মোবাইল ভাইস সিটি গেম ডাউনলোড করুন খুব সহজেই – ফ্রি


মোবাইল ভাইস সিটি গেম ডাউনলোড

মোবাইল ভাইস সিটি গেম ডাউনলোড

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব মোবাইল ভাইস সিটি গেম। কমবেশি আমরা সবাই আমাদের মোবাইলে মোবাইল ভাইস সিটি গেমটি খেলতে চাই কিন্তু সঠিক নিয়ম না জানার কারণে গেমটি ডাউনলোড ও ইন্সটল করে খেলতে পারিনা। আপনি যদি সবার আগে মোবাইল ভাইস সিটি গেম ডাউনলোড করতে চান তাহলে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করে গেমটির সবার আগে ডাউনলোড করে ফেলুন। কিন্তু কীভাবে গেমটি ইন্সটল করবেন ও কিভাবে আপনি আপনার মোবাইলে গেমটি খেলবেন এই সম্পর্কে বিস্তারিত জানার জন্য আজকের এই আর্টিকেলটি কিন্তু আপনাকে মনোযোগ দিয়ে পড়তে হবে। কিভাবে গেম ডাউনলোড করে ইন্সটল করবেন এই সম্পর্কে বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

 

আগে থেকে একটা কথা বলে রাখি মোবাইল বাই সিটি গেম টি ভালোভাবে খেলার জন্য আপনার মোবাইলে মিনিমাম 2GB+ RAM থাকতে হবে বেশি থাকলে অবশ্যই ভালো। অথবা আপনার মোবাইলে যদি 4GB RAM থাকে তাহলে আপনি খুব সহজে মোবাইল ভাইস সিটি গেমটি ম্যাক্স গ্রাফিক্স সেটিং এ কোন প্রকার সমস্যা ছাড়াই খুব ভালোভাবে কিন্তু খেতে পারবেন। মোটামুটি কোন প্রকার সমস্যা ছাড়াই গেমটি খেলার জন্য আপনার মোবাইলের 2GB RAM থাকে হবেন। এখন আমি আপনাদের মাঝে যেই মোবাইল ভাইস সিটি গেম টি শেয়ার করব এই গেমটি আপনি শুধু আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে খেলতে পারবেন কিন্তু আইফোনে খেলতে পারবেন না।

 

মিনিমাম রিকমেন্ডেশন

RAM2GB থাকতে হবে
ROM 3GB থাকতে হবে
OSAndroid থাকতে হবে
Android Version7.0 থাকতে হবে

 

ভাইস সিটি গেম ডাউনলোড – ফ্রি

 

মোবাইল ভাইস সিটি গেম

 

মোবাইল ভাইস সিটি গেমটি গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো আশাকরি আপনাদের কাছে গ্রাফিক্স কোয়ালিটি ও গেমপ্লে অনেক বেশী ভালো লাগবে। গেমটি কিন্তু বেশিরভাগ সময় আমরা আমাদের কম্পিউটার অথবা ল্যাপটপ এ খেলেছি এখন থেকে আমরা খুব সহজে আমাদের এন্ড্রয়েড মোবাইলে গেম টি খেলতে পারব। গেমটি ভিতরে কিন্তু অনেকগুলো মিশন আছে যেই মিশন গুলো আপনি খুব সহজে খেলতে পারবেন। গেমটি অনেক বেশি অপটিমাইজ হওয়ার কারণে কমবেশি সব ধরণের এন্ড্রয়েড মোবাইলের গেমটি খুব ভালোভাবে খেলা যায়।

 

মোবাইল ভাইস সিটি গেম ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল ড্রাইভে। গুগল ড্রাইভে নতুন একটি ডাউনলোড অপশন দেখতে পাবেন। গুগল ড্রাইভের নতুন ডাউনলোড অপশনে ক্লিক করার কিছুক্ষণ সময় ভিতরে গেমটি ডাউনলোড শুরু হয়ে যাবে। আপনার ইন্টারনেট স্পিড যদি মোটামুটি মানের হয় তাহলে আধা ঘন্টার ভিতরে আশাকরি গেমটি ডাউনলোড হয়ে যাবে। কোন কারণে যদি গেমটি ডাউনলোড করতে আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনি আপনার সমস্যার কথা আমাদেরকে জানাতে পারেন। আমরা আপনাকে সাহায্য করবো

 

গেমের নামGrand Theft Auto: Vice City
গেম ডেভেলপার নামRockstar Games ডেভেলপার
গেম ডাউনলোড1,000,000+
গেমটির সাইজ374MB
বর্তমান ভার্সন1.09 ভার্সন
লাস্ট আপডেট
৬ ফেব্রুয়ারী, ২০১৯
এন্ড্রয়েড ভার্সন7.0 ভার্সন

 


একটা কথা আপনাকে মাথা রাখতে হবে আপনি যে ফাইলটি ডাউনলোড করেছেন ওই ফাইলে কিন্তু জিপ ফাইল। গেম ইন্সটল করার জন্য সর্বপ্রথম আবেগের জিপ ফাইল আনজিপ করতে হবে। জিপ ফাইলকে আনজিপ করার জন্য আমাদের একটি সফটওয়্যার প্রয়োজন হবে। সফটওয়ারটি ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে। তাহলে এখনই তাড়াতাড়ি ডাউনলোড করে নিন ডাউনলোড অপশনে ক্লিক করে।

 

 

এই পোস্টটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনি আপনার সকল বন্ধুদের কাছে শেয়ার করবেন। পাশাপাশি এই গেম সম্পর্কে আপনার মূল্যবান মতামত নিচে কমেন্টে মাধ্যমে আমাকে জানাবেন। ভাইস সিটি গেমের সম্পর্কে বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

 

ভাইস সিটি গেম গেম ইন্সটল :- গেম ইন্সটল দেওয়ার জন্য সবার প্রথম আমাদের মোবাইল ভাইস সিটি জিপ ফাইল ও ZArchiver সফটওয়ারটি ডাউনলোড করতে হবে। এই দুইটা কাজ শেষ করতে পারলে আমরা খুব সহজ জিটিএ বাই সিটি গেম ইন্সটল করতে পারব।

 

মোবাইল ভাইস সিটি গেম ন্সটল দেওয়ার জন্য প্রথমে আমাদের ZA rchiver apps ওপেন করতে হবে। এরপর আমাদের গেমের APPK+OBB ফাইল টি কে সিলেট করে এক্সট্রা কেয়ার এ ক্লিক করতে হবে। ক্লিক করার পর 2 থেকে 3 মিনিট সময় লাগতে পারে এক্সট্রা হতে।

 

ফাইলটি extract হওয়ার পরে আমরা দুটি folder পাব। একটি APPK+OBB । প্রথমে আমরা APPK ফাইলটি ইন্সটল করব। তারপরে আমরা আবার OBB ফাইলটি ওপেন করব তারপরে আমরা দেখতে পাব ভিতর আরেকটি ফাইল আছে । তারপর আমরা ফাইলটি cut করে নিব । তারপর আমরা android file ভিতর obb ফাইলে পেস্ট করে দেব। এখন আমরা সরাসরি গেমটি খেলতে পারব কিন্তু মোবাইলটি একবার রিসেট দিলে ভালো হয়।

Related Post :- আরো মোবাইল ভাইস সিটি গেম

ভাইস সিটি গেম ডাউনলোড ও ইনস্টল দেওয়ার সময় যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে কমেন্টে মাধ্যমে আমাকে জানাতে পারেন। অথবা আমাদের ফেসবুক গ্রুপে ও ফেসবুক পেজে জয়েন হয়ে আপনার সমস্যার কথা আমাদেরকে বলতে পারেন। আমাদের ফেসবুক ও কাকি সোশ্যাল মিডিয়ার লিংক গুলো নিচে দেওয়া হল।

 

আশা করি এই হাই গ্রাফিক্স মোবাইল ভাইস সিটি গেম আপনাদের মাঝে অনেক বেশি ভালো লেগেছে। গেম গুলো ডাউনলোড অথবা ইন্সটল করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। এই গেমস যদি আপনাদের মাঝে ভালো লেগে থাকে তাহলে এই পোস্টটি আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না এই গেমস গুলো আপনাদের মাঝে কিরকম লেগেছে।

 

অন্যদের সাথে শেয়ার করুন।

© 2022 Bangladeshgamer.com