ছোটদের মিনা রাজু গেম ডাউনলোড – ফ্রি


মিনা রাজু গেম ডাউনলোড

ছোটদের মিনা রাজু গেম ডাউনলোড

 

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব বাচ্চাদের জনপ্রিয় মিনা রাজু গেম। আশা করি মিনা রাজু গেমটি আপনাদের কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। গেমটি আপনি সম্পূর্ণ বিনামূল্যে গুগল প্লে স্টোর এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে আপনি চাইলে ডাউনলোড করে নিতে পারেন। গেমটি আপনি শুধু আপনার এন্ড্রয়েড মোবাইল ও অ্যান্ড্রয়েড ডিভাইসে খেলতে পারবে। গেমটি কিভাবে ডাউনলোড করবেন ও গেম সম্পর্কে বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

 

আমরা ছোটবেলায় কমবেশি সবাই মিনা রাজু কাটুন টিভিতে দেখতাম। আমার কাছে অনেক বেশি ভালো লাগবে এই মিনা রাজু কার্টুন অনুষ্ঠানটি। অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন যে মিনা রাজু কার্টুন এর অনুষ্ঠান গুলো আপনার কাছে ভালো লাগতো নাকি খারাপ লাগতো। আমরা সবাই জানি মিনা রাজু কাটুন এর অনুষ্ঠানগুলো দেখার মাধ্যমে আমরা পরিবেশ সম্পর্কে অনেক কিছু জানতে ও শিখতে পারতাম। মিনা রাজু গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনই বিনামূল্যে গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিন তাহলে।

 

মিনা রাজু গেম ডাউনলোড দেওয়ার নিয়ম এর জন্য আমাদের কাছে অনেকে কমেন্টের মাধ্যমে রিকোয়েস্ট করেছিলেন। আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ আমাদের কমেন্ট করার জন্য। এইভাবে আপনিও আমাদের কাছে যেকোনো গেমের ডাউনলোড লিংক অথবা গেমিং সমস্যা নিয়ে কমেন্ট করতে পারেন। আমরা খুব দ্রুত আপনার কমেন্টের উত্তর দিব

 

মিনা রাজু গেম ডাউনলোড

 

মিনা রাজু গেম ডাউনলোড

 

মিনা রাজু গেম ডাউনলোড ও ইন্সটল করার নিয়ম :- গেম ডাউনলোড করার জন্য সবার প্রথমে গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে একটি ইন্সটল অপশন চলে আসবে। ইনস্টল অপশনে ক্লিক করার সাথে সাথে গেমটি ডাউনলোড হয়ে অটোমেটিক ইন্সটল হয়ে যাবে আপনাকে আর কিছু করতে হবে না।

 

গেমের নামMeena Game
গেম ডেভেলপার নামUNICEF Bangladesh ডেভেলপার
গেম ডাউনলোড১,০০০,০০০+
গেমটির সাইজ২৯M
বর্তমান ভার্সন15.0 ভার্সন
লাস্ট আপডেট৩ জানুয়ারী, ২০২১
এন্ড্রয়েড ভার্সন4.1 এবং বেশি ভার্সন

 

 

আশা করি এই মিনা রাজু গেম টি আপনাদের কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। গেমটি আপনার কাছে কীরকম লেগেছে অবশ্যই আপনার মূল্যবান মতামত আমাদেরকে শেয়ার করবেন। আমি যে তথ্যগুলো আপনাদের মাঝে শেয়ার করছি তথ্যগুলো ভিতরে যদি কোন ভুল থাকে অবশ্যই ভুল গুলো নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। আপনার মূল্যবান সময় আমাদের ওয়েবসাইটে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি সবসময় এভাবে আমাদের পাশে।

 

আপনাদের একটি কমেন্ট একটি শেয়ার এ ধরনের নতুন নতুন গেম খুঁজে বের করে আপনাদের মাঝে শেয়ার করার প্রেরণা যোগায়। এই পোস্টটি আপনার মাঝে কিরকম লেগেছে কমেন্টের মাধ্যমে জানান। পোস্টটি ভাল লাগলে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন। আপনার কোন গেমিং সমস্যা থাকলে কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানান। ধন্যবাদ।

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com