মোবাইল ভাইস সিটি চিট কোড ব্যবহার করার নিয়ম


জিটিএ মোবাইল ভাইস সিটি চিট কোড ব্যবহার করার নিয়ম

মোবাইল ভাইস সিটি চিট কোড ব্যবহার করার নিয়ম

 

আমরা সবাই মোবাইল ভাইস সিটি গেম খেলতে পছন্দ করি। আমরা সবাই মোবাইল ভাইস সিটি গেমের চিট কোড ব্যবহার করতে চাই কিন্তু সঠিক নিয়ম না জানার কারণে পারি না। আজকে আমরা শিখব কিভাবে খুব সহজে মোবাইল ভাইস সিটি চিট কোড ব্যবহার করার নিয়ম। মোবাইল ভাইস সিটি গেমের চিট কোড ব্যবহার করার জন্য আমাদের একটি কিবোর্ড প্রয়োজন হবে। জিটিএ ভাইস সিটি চিট কোড কীবোর্ড টি কিভাবে ব্যবহার করবেন ও কিভাবে ডাউনলোড দিবেন এই সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে করা আছে।

 

নিচে আমাদের তৈরি একটি ভিডিও দেওয়া আছে ভিডিওটি দেখা মাধ্যমে আপনি খুব সহজে জিটিএ ভাইস সিটি চিট কোড ব্যবহার করতে পারবেন। এই ধরনের ভিডিও নিয়মিত পাওয়ার জন্য Bangladesh Gamer ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করতে পারেন সাবস্ক্রাইব করার লিংক নিচে দেওয়া আছে। ভিডিওটি আপনার কাছে কিরকম লেগেছে কমেন্টে আমাদেরকে জানাবেন। নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে ভিডিও ভিতর।

 

মোবাইল ভাইস সিটি চিট কোড ব্যবহার

 

 

কিবোর্ডটি ডাউনলোড দেয়ার জন্য প্রথমে আমাদের নিচে থাকার ডাউনলোড লিংক এ ক্লিক করতে হবে। মোবাইল ভাইস সিটি চিট কোড ব্যবহার করার নিয়ম। ডাউনলোড লিংকে ক্লিক করলে আমাদের নিয়ে যাবে আরেকটি নতুন ওয়েব সাইটে। তারপর আমাদের সামনে চলে আসবে download.apk নামে একটি ডাউনলোড অপশন। ডাউনলোড এ পি কে অপশনে ক্লিক করলে ডাউনলোড শুরু হয়ে যাবে।

 

 

কীবোর্ড টি ব্যবহার করার জন্য আমাদের মোবাইলে কি কি জিনিস প্রয়োজন হবে নিচে বিস্তারিত দেওয়া হল।

 

  • মোবাইল ভাইস সিটি থাকতে হবে
  • RAM = 512 MB + 1GB
  • ROM = 100MB

 

জিটিএ ভাইস সিটি চিট কোড ব্যবহার করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে কমেন্টের মাধ্যমে আপনার সমস্যার কথা আমাদেরকে জানাতে পারেন। আমরা কমেন্টের মাধ্যমে আপনার সমস্যার সমাধান করব। উপরের ভিডিওটি আপনার কাছে কিরকম লেগেছে কমেন্টে আমাদেরকে জানাবেন। এই ওয়েবসাইটটি ও এই পোস্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন।

 

অন্যদের সাথে শেয়ার করুন।

© 2022 Bangladeshgamer.com