মোবাইল রেসিং গেম ডাউনলোড দেওয়ার নিয়ম। অ্যান্ড্রয়েড রেসিং গেম


মোবাইল রেসিং গেম ডাউনলোড

মোবাইল রেসিং গেম ডাউনলোড

 

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব নতুন কিছু মোবাইল রেসিং গেম ডাউনলোড দেওয়ার নিয়ম। এই গেম গুলো গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো আশাকরি আপনার কাছে গেম অনেক ভালো লাগবে। এই গেম গুলো আপনার সব ধরনের এন্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। মোবাইল রেসিং গেম গুলোর ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে তাহলে এখনি ডাউনলোড করে নিন।

 

Asphalt Xtreme গেমটি একটি অফরোড গেম। এই গেমটি ডেভেলপ করেছে Gameloft কম্পানি। এই গেমটিতে নতুন-পুরাতন সব ধরনের গাড়ি আপনি ব্যবহার করতে পারবেন। গেমটির গ্রাফিক্স কটি অনেক ভালো। এই গেমটিতে রয়েছে প্রায় ৩৫টি বেশি আধুনিক রাস্তা যা আবার ৭টি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। এই গেমটি আপনি চাইলে ইন্টারনেটের মাধ্যমে আপনার বন্ধুদের সাথে মিলেমিশে খেলতে পারবেন। গেমটি ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে।

 


CSR Racing 2 মোবাইল রেসিং গেম ডাউনলোড জগতে CSR সিরিজের গেমগুলো সবচেয়ে বেশি জনপ্রিয়। কারণ, এই গেমগুলো গ্রাফিক্স কোয়ালিটি অন্য গেম থেকে একটু আলাদা। CRS 2 একটি হার্ডকোর কঠিন রেসিং গেম। আপনি চাইলে অনলাইনে অন্য বন্ধুদের সাথেও খেলতে পারবেন। এই গেমসটি আমার কাছে অনেক বেশি ভাল লেগেছে আপনার কাছে কিরকম লেগেছে গ্রাফিক্স কোয়ালিটি কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন।

 


Drag Racing ড্র্যাগ রেসিং গেমগুলো মূলত এমন কিছু উপাদান দিয়ে তৈরী করা হয়, যাতে আপনি গেম খেলার সময় নিজেকে একজন ড্রাইভার মনে করেন। ড়ির স্পিড এমন ভাবে দেয়া আছে, যারফলে রেসিং করার সময় আপনি এই গেমের মধ্যে পুরোপুরি ঢুবে যাবেন। গেমটির গ্রাফিক্স কয়টি অনেক ভালো। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। নিচে থাকার ডাউনলোড অপশনে ক্লিক করে গেমটি ডাউনলোড করে গেমটি এখনই খেলা শুরু করে দিন।

 


GT Reaching 2 এমন একটি গেম, যেটি খেলার সময় আপনার সম্পূর্ণ মনোযোগ এর প্রতি আকৃষ্ট হতে বাধ্য। এই গেমটি তৈরী করেছে Gameloft। গেমটি আফ্রিকার ইন্টারনেটের মাধ্যমে আপনার বন্ধুদের সাথে খেলতে পারবেন। এই গেমটি তাদের অন্যান্য গেমের মত অনেক ভালো গেম। গেমটির রয়েছে ৩০টির মতো রোড ৭১টি গাড়ি। আর এটি খেলার সময় প্রতি সপ্তাহে আপনাকে নতুন চ্যালেঞ্জ দেয়া হবে। গেমটির গ্রাফিক্স কার্ডে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 


আরো কিছুদিন:

 

 

আপনার জন্য আমি সেরা মোবাইল রেসিং গেম ডাউনলোড কালেকশন করেছি, এর প্রতিটা গেম-ই খুবই মজার এবং এগুলো থেকে আপনি এন্ড্রয়েড গেমের জগতে নতুন এক অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। কমেন্টের মাধ্যমে জানাবেন গেমগুলো আপনার কাছে কিরকম লেগেছে।


© 2020 Bangladeshgamer.com