পাবজি ও ফ্রী ফায়ার গেম খেলার জন্য সব থেকে ভালো গেমিং ভিপিএন


ভালো পাবজি ভিপিএন

পাবজি ও ফ্রী ফায়ার গেম খেলার জন্য সব থেকে ভালো গেমিং ভিপিএন

 

কমবেশ আমরা সবাই জানি বাংলাদেশ পাবজি গেম বন্ধ হয়ে গেছে। এখন যদি আপনি অথবা আমি পাবজি গেম খেলতে চাই তাহলে আমাদের প্রয়োজন হবে ভালো মানের একটি ভিপিএন অ্যাপস। আমরা সবাই কমবেশি জানি যে গুগল প্লে স্টোরে ও অ্যাপস স্টরে অসংখ্য ভালো-খারাপ ভিপিএন পাওয়া যায়। কিন্তু কোন ভিপিএন অ্যাপসটি আমার জন্য সব থেকে বেশি ভালো হবে এই ব্যাপারে আজকে আমরা বিস্তারিত আলোচনা করব। আজকে আমি আপনাদের মাঝে যে ভিপিএন অ্যাপস গুলো শেয়ার করবো এই অ্যাপস গুলো কিন্তু সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। পাশাপাশি ভিপিএন অ্যাপস ব্যাবহার করে আপনি পাবজি মোবাইল ও ফ্রী ফায়ার গেম গুলো খেলতে পারবেন।

 

খন আমি আপনাদের মাঝে যে ভিপিএন গুলো শেয়ার করবো ওই ভিপিএন গুলো ব্যবহার করে আপনি খুব সহজে মোবাইল পাবজি ফ্রী ফায়ার গেম গুলো বাংলাদেশ থেকে খেলতে পারবেন। সব থেকে মজার বিষয় হল ভিপিএন অ্যাপস গুলো আপনি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করে সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। ভিপিএন অ্যাপস গুলো ব্যবহার করে আপনি খুব সহজে পাবজি ফ্রী ফায়ার গেম এর পিন সমস্যা সমাধান করতে পারবেন। আমি যে অ্যাপস গুলো এখন আপনাদের মাঝে শেয়ার করবো এই অ্যাপস গুলো ব্যবহার করলে গেমে পিন থাকবে 80 থেকে 150 এর মাঝে যদি আপনার ইন্টারনেট অনেক ভাল হয় তাহলে।

 

জনপ্রিয় ৫টি মোবাইল বিমান গেমের তালিকা

তালিকাগেমের নাম
প্রথম গেম1.1.1.1: Faster & Safer Internet
দ্বিতীয় গেমHotspot Shield Free VPN
তৃতীয় গেমTurbo Free VPN

 

পাবজি ভিপিএন ডাউনলোড ও ইন্সটল নিয়ম :- এই পাবজি ভিপিএন অ্যাপস গুলো আপনি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। সবার প্রথমে আপনাকে নিচে থাকা অ্যাপস ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। অ্যাপস ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ইন্সটল অপশন চলে আসবে। ইনস্টল অপশনে ক্লিক করার কিছুক্ষণ সময় ভিতরে ডাউনলোড শুরু হয়ে যাবে ডাউনলোড কমপ্লিট হয়ে যাওয়ার সাথে সাথে অটোমেটিক ইন্সটল হয়ে যাবে আপনাকে কিছুই করতে হবে না। কোনো কারণে যদি ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই নিচে আপনার সমস্যার কথা আমাদের কে জানাবেন।

 

1.1.1.1: Faster & Safer Internet

 

.1.1.1: Faster পাবজি ভিপিএন

 

.1.1.1: Faster & Safer Internet ভিপিএন আমরা কমবেশি সবাই চিনি কারণ বাংলাদেশের কম বেশি সবাই এই ভিপিএন ব্যবহার করে। আমি নিজে এই অ্যাপসটি ব্যবহার করি আশা করি আপনাদের কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। আপনি চাইলে ব্যবহার করে দেখতে পারেন আশা করি ভালো লাগবে। এই অ্যাপসটি আপি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন অ্যাপসটি ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনি ডাউনলোড করে ব্যবহার করা শুরু করে দিন।

 

গেমের নাম1.1.1.1: Faster & Safer Internet
গেম ডেভেলপার নামCloudflare, Inc. ডেভেলপার
গেম ডাউনলোড৫০,০০০,০০০+
গেমটির সাইজ১৯M
বর্তমান ভার্সন6.9 ভার্সন
লাস্ট আপডেট৩ সেপ্টেম্বর, ২০২১
এন্ড্রয়েড ভার্সন
5.0 এবং বেশি ভার্সন

 


Hotspot Shield Free VPN

 

Hotspot Shield Free VPN পাবজি ভিপিএন

 

এই ভিপিএন অ্যাপস টি আপনি ব্যবহার করে দেখতে পারেন আশা করি আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে। অ্যাপসটি আপনি সম্পূর্ণ বিনামূল্যে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। কিভাবে ডাউনলোড করবেন কীভাবে ব্যবহার করবেন এ সম্পর্কে বিস্তারিত বিবরণ নিচে যাওয়া। আপনি যাতে খুব সহজেই অ্যাপসটি ডাউনলোড করতে পারেন এই কারণে নিচে আমি অ্যাপসটি ডাউনলোড অপশন দিয়ে দিয়েছি।

 

গেমের নামHotspot Shield Free VPN
গেম ডেভেলপার নামPango GmbH ডেভেলপার
গেম ডাউনলোড৫০,০০০,০০০+
গেমটির সাইজ৫৩M
বর্তমান ভার্সন8.10.2 ভার্সন
লাস্ট আপডেট২২ সেপ্টেম্বর, ২০২১
এন্ড্রয়েড ভার্সন
5.0 এবং বেশি ভার্সন

 


Turbo Free VPN

 

Turbo Free VPN পাবজি ভিপিএন

 

Turbo Free VPN অ্যাপসটির বাংলা ভাষাতেও ব্যবহার করতে পারবেন যেটা আমার কাছে অনেক অনেক বেশি ভালো লেগেছে। অ্যাপসটির ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে আপনি চাইলে ডাউনলোড করতে পারেন। আশা করি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। ভিপিএন অ্যাপসটি ব্যবহার করে আপনি মোবাইল পাবজি ও ফিফার গেম গুলোর মতন গেম খেলতে পারবে।

 

গেমের নামTurbo Free VPN
গেম ডেভেলপার নামInnovative Connecting ডেভেলপার
গেম ডাউনলোড১০০,০০০,০০০+
গেমটির সাইজডিভাইস অনুযায়ী আলাদা হয়
বর্তমান ভার্সন3.6.6.3 ভার্সন
লাস্ট আপডেট২৬ সেপ্টেম্বর, ২০২১
এন্ড্রয়েড ভার্সন
ডিভাইস অনুযায়ী আলাদা হয়

 

 

আমি আপনাদের মাঝে যে ভিপিএন অ্যাপস গুলো শেয়ার করেছি এই ভিপিএন অ্যাপস গুলো ব্যবহার করলে আপনার মোবাইল পাবজি একাউন্ট অথবা ফ্রী ফায়ার একাউন্ট কখনোই ব্যান্ড হবে না। মোবাইল পাবজি আর ফ্রী ফায়ার খেলার জন্য আমি নিজেই এই ভিপিএন অ্যাপস গুলো ব্যবহার করি। আপনার কাছে কোন অ্যাপসটি সবচেয়ে বেশি ভালো লেগেছে ও আপনি কোন অ্যাপসটি ব্যবহার করবেন গেম খেলবেন আপনার মূল্যবান মতামত অবশ্যই নিচের কমেন্টের মাধ্যমে জানাবেন।

 

আপনার মূল্যবান সময় আমাদের ওয়েবসাইটে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার যদি কোন প্রশ্ন থাকে অবশ্যই নিজের ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন। আপনি চাইলে এই আর্টিকেলটি আপনার ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। আপনাদের একটি শেয়ার আমাদেরকে নতুন নতুন আর্টিকেল লেখার প্রেরণা জোগায়।

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com