বাস সিমুলেটর গেম ডাউনলোড | জনপ্রিয় ৫টি বাস সিমুলেটর গেম – ফ্রি


বাস সিমুলেটর গেম ডাউনলোড

বাস সিমুলেটর গেম ডাউনলোড

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছে। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় নতুন ৫টি বাস সিমুলেটর গেম। এই বাস সিমুলেটর গেম গেমগুলো গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। এই গেমগুলো খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। এই গেমগুলো ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে. এখনি দেরি না করে বিনামূল্যে গেম গুলো ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 

বর্তমানে মোবাইল গেমের জগতে বাস সিমুলেটর গেম গুলো সবচেয়ে বেশি জনপ্রিয় গেম। কারন অন্যান্য গেমের তুলনায় এই গেমগুলো খেলা যেমন অনেক সহজ তেমনি গেমগুলো ডাউনলোড করা খুব সহজ। আর তাই দেখা যায়, যারাই স্মার্টফোন ব্যাবহার করেন তাদের প্রত্যেকের মোবাইলে একটি বাস সিমুলেটর গেম থাকবেই। শুধুমাত্র বাস সিমুলেটর  প্রেমীদের মোবাইল। গেম গুলো যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। এই গেমগুলো ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনই ডাউনলোড করে ফেলুন।

 

বাস সিমুলেটর গেম ডাউনলোড ও ইন্সটল নিয়ম :- এই পাঁচটা মোবাইল কিকেট গেম আপনি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। গেম গুলো ডাউনলোড করার জন্য সবার প্রথমে গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ইন্সটল অপশন চলে আসবে। অপশনটি ক্লিক করলে কিছুক্ষণ সময়ের মধ্যে গেমটি ডাউনলোড ও ইন্সটল হয়ে যাবে।


1. Bus Simulator : Ultimate

 

Bus Simulator : Ultimate বাস ড্রাইভিং গেম

 

Bus Simulator : Ultimate :- এই গেমসটি গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো আশাকরি গেমসটি আপনাদের মাঝে অনেক বেশি ভালো লাগবে। গেমটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে গেমের গ্রাফিক্স কটিয় গেমপ্লে। আপনার মোবাইলে যদি 2GB RAM থাকে তাহলে আপনি গেমসটি খুব সহজেই খেলতে পারবেন। এই গেমসটির যখন আপনি খেলবেন রিলিস্টিক একজন বাস ড্রাইভার এর অনুভূতি পাবেন। গেমসটি আপনি খুব সহজেই ফ্রিতে ডাউনলোড করতে পারবেন গেমসটি ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে. এখনি ডাউনলোড করে খেলা শুরু করে দিন। গেমসটি ডাউনলোড করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন।

 

গেমের নামBus Simulator : Ultimate
গেম ডেভেলপার নামZuuks Games ডেভেলপার
গেম ডাউনলোড500,000+
গেমটির সাইজ374MB
বর্তমান ভার্সন1.3.0 ভার্সন
লাস্ট আপডেট
২৪ জুন, ২০২০
এন্ড্রয়েড ভার্সন5.0 এন্ড্রয়েড

 


2. Mobile Bus Simulator

 

Mobile Bus Simulator বাস ড্রাইভিং গেম

 

Mobile Bus Simulator :- এই গেমসটি হলো বাবাস সিমুলেটর গেম ডাউনলোড। গেমসটি সম্পূর্ণ ফ্রিতে আপনি ডাউনলোড করতে পারবেন এবং খেলতে পারবেন। গেমসটি যখন আপনি খেলবেন তখন আপনার আশেপাশে অনেক প্রকৃতির দৃশ্য দেখতে পাবেন বিভিন্ন ধরনের মানুষ দোকানপাট এবং আরো অনেক কিছু। আপনার মোবাইলে যদি 1GB RAM তাহলে এই গেমসটি আপনি খুব সহজেই খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়াই। গেমসটি গ্রাফিক্স কোয়ালিটি মোটামুটি ভালো. আশাকরি গেমসটি আপনার মাঝে অনেক বেশি ভালো লাগবে। গেমসটির যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে আপনি গেমসটি খুব সহজেই ডাউনলোড করে খেলতে পারবেন। গেমসটি ডাউনলোড অর্থ নিচে দেয়া আছে এখনই বিনামূল্যে ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 

গেমের নামMobile Bus Simulator
গেম ডেভেলপার নামLOCOS ডেভেলপার
গেম ডাউনলোড10,000,000+
গেমটির সাইজ374MB
বর্তমান ভার্সন1.02 ভার্সন
লাস্ট আপডেট
১৪ ডিসেম্বর, ২০১৮
এন্ড্রয়েড ভার্সন4.1 এন্ড্রয়েড

 


3. Coach Bus Simulator

 

Coach Bus Simulator বাস ড্রাইভিং গেম

 

Coach Bus Simulator :- আশাকরি এই গেমসটি আপনাদের মাঝে অনেক বেশি ভালো লাগবে। এই গেমসটি ভালো লাগার সব থেকে বড় কারণ হল. এই বাস সিমুলেটর গেমসটি ভিতরে যে বাস গুলো ব্যবহার করা হয়েছে এই বাসগুলো বাস্তব জীবনের বাসের মতন দেখতে। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো আশাকরি আপনাদের মাঝে গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনেক বেশি ভালো লাগবে। এই বাস সিমুলেটর গেমস টি আপনার কাছে কিরকম লেগেছে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। গেমসটি যদি আপনার কাছে ভাল লেগে থাকে. তাহলে এই পোস্টটি আপনার বন্ধুদের মাঝেও সোশ্যাল মিডিয়াতে। গেমসটি আপনি খুব সহজে আপনার মোবাইলের জন্য ডাউনলোড করতে পারবেন গেমসটি ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে। ডাউনলোড অপশনে ক্লিক করে বিনামূল্যে গেমস ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 

গেমের নামCoach Bus Simulator
গেম ডেভেলপার নামOvidiu Pop ডেভেলপার
গেম ডাউনলোড10,000,000+
গেমটির সাইজ374MB
বর্তমান ভার্সন1.7.0 ভার্সন
লাস্ট আপডেট১৬ ফেব্রুয়ারী, ২০১৮
এন্ড্রয়েড ভার্সন4.1 এন্ড্রয়েড

 


4. World Bus Driving Simulator

 

World Bus Driving Simulator 2020 বাস ড্রাইভিং গেম

 

World Bus Driving Simulator :- আপনি যদি একবারে হাই কোয়ালিটি হাইরেজুলেশন বাস সিমুলেটর গেম খেলতে চান তাহলে এই বাস ড্রাইভিং গেমস টি আপনার জন্য। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো আশাকরি গেমসটি আপনাদের মাঝে অনেক বেশি ভালো লাগবে। আপনার মোবাইলে যদি 4/6 GB RAM তাহলে আপনি এই গেমসটি সমুদ্রে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়াই। আপনি চাইলে 2/3GB RAM মোবাইলে বাস সিমুলেটর গেমস টি খেলতে পারবেন কিন্তু অনেক বেশি প্রেম ড্রপ হবে। গেমসটি যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে আপনি খুব সহজে গেমসটি খেলতে পারবেন গেমসটি ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে।

 

গেমের নামWorld Bus Driving Simulator
গেম ডেভেলপার নামDynamic Games Ltda ডেভেলপার
গেম ডাউনলোড10,000,000+
গেমটির সাইজ374MB
বর্তমান ভার্সন1.07 ভার্সন
লাস্ট আপডেট৩ জুলাই, ২০২০
এন্ড্রয়েড ভার্সন5.1এন্ড্রয়েড

 


5. Proton Bus Simulator 2020

 

Proton Bus Simulator 2020 বাস ড্রাইভিং গেম

 

Proton Bus Simulator 2020 :- গেমটির সাইজ অতিরিক্ত বেশি। 2GB বেশির যদি স্টরেস ফাঁকা থাকে আপনার মোবাইলে তাহলে এই গেমস টি আপনার জন্য। গেমস সাইজ যেমন অনেক বেশি ঠিক তেমনি গেমসটি গ্রাফিক্স কোয়ালিটিও গেমপ্লে অনেক ভালো আশাকরি গেমসটি আপনাদের মাঝে অনেক বেশি ভালো লাগবে। বাস সিমুলেটর গেমটি খেলতে গেলে আপনার মোবাইলে মিনিমাম 4/6 GB RM থাকতে হবে. তাহলে আপনি এই বাস সিমুলেটর গেমটি আপনি খুব সহজে খেলতে পারবেন কোন প্রকার ঝামেলা ছাড়াই। গেমসটি আপনি খুব সহজে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গেমস ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে। গেমস ডাউনলোড করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। এই গেমটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাবেন গেমসটি আপনি আপনার বন্ধুদের শেয়ার করবেন।

 

গেমের নামProton Bus Simulator 2020
গেম ডেভেলপার নামMEP ডেভেলপার
গেম ডাউনলোড1,000,000+
গেমটির সাইজ374MB
বর্তমান ভার্সন257 ভার্সন
লাস্ট আপডেট8 জুন, ২০১৮
এন্ড্রয়েড ভার্সন4.1 এন্ড্রয়েড

 


আশা করি এই হাই গ্রাফিক্স বাস সিমুলেটর গেম গুলো আপনাদের মাঝে অনেক বেশি ভালো লেগেছে। গেম গুলো ডাউনলোড অথবা ইন্সটল করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। এই গেমস গুলো যদি আপনাদের মাঝে ভালো লেগে থাকে তাহলে এই পোস্টটি আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না এই গেমস গুলো আপনাদের মাঝে কিরকম লেগেছে।


© Bangladeshgamer.com