জনপ্রিয় ৫টি বাইক রেসিং গেম ডাউনলোড – ফ্রি


বাইক রেসিং গেম

জনপ্রিয় ৫টি বাইক রেসিং গেম ডাউনলোড

 

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় ৫টি বাইক রেসিং গেম। গেমগুলো আপনি সম্পূর্ণ বিনামূল্যে গুগল প্লে স্টোর এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। গেমগুলো গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে আমার কাছে অনেক অনেক বেশি ভালো লেগেছে এই কারণে আমি আপনাদের মাঝে জনপ্রিয় ৫টি বাইক রেসিং গেমগুলো শেয়ার করছি। আশাকরি গেম গুলো আপনাদের মাঝে অনেক অনেক বেশি ভালো লাগছে। এই গেমগুলো আপনি শুধুমাত্র আপনার এন্ড্রয়েড মোবাইল ও অ্যান্ড্রয়েড ট্যাব অথবা যেকোনো ধরনের এন্ড্রয়েড ডিভাইসে খেলতে পারবেন। গেমগুলো কিভাবে ডাউনলোড করবেন ও গেম সম্পর্কে সকল প্রকার বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

 

করোনাভাইরাসের জন্য গোটা বিশ্ব এখন ঘরে বন্দী। সম্প্রতি আমাদের দেশের অধিকাংশ জায়গা লকডাউন ঘোষণা করা হয়েছে, আর এই অবস্থায় নিজের প্রিয় বাইকটিকে নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে ছুটে বেড়ানো সম্ভব না। আমার মতো অনেক বাইকার আছেন যারা ঘরে থাকতে থাকতে বোরিং হয়ে গেছেন। বাইক লাভার দের কাছে বর্তমান সময়ে বাইক রেসিং গেম গুলো সব থেকে জনপ্রিয় গেম। অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন যে আপনার কাছে অ্যান্ড্রয়েড বাইক রেসিং গেম গুলো ভাল লাগে নাকি খারাপ লাগে। বাইক রেসিং গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে আপনি চাইলে সম্পূর্ণ বিনামূল্যে গেম গুলো ডাউনলোড করতে পারবেন। আশা করি আপনার কাছে জনপ্রিয় ৫টি বাইক রেসিং গেমগুলো অনেক বেশি ভালো লাগবে।

 

গেম ডাউনলোড ও গেম ইন্সটল :- এই ৫টি মোবাইল বাইক রেসিং গেমগুলো আপনি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। গেমগুলো ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ইন্সটল অপশন চলে আসবে। ইন্সটল অপশনটি ক্লিক করার কিছুক্ষণ সময়ের ভিতরে গেমটি ডাউনলোড ও ইনস্টল হয়ে যাবে আপনাকে আর কিছুই করতে হবে না। তারপরে যদি কোন কারণে আপনার গেমগুলো ডাউনলোড অথবা ইনস্টল করতে কোনো প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন আমরা তো আপনাকে সাহায্য করবো।


1. Traffic Rider

 

Traffic Rider বাইক রেসিং গেম

 

আমাদের এই তালিকার সবার প্রথম গেমের নাম হচ্ছে Traffic Rider গেম। গেমটি মূলত ট্রাফিকের মধ্যে দিয়ে মোটরসাইকেল চালনাকে কেন্দ্র করে। গেমটিতে ৭০+ টি মিশন এবং ২৯+ টি মোটরবাইকগুলি বেছে নেয়ার সুযোগ রয়েছে। যদিও প্রথমে এই গেমটি খেলার জন্য আপনাকে অল্প গতি এবং অল্প শক্তি সম্পন্ন একটি বাইক দেয়া হবে। কিন্তু আস্তে আস্তে এটা আপডেট হতে থাকবে। এই গেমের সেরা অংশটি হচ্ছে আপনি বিভিন্ন স্থানে এবং বিভিন্ন সময়ে তাদের প্রতিযোগিতা করতে পারবেন।

 

গেমের নামTraffic Rider
গেম ডেভেলপার নামSoner Kara ডেভেলপার
গেম ডাউনলোড100,000,000+
গেমটির সাইজ130 MB
বর্তমান ভার্সন1.3.1a ভার্সন
লাস্ট আপডেট১৬ মে, ২০২০
এন্ড্রয়েড ভার্সন5.0 এন্ড্রয়েড

 


2. MotoGP Racing ’20

 

 MotoGP Racing '20 বাইক রেসিং গেম

 

MotoGP Racing ’20 এই গেমটি  বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় বাইক রেসিং গেম। এই গেমটিতে সবচেয়ে ভালো গ্রাফিক্স কোয়ালিটি ব্যবহার করা হয়েছে। গেমটি তৈরি করেছে WePlay Media LLC। গেমস সর্বপ্রথম রিলিজ হয়েছে October 24, 2019।গেমটির সাইজ হল 1130 MB।গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায় তাছাড়া আমাদের এখানে নিচে ডাউনলোড লিংক দেওয়া আছে আপনার চাইলে ডাউনলোড দিয়ে নিতে পারেন। এই গেমটি আপনার যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া।

 

গেমের নামMotoGP Racing ’20
গেম ডেভেলপার নামWePlay Media LLC ডেভেলপার
গেম ডাউনলোড10,000,000+
গেমটির সাইজ 52 MB
বর্তমান ভার্সন 3.1.4 ভার্সন
লাস্ট আপডেট১৬ মে, ২০২০
এন্ড্রয়েড ভার্সন4.1 এন্ড্রয়েড

 


3. Racing Fever: Moto

 

Racing Fever Moto বাইক রেসিং গেম

 

Racing Fever: Moto এই গেমটি বর্তমানে বিশ্বের সবচেয়ে গেম। এই গেমটিতে সবচেয়ে ভালো গ্রাফিক্স কোয়ালিটি ব্যবহার করা হয়েছে। গেমটি তৈরি করেছে WePlay Media LLC। গেমস সর্বপ্রথম রিলিজ হয়েছে June 18, 2019।গেমটির সাইজ হল 1130 MB।গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায় তাছাড়া আমাদের এখানে নিচে ডাউনলোড লিংক দেওয়া আছে আপনার চাইলে ডাউনলোড দিয়ে নিতে পারেন। এই গেমটি আপনার যেকোন ধরনের অ্যান্ড্রয়েড বাইক রেসিং গেম মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া।

 

গেমের নামRacing Fever: Moto
গেম ডেভেলপার নামWePlay Media LLC ডেভেলপার
গেম ডাউনলোড50,000,000+
গেমটির সাইজ98 MB
বর্তমান ভার্সনv1.56.0 ভার্সন
লাস্ট আপডেট১৬ মে, ২০২০
এন্ড্রয়েড ভার্সন4.1 এন্ড্রয়েড

 


4. SBK16 Official Mobile

 

SBK16 Official Mobile বাইক রেসিং গেম

 

SBK16 Official Mobile এই গেমটি বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় রেসিং গাড়ি গেম। এই গেমটিতে সবচেয়ে ভালো গ্রাফিক্স কোয়ালিটি ব্যবহার করা হয়েছে। গেমটি তৈরি করেছে Digital Tales S.r.l.। গেমস সর্বপ্রথম রিলিজ হয়েছে 20 August 2018।গেমটির সাইজ হল 38 MB।গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায় তাছাড়া আমাদের এখানে নিচে ডাউনলোড লিংক দেওয়া আছে আপনার চাইলে ডাউনলোড দিয়ে নিতে পারেন। এই গেমটি আপনার যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া।

 

গেমের নামSBK16 Official Mobile
গেম ডেভেলপার নামDigital Tales S.r.l. ডেভেলপার
গেম ডাউনলোড10,000,000+
গেমটির সাইজ38 MB
বর্তমান ভার্সন1.4.2 ভার্সন
লাস্ট আপডেট১৬ মে, ২০২০
এন্ড্রয়েড ভার্সন4.1 এন্ড্রয়েড

 


5. Top Bike: Racing & Moto

 

Top Bike Racing & Moto বাইক রেসিং গেম

 

Top Bike: Racing & Moto Drag এই গেমটি বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় রেসিং গেম। এই গেমটিতে সবচেয়ে ভালো গ্রাফিক্স কোয়ালিটি ব্যবহার করা হয়েছে। গেমটি তৈরি করেছে Digital Tales S.r.l.। গেমস সর্বপ্রথম রিলিজ হয়েছে 20 August 2018।গেমটির সাইজ হল 38 MB। অ্যান্ড্রয়েড বাইক রেসিং গেম। গেমটি বর্তমানে প্লে স্টোরে পাওয়া যায় তাছাড়া আমাদের এখানে নিচে ডাউনলোড লিংক দেওয়া আছে আপনার চাইলে ডাউনলোড দিয়ে নিতে পারেন। এই গেমটি আপনার যেকোন ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া।

 

গেমের নামTop Bike: Racing & Moto Drag
গেম ডেভেলপার নামBy : T-Bull ডেভেলপার
গেম ডাউনলোড5,000,000+
গেমটির সাইজ38 MB
বর্তমান ভার্সন1.4.2 ভার্সন
লাস্ট আপডেট১৬ মে, ২০২০
এন্ড্রয়েড ভার্সন4.0.3 এন্ড্রয়েড

 


Related Post :- বাস সিমুলেটর গেম ডাউনলোড


কোন সমস্যার কারণে যদি আপনার মোবাইলেই গেম গুলো ভালোভাবে না চলে তাহলে আপনার জন্য বিকল্প গেমের ব্যবস্থা থাকবে Bangladesh Gamer ওয়েবসাইটে। আমি আশা করছি এই লিস্ট থেকে আপনি নিজের পছন্দের কোনো বাইক রেসিং গেম খুঁজে পেয়েছেন, আপনি চাইলে নিজের বন্ধুবান্ধবের সাথেও এই পোস্টটি শেয়ার করতে পারেন যাতে তারাও নিজেদের পছন্দ মতো কোনো রেসিং গেম খেলতে পারেন।

 

আপনি যদি চান তবে নিজের কোনো পছন্দের কোনো গেমের নাম আমাদের নিচে কমেন্টে জানাতে পারেন, আমাদের যদি সেই গেমটি ভালো লাগে তবে আমরা সেই গেমকেও এই লিস্টে অ্যাড করতে পারি, তাই কমেন্ট করতে অবশ্যই ভুললে চলবে না।

 

ঘরে থাকুন এবং নিরাপদে থাকুন। আশাকরি এই গেমগুলো আপনাদের কাছে ভালো লাগবে এবং ঘরে বসে ভালো বাইকের গেম খেলে আপনি ভালো সময় পার করতে পারবেন। বিশেষ কোন প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন। আমি এই ৫টি সেরা অ্যান্ড্রয়েড বাইক রেসিং গেম এর তালিকা তৈরি করেছি। আমি চেষ্টা করেছি সেরা বাইক গেম যে নো আপনাকে দিতে পারি তাই এর তালিকাটাও বেশ ছোট হয়েছে। অ্যান্ড্রয়েড বাইক রেসিং ডাউনলোড। তাই এই গেমগুলো যদি আপনার ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের জন্য একটা উপকার করতে পারেন। তাদের জন্য আপনার FB তে এটি শেয়ার করেন, যাতে করে তারাও এখন থেকে ভালো গেমগুলো পেতে পারে। পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com