোর্ট এর প্রয়োজন পরে। সবার কাছে পাসপোর্ট না থাকার কারনে মাস্টারকার্ড ও বানাতে পারে না এবং ডায়মন্ড ও টপ আপ করতে পারে না। এটা অনেক বড় একটি বাংলাদেশের সমস্যা। চিন্তা করার কিছু নেই কারণ আজকে আমরা শিখব কিভাবে খুব সহজে বিকাশের মাধ্যমে ফ্রি ফায়ার গেমে ডায়মন্ড টপ আপ করা যায়।

 

ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ করার নিয়ম

 

Codashop BD ওয়েবসাইট মাধ্যমে আপনি খুব সহজে বিকাশের মাধ্যমে ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ করতে পারবেন। ফ্রী ফায়ার ডায়মন্ড কিনার জন্য শুধুমাত্র আপনার গেমের আইডি নাম্বার দিতে হবে আর কোন কিছু দিতে হবে না। Codashop BD ওয়েবসাইটটি অনেক বেশি ভালো আমি নিজে বিশ্বাস করি এই কারনে আপনাদের মাঝে Codashop BD ওয়েবসাইট শেয়ার করছি। Codashop BD ওয়েবসাইট ভিজিট করে আপনার কাছে যদি ভালো মনে হয় তাহলে আপনি Codashop BD ওয়েবসাইটথেকে ডায়মন্ড টপ আপ করতে পারি অথবা কিনতে পারেন। বাংলাদেশের বেশিরভাগ মানুষ ফ্রী ফায়ার ডায়মন্ড কেনার জন্য Codashop BD ওয়েবসাইট ব্যবহার করে আপনি চাইলে ব্যবহার করতে পারেন। কিভাবে কিনবেন ও কিভাবে ব্যবহার করবেন তাকে বিস্তারিত আলোচনা নিচে দেওয়া আছে।

 

Codashop BD ওয়েবসাইট ব্যবহার করে কিভাবে আপনি ফ্রি ফায়ার গেমে ডায়মন্ড টপ আপ করতে পারেন অথবা কিনতে পারেন। এই বিষয়টি সম্পর্কে বিস্তারিত সবার আগে জানার জন্য নিতে থাকে ইউটিউব ভিডিও মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। নিচে থাকা ইউটিউব ভিডিওতে Free fire diamond top up বিস্তারিত ডিটেলস আলোচনা করা হয়েছে আশা করি নতুন কিছু জানতে ও শিখতে পারবেন। তাহলে এখনি দেরি না করে সবার আগে নিচে থাকা ইউটিউব ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। আশা করি ভিডিওটি আপনাদের কাছে অনেক বেশি ভালো লাগবে অবশ্যই নিতে টাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনি আপনার মূল্যবান মতামত জানাবেন।

 

 

১র্থ ধাপ :- প্রথমে নিচের Buy Now অপশনে ক্লিক করে Codashop BD ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। প্রবেশ করার পরে আপনার সামনে চারটা অপশন চলে আসবে। চারটা অপশন আপনাকে পূরণ করতে হবে তাহলে আপনি ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ করতে পারবেন অথবা কিনতে পারবেন। কিভাবে এই চারটি অপশন সঠিক তথ্য দিয়ে পূরণ করবে এই সম্পর্কে বিস্তারিত বিস্তারিত টিউটোরিয়াল নিচে দেওয়া আছে। যদি কোনো কারণে কোনো কিছু বুঝতে আপনার অসুবিধা হয় তাহলে অবশ্যই আপনার সমস্যার কথা নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাবেন।

 

২র্থ ধাপ :- অপশন Enter Player ID গেমের প্লেয়ার আইডি দিতে হবে। এখন অনেকের মাথায় একটা প্রশ্ন আসতে পারে যে আমি প্লেয়ার আইডি কোথায় পাব। ফ্রি ফায়ার গেমের প্লেয়ার আইডি সংগ্রহ করার জন্য সবার প্রথম আপনাকে ফ্রী ফায়ার গেমটি ওপেন করতে হবে। গেমটি ওপেন করার পরে আপনার ফ্রী ফায়ার প্রোফাইলটি ওপেন করতে হবে। ওপেন করার পরে আপনার সামনে ফ্রি ফায়ার গেমের প্লেয়ার আইডি চলে আসবে কপি করে ফেলে। কপি করার টেক্সট Enter Player ID নিচে ঘরটির ভিতরে পেস্ট করে ফেলুন।

 

ee-Fire-Diamonds ফ্রী ফায়ার ডায়মন্ড

 

৩র্থ ধাপ :- অপশন Select Recharge আপনি কত ফ্রি ফায়ার গেমে ডায়মন্ড রিচার্জ করতে চান সংখ্যাটি নির্ধারণ করতে হবে। আপনি যদি 100 ডায়মন্ড রিচার্জ করতে চান তাহলে 100 ডায়মন্ড অপশনটি আপনাকে সিলেক্ট করতে হবে। অথবা আপনি যদি 25 ডায়মন্ড কিনতে চান অথবা রিচার্জ করতে চান তাহলে 25 ডায়মন্ড অপশনটি আপনাকে সিলেক্ট করতে হবে। 25 diamonds নিচে আপনি কিনতে পারবেন না 5600 diamonds একসাথে কিনতে পারবেন না। আশা করি বিষয়টা আপনি মাথায় রাখবেন।

 

Free-Fire-Diamonds ফ্রী ফায়ার গেমের ডায়মন্ড

 

৩র্থ ধাপ :- অপশন Select Payment আমাদেরকে পেমেন্ট অপশন সিলেক্ট করতে হবে। কিন্তু আমাদেরকে সিলেট করতে হবে না আগের থেকে বিকাশ অপশন সিলেক্ট করা আছে এই কারণে(প্রতিটি ক্রয়ের জন্য অতিরিক্ত ৪৫% ভ্যালু এডেড ট্যাক্স (VAT) প্রযোজ্য) এই ইটেক্সট অথবা লেখাটা দেখে কেউ ঘাবরাবেন না। এই লেখা অথবা টেক্সট ধারা বুঝানো হয়েছে এই ওয়েবসাইট থেকে আপনি যাই কিনবেন সেই টাকার পরিমাণে ৪৫% টেক্স অথবা কর প্রদান করতে হবে বাংলাদেশ সরকারকে। উদাহরণ আপনি 100 টাকার ফ্রি ফায়ার গেমে ডায়মন্ড ক্রয় করবেন তখন আপনাকে টোটাল পেমেন্ট করতে হবে 100 টাকা পাশাপাশি সরকারি টেক্স অথবা কর 45 টাকা তারমানে টোটাল আপনাকে পেমেন্ট করতে হবে 145 টাকা। আশা করি কিছুটা হলেও বুঝেছেন যদি না বুঝে থাকেন তাহলে অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন।

 

Diamonds ফ্রী ফায়ার ডায়মন্ড

 

৪র্থ ধাপ :- অপশন Buy! উপরের সবগুলো অপশন ভালোভাবে পূরণ করে তারপরে আপনাকে Buy! অপশনে ক্লিক করতে হবে। Buy! অপশন এর নিচে একটি ইমেইল অপশন আছে আপনি চাইলে ইমেইল দিতে পারেন আবার আপনি চাইলে ইমেইল নাও দিতে পারেন। তাতে আসলেই কোনো সমস্যা হবে না। উপরের সবগুলো অপশন যদি ঠিকঠাক ভাবে পূরণ করতে পারেন তাহলে আপনি Buy! এই অপশনটি ব্যবহার করবেন। Buy! অপশন ক্লিক করে আপনি বিকাশে পেমেন্ট সিস্টেমে চলে যাবেন। তারপরে আপনাকে বিকাশের মাধ্যমে Codashop ওয়েবসাইটকে পেমেন্ট করতে হবে পেমেন্ট করার সর্বোচ্চ 1 থেকে 2 মিনিটের ভিতর আপনার ফ্রী ফায়ার একাউন্ট এর ডায়মন্ড পেয়ে যাবেন।

 

Free Fire Diamonds

 

 

অনেকের মাথায় একটা প্রশ্ন আসতে পারে ফ্রী ফায়ার গেমের ডায়মন্ড দাম কত। মজার বিষয় হলো আপনি সর্ব নিচে 25 টাকা থেকে ডায়মন্ড কিনতে পারবেন। ফ্রী ফায়ার ডায়মন্ড দাম নিচে তুলে ধরা হলো। আপনি সর্ব নিচে 25 ডায়মন্ড কিনতে পারবেন সর্বোচ্চ কিনতে পারবেন 5600 ডায়মন্ড। আপনার বাজেট যদি অনেক বেশি হয় তাহলে আপনি অনেক বেশি টাকা ফ্রী ফায়ার ডায়মন্ড কিনতে পারেন আবার আপনার বাজেট যদি অনেক কম হয় তাহলে আপনি অনেক কম টাকার ফ্রী ফায়ার ডায়মন্ড কিনতে পারেন। ডায়মন্ড দাম নিচে তুলে ধরা হলো। নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন ডায়মন্ড দাম আপনার কাছে কম মনে হয়েছে নাকি অনেক বেশি মনে হয়েছে।

 

ফ্রী ফায়ার ডায়মন্ড দামের তালিকা

 

Nu-erDiamondPrice
1💎 25 diamonds২৫ টাকা ৪৫% ট্যাক্স
2💎 50 diamonds৪৫ টাকা ৪৫% ট্যাক্স
3💎 100 diamonds৮৫ টাকা ৪৫% ট্যাক্স
4
💎 310 diamonds২৬০ টাকা ৪৫% ট্যাক্স
5💎 520 diamonds৪৩০ টাকা ৪৫% ট্যাক্স
5💎 1060 diamonds৮৭৫ টাকা ৪৫% ট্যাক্স

 

ফ্রী ফায়ার ডায়মন্ড অফারও ডিসকাউন্ট কি

 

আপনি চাইলে অফারও ডিসকাউন্ট এর মাধ্যমে খুব সহজে ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ করতে পারবেন অথবা কিনতে পারবেন। আপনি যদি অফারও ডিসকাউন্ট এর মাধ্যমে ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করেন অথবা কিনেন তাহলে অনেকটাই মূল্য ছাড় পাবেন। যেমন :- 10 পার্সেন্ট থেকে 50 পার্সেন্ট পর্যন্ত মূল্যছাড় পাবেন। একটা বিষয় আমাদের মাথায় রাখতে হবে অফারও ডিসকাউন্ট কিন্তু সব সময় থাকে না নির্দিষ্ট কিছু সময় ও নির্দিষ্ট কিছুদিনের জন্য থাকে শুধুমাত্র। এই কারণে আমি মনে করি গেমের ডায়মন্ড কেনার সময় অফারও ডিসকাউন্ট চেক করে কিনবেন, যদি ওই সময় ভাল অফারও ডিসকাউন্ট থাকে তাহলে অফার এর মাধ্যমে কিনবেন, তাহলে আপনি অনেক বড় একটা মূল্য ছাড় পাবেন।

 

যে সকল ওয়েবসাইট থেকে ডায়মন্ড কিনবেন অথবা টপ-আপ করবেন ওই সকল ওয়েবসাইটে সবসময় চেক করবেন যে কখন অফারও ডিসকাউন্ট থাকে। যদি ভালো অফারও ডিসকাউন্ট থাকে তাহলে চেষ্টা করবেন অনেক বেশি করে ডায়মন্ড টপ আপ অথবা কিনে রাখতে। এখনো যদি ফ্রি ফায়ার গেমে ডায়মন্ড অফার সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকে অবশ্যই আপনার মূল্যবান প্রশ্ন নিচে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমি অথবা আমাদের টিম আপনার প্রশ্ন উত্তর দিবে।

 

ফ্রী ফায়ার গেমের ডায়মন্ড হ্যাক :- কিছু মানুষ আছে গুগলে, ফেসবুক, ইউটিউবে প্রতিনিয়ত খুঁজে কিভাবে ফ্রী ফায়ার গেমের ডায়মন্ড হ্যাক করা যায়। আপনি যদি প্রফেশনাল হ্যাকার না হয়ে থাকেন তাহলে আপনি কখনই ফ্রি ফায়ার গেমে ডায়মন্ড হ্যাক করতে পারবেন না। আরেকটু সহজ করে যদি বলি আমার মতন যারা সাধারন মানুষ আছে তারা কখনই গেমে ডায়মন্ড কোন প্রকার টিপস টুলের মাধ্যমে অথবা কোন ওয়েবসাইটের মাধ্যমে হ্যাক করতে পারবে না। আরেকটা বিষয় আমাদের মাথা রাখা প্রয়োজন হ্যাকিং বিষয়টা সব সময় বিপদজনক হয়ে থাকে। এই ক্ষেত্রে আপনার উপরে লিগেল একশন অথবা আইনগত ব্যবস্থা নিতে পারে কর্তৃপক্ষ যেকোনো সময়। সব সময় নিজেকে হ্যাকিং বিষয়ক থেকে দূরে রাখার চেষ্টা করবেন আপনার জন্য ও অন্যান্য মানুষের জন্য ভালো হবে।

 

স্প্যাম থেকে দূরে থাকুন!

 

একটা বিষয় আপনাদেরকে বলে রাখা ভালো আমি মনে করি, যে সকল ওয়েবসাইট আপনার কাছে ক্লেইম করবে যে তারা ফ্রিতে ডায়মন্ড টপ আপ করে দিতে পারবে। ওয়েবসাইটে টাকা পরিশোধ করার পূর্বে ওয়েবসাইটের রিভিউগুলো ভালোভাবে পড়ে নিবেন। ওয়েবসাইটের রিভিউগুলো পড়া মাধ্যমে বুঝতে পারবেন যে ওয়েবসাইটে ভালো না খারাপ। ওয়েবসাইটে ভিতরে থাকা রিভিউগুলো না পড়ে ওয়েবসাইটে সোশ্যাল মিডিয়াতে থাকা জেনুইন রিভিউগুলো পড়ুন। এই বিষয়গুলো মাথা থাকলে অবশ্যই আপনি প্রতারণার হাত থেকে বাঁচতে পারবেন।

 

বর্তমান সময় বাংলাদেশকে অনেকে ফেসবুকে ফ্রি ফায়ার গেমে ডায়মন্ড বিক্রি করে। বেশিরভাগ সময় দেখা যায় বেশিরভাগ ফেইসবুক সেনা প্রতারক হয়ে থাকে। সব সময় চেষ্টা করবেন বিশ্বাসযোগ্য একটি ওয়েবসাইটের মাধ্যমে ফ্রি ফায়ার গেমে ডায়মন্ড কিনতে। তাহলে আপনি অবশ্য প্রতারণার হাত থেকে বাঁচতে পারবেন।

 

কখনোই কোন ওয়েবসাইটে প্রবেশ করার সাথে সাথে নিজের কোন প্রকার ব্যক্তিগত তথ্য শেয়ার করবেন না। যেমন :- ফেসবুক আইডি ইনস্টাগ্রাম আইডি জিমেইল ফ্রী ফায়ার আইডি ইত্যাদি। আপনার দেওয়া তথ্যগুলো মাধ্যমে আপনার অ্যাকাউন্ট গুলো খুব সহজে হ্যাক করে নিতে পারবে তারা। কখনোই কোন ওয়েবসাইটে নিজের ব্যক্তিগত তথ্য শেয়ার করবেন না।

 

আমার কিছু ব্যক্তিগত মতামত :- আপনি যদি মধ্যবিত্ত পরিবারের সন্তান হয়ে থাকেন তাহলে গেম এর পিছনে টাকা উড়ানো অথবা ইনভেসমেন্ট করা বোকামী ছাড়া আর কিছুই না। আমি মনে করি ও আমার ব্যক্তিগত মতামত। বেশিভাগ সময় দেখা যায় প্রত্যেকটা মধ্যবিত্ত পরিবারের সন্তানদের নিজস্ব কোন ইনকাম অথবা নিজস্ব কোন উপার্জন করার অপশন থাকেনা। মধ্যবিত্ত পরিবারের সন্তান যখন গেমের ডায়মন্ড টপ আপ করতে চায় অথবা ডায়মন কিনতে চায় তখন মূলত বাবা-মার কাছ থেকে টাকা নিয়ে গেমের ডায়মন্ড টপ আপ অথবা ডায়মন্ড কিনে থাকে যেটা আমার হিসেবে বাজে একটি ব্যাপার।

 

বাবা-মার টাকা এভাবে গেম এর পিছনে নষ্ট করা আমি মনে করি বোকামি ছাড়া আর কিছুই না। আপনার যদি নিজের কোন ইনকামের ব্যবস্থা থাকে আপনি আপনার নিজের ইনকামের টাকা দিয়ে গেমের ডায়মন্ড টপ আপ অথবা ডায়মন কিনতে পারেন তাতে তেমন একটা সমস্যা নেই আমি মনে করি। বাবা মার টাকা উপার্জন করতে অনেক পরিশ্রম করে। আশা করি আমার ব্যক্তিগত মতামত কে আপনি খারাপ ভাবে নেবেন না যদি ভুল বলে থাকে নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন আমি সংশোধন করবো।

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব

One response to “ফ্রি ফায়ার ডায়মন্ড টপ উপ করার নিয়ম বিকাশের মাধ্যমে”

  1. Rahmatullah says:

    Rahmatullah

Leave a Reply

Your email address will not be published.

2022 bangladeshgamer.com