সেরা ৫টি মোবাইল গেমিং ইয়ারফোন || ১ হাজার টাকার মধ্যে


সেরা ৫টি মোবাইল গেমিং ইয়ারফোন

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব ১ হাজার টাকার মধ্যে জনপ্রিয় ৫টি মোবাইল গেমিং ইয়ারফোন। বর্তমানে বাংলাদেশের বাজারে বাংলাদেশী গেমারদের জন্য ১ হাজার টাকার বাজেটে অনেকগুলো ভালো মোবাইল গেমিং ইয়ারফোন পাওয়া যায়। কিন্তু কোন ইয়ারফোন আমার জন্য পাবজি অথবা ফ্রী ফায়ার গেম খেলার জন্য সব থেকে বেশি ভালো হবে এই ব্যাপারে বিস্তারিত আলোচনা করব। বর্তমানে বাংলাদেশে মোবাইল গেমের এর চাহিদা প্রতিনিয়ত বাড়ছে এই কারণে পাশাপাশি বেড়ে যাচ্ছে মোবাইল গেমিং ইয়ারফোন এর চাহিদা। তাহলে চলুন বেশি কথা না বলে শুরু করা যায়।

 

আমরা সবাই জানি বাংলাদেশে বর্তমানে জনপ্রিয় গেম হল পাবজি ও ফ্রী ফায়ার গেম। পাবজি ও ফ্রী ফায়ার গেম খেলার জন্য আমাদের ভাল মানের গেমিং ইয়ারফোন প্রয়োজন হয়ে থাকে। পাবজি ও ফ্রী ফায়ার গেম খেলার জন্য বর্তমানে অনেকগুলো ভালো ভালো গেমিং ইয়ারফোন পাওয়া যায় কিন্তু কোন ইয়ারফোনটি আমার জন্য সব থেকে বেশি ভালো হবে এই ব্যাপারে বিস্তারিত আলোচনা করব। আমি মনে করি আপনি যদি মোবাইল গেমার হয়ে থাকেন তাহলে আপনি ভালো মানের একটি ইয়ারফোন ব্যবহার করতে পারেন। আপনি যদি একজন মোবাইল গেমার হয়ে থাকেন তাহলে আজকের আর্টিকেলটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ পড়বেন।


আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে বাজেটের মধ্যে ভালো গেমিং হেডফোন শেয়ার করব। আমরা বেশিরভাগ মানুষ গেম খেলার টাইমে হেডফোন ব্যবহার করতে পছন্দ করি। ভালো মানের হেডফোন না হলে গেম খেলা মজা থাকে না। তাই আজকে আমি আপনাদের মাঝে বাজেটের মধ্যে সবথেকে ভালো gaming হেডফোন নিয়ে আলোচনা করব। তাহলে চলুন শুরু করা যাক।

 

বাজেটের মধ্যে সবথেকে ভালো gaming হেডফোন এর জন্য। মেসেজ করেছেন ‌ সোহাগ ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার চালের সোহাগ ভাই মত মেসেজ করতে পারেন আমাদের কাছে। আমরা আপনার প্রশ্নের উত্তর দেওয়ান চেষ্টা করব তাড়াতাড়ি। তাহলে চলুন শুরু করি।

 

যদি আমি গেমের সাউন্ড এ কথা বলি। তাহলে বলবো দামের তুলনায় মোটামুটি মানের। অতটা ভালো না আবার অতটা খারাপ ও না। হেডফোনটি সাথে আসা সফটওয়্যার মাধ্যমে সাউথ অনেকটাই কাস্টমাইজ  ভালো করা যায়। সফটওয়্যারটির সাহায্যে হেডফোনের লোগোর আলো of করা যায়। হেডফোন দিয়ে আমরা কোন 8gb পাচ্ছি না। সাথে আছে একটি রেজা লেখা single color।তাই বলা যায় আমার দেখা বাজেটের মধ্যে ভালো গেমিং হেডফোনএটি।

 

আমার যখন গেম খেলি তখন সাউন্ড এর সাথে আমাদের মাইক্রোফোন ব্যবহার করতে হয়। মাইক্রোফোন যদি ভাল না হয় গেম খেলা মজাটাই কমে যায়। এই হেডফোন এর সাথে আশা মাইক্রোফোন আমার কাছে অনেক ভালো মনে হচ্ছে। দামের কথা চিন্তা করলে অনেক ভালো। গান শোনার টাইমে আপনারা চাইলে মাইক্রোফোন টি হেডফোন থেকে আলাদা করে রাখতে পারবেন। কারণ হেডফোনটি মাইক্রোফোন থেকে আলাদা করা যায়।

 

হেডফোন সম্পূর্ণ তৈরি করা হয়েছে মেটালের দিয়ে তাই বলা যায় কোয়ালিটি অনেক ভালো। আমার কাছে হেডফোন এ কোয়ালিটি অনেক ভাল মনে হয়েছে। সম্পূর্ণ বডিতে ম্যাট ফিনিস দেওয়াতে হেডফোন অনেক সুন্দর দেখা যায়। হেডফোনে উপরে বড় করে রেজাল্ট লেখা। হেডফোনে উপরের metal সাপোর্ট অনেক শক্তিশালী ও মজবুত। আমার কাছে অনেক ভালো মনে হইছে। হেডফোনে উপরে মেটাল এর সাথে দেওয়া আছে form। ফোনের কারণে অনেক আরাম লাগে হেডফোন ব্যবহার করতে গেলে।

 

হেডফোনে ব্যবহার

 

আমাদের কাছে প্রায় 7 দিনে মত হেডফোনটি ছিল। হেডফোন ব্যবহার যদি বলি তাহলে এক কথা বলবো ভালো। হেডফোনটি অনেক সময় ধরে ব্যবহার করলে কোন সমস্যা হয় না। হেডফোনের সাহায্যে গেমিং করলে কান গরম হয় না কান ব্যথা করে না। এই ক্ষেত্রে আমি রেজার কে একটি ধন্যবাদ জানাতে চাই

 

তাহলে আমি বলবো মোটামুটি মানের। সাউন্ড কোয়ালিটি মোটামুটি মানের আরেকটু ভালো হলে ভালো হতো। হেডফোনটি অনেকক্ষণ ব্যবহার করলে কোন সমস্যা হয় না। হেডফোনটির মাইক্রোফোন আমার কাছে অনেক ভালো মনে হইছে। হেডফোনে material অনেক ভালো। এই কয়টা দিক যদি আপনার কাছে ভালো মনে হয় তাহলে আপনি হেডফোনটি কিনতে পারেন।

 

হেডফোন বাংলাদেশের বাজারে দুটি ভার্সন পাওয়া যায়। usb ভাষণ তৈরি করা হয়েছে কম্পিউটারের যৌন। 3. 5 mm হেডফোন জ্যাক তৈরি করা হয়েছে মোবাইল ও ল্যাপটপ এর জন্য। বালারবাজার হেডফোনe এর মূল্য 6,400টাকা

 

সব থেকে বড় কথা হলো যে মাইক্রোফোনটি আমি কিনব কোথা থেকে কিনা যায়। আপনি আপনার আশেপাশের যে কোন লোকাল কম্পিউটার দোকান থেকে কিনতে পারেন। আপনার আশেপাশের লোকাল কম্পিউটার দোকানের যদি হেডফোনটি না পাওয়া যায় তাহলে আপনি ইন্টারনেটে মাধ্যমে কিনতে পারেন । ইন্টারনেটের মাধ্যমে চেনার সবচেয়ে সহজ ও নিরাপদ উপায় নিচে দেওয়া আছে।

 

Headphone

  • Connector = USB connector (PC | Mac | PS4™)
  • drivers = 40 mm
  • Sound = 7.1 Virtual Surround Sound

Headphone

  • Approximate weight = 294 g / 0.65 lbs
  • Cable length = 1.3 m / 4.27 ft.
  • Controls on headset = Volume up / down, mic mute
  • Drivers = 40 mm with Neodymium magnets
  • Frequency response = 20 Hz – 20 kHz
  • Impedance = 32 ± 15% Ω
  • Max input power  = 50 mW
  • Sensitivity = 115 ± 3 dB

Microphone

  • Frequency response = 100 Hz – 10 kHz
  • Pick-up pattern = Unidirectional
  • Sensitivity = -41 ± 3 dB
  • Signal-to-noise ratio = 50 dB

 

আপনার মূল্যবান সময় আমাদের ওয়েবসাইটে দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। পোস্টটি আপনার কাছে কিরকম লেগেছে কমেন্টের মাধ্যমে আমাদের জানান। বেশি ভালো লাগলে আপনার বন্ধুদের মাঝে ও সোশ্যাল মিডিয়ার মাঝে শেয়ার করুন।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2018-2021 Bangladeshgamer.com
error: Content is protected !!