জনপ্রিয় মোবাইল মোস্তফা গেম ডাউনলোড – ফ্রি


মোবাইল মোস্তফা গেম ডাউনলোড

জনপ্রিয় মোবাইল মোস্তফা গেম ডাউনলোড

 

আজকে আমি আপনার কাছে শেয়ার করব জনপ্রিয় মোবাইল মোস্তফা গেম। আশা করি গেমটি আপনাদের মাঝে অনেক বেশী ভালো লাগবে। গেমটি আপনি সম্পূর্ণ বিনামূল্যে আপনার অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য ডাউনলোড করে খেলতে পারবেন। মোবাইল মোস্তফা গেমটি সম্পূর্ণ বিনামূল্যে কিভাবে ডাউনলোড করবেন ও কিভাবে ইন্সটল কোরবানি সম্পর্কে বিস্তারিত টিউটোরিয়াল ও বিবরণ নিচে দেওয়া আছে। তাহলে এখনি দেরি না করে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করে গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিন গেমটি সম্পর্কে বাকি বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

 

আমার ভালো লাগা গেমের তালিকার মধ্যে অন্যতম একটি গেম হচ্ছে Cadillacs and Dinosaurs গেম। কমবেশি আমরা সবাই এই নামটির সাথে বেশি পরিচিত নয় আমরা মূলত এই গেমটি ভিতরে থাকা একটি ক্যারেক্টার নামটি কে বেশি চিনি, নাম কি হচ্ছে মোস্তফা। গেমটিকে আমি আপনি সবাই কমবেশি মোস্তফা গেম হিসেবেই চিনে। মজার বিষয় হলো এই গেমটি আমরা কমবেশি সবাই খেলেছি কিন্তু গেমটি আসল নাম আমরা জানি না। গেমটির আসল নাম হচ্ছে Cadillacs and Dinosaurs গেম।

 

কারণ, আমার আপনার পছন্দের কিছু গেম ডেভেলপার মোস্তফা গেমটি আমাদের মোবাইল ও কম্পিউটারের জন্য নতুন করে তৈরি করেছে। সব থেকে মজার বিষয় হলো আমার আপনার পছন্দের গেম ডেভেলপা গেমটি সবার জন্য ফ্রি করে দিয়েছে! গেমটি পুরনো হলেও এটি আমাদের কাছে এখনও অনেক বেশি জনপ্রিয় গেম। অবশ্যই নিচে থাকা কমেন্টের মাধ্যমে জানাবেন মোস্তফা গেম সম্পর্কে আপনার মূল্যবান মতামত ও বিশেষ কোনো মুহূর্তে সম্পর্কে যদি কিছু মনে থাকে তাহলে জানাবেন।

 

মোস্তফা গেমটি খেলার জন্য ছোটবেলায় আমাদের এলাকার গেমের দোকান গুলোতে ভিড় করতাম। টাকার বিনিময়ে আমরা কিন্তু মোস্তফা গেমটি খেলত গেমটি তখন কিন্তু ফ্রিতে অথবা বিনামূল্যে খেলা যেত না। বর্তমান সময়ে আমরা খুব সহজে আমাদের কম্পিউটার অথবা মোবাইলের সম্পূর্ণ বিনামূল্যে গেমটি খেলতে পারি কারণ গেমটি সম্পূর্ণ বিনামূল্যে বিতরণ করা হচ্ছে এই কারণে। গেমটির আসল নাম হল Cadillac and dinosaurs কিন্তু আমরা সবাই এই গেমটিকে মোস্তফা নামের সব থেকে বেশি চিনিম। গেমটি পুরনো হলেও এটি আমাদের কাছে এখনও অনেক জনপ্রিয় গেম। আমার মত হয়তো আপনার জীবনে প্রথম কম্পিউটার গেম হলো এই মোস্তফা। এখন থেকে আপনি খুব সহজে আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে গেমটি খেলতে পারবেন।


মোবাইল মোস্তফা গেম ডাউনলোড

 

মোস্তফা গেম

 

মোস্তফা গেম ডাউনলোড করার নিয়ম :- গেম ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ইন্সটল অপশন চলে আসবে। অপশনটি ক্লিক করলে কিছুক্ষণ সময়ের মধ্যে গেমটি ডাউনলোড ও ইন্সটল হয়ে যাবে। তারপরও যদি কোন কারনে গেমটি ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে আপনার যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনার সমস্যার কথা আমাদের কে জানাবেন।

 

গেমের নামClassic Dino Cadillacs Lite
গেম ডেভেলপার নামAdeel Ahmad 256 ডেভেলপার
গেম ডাউনলোড১,০০০,০০০+
গেমটির সাইজ২২M
বর্তমান ভার্সন1.10 ভার্সন
লাস্ট আপডেট
২৯ সেপ্টেম্বর, ২০২১
এন্ড্রয়েড ভার্সন4.4 এবং বেশি ভার্সন

 


Cadillacs & Dinosaurs নামটির সাথে আমরা অনেকেই পরিচিত না হলেও Mostafa নামটির সাথে আমরা অনেকেই পরিচিত। জনপ্রিয় ভিডিও গেমগুলার মধ্যে মোস্তফা অন্যতম একটি জনপ্রিয় গেম। এই গেম টি ১৯৯৮ সালে capcom কোম্পানি বার করে। সেই সময় এই গেম টি খেলেনি এমন মানুষ খুবই কম আছে। বর্তমানে মোবাইল গেমের জগতে মোস্তফা গেম সবচেয়ে বেশি জনপ্রিয় গেম ছিল একটা সময়। কারন অন্যান্য গেমের তুলনায় এই গেমগুলো খেলা যেমন অনেক সহজ তেমনি গেম ডাউনলোড করা খুব সহজ। গেমটি আপনি খুব সহজে আপনার সকল অ্যান্ড্রয়েড মোবাইল অ্যান্ড্রয়েড ডিভাইসে খেলতে পারবেন।

 

জনপ্রিয় গেমগুলোর মধ্যে মোস্তফ খুই জনপ্রিয়। ছোট বেলা গেমের দোকানে মোস্তফা গেম খেলেন নি এমন লোক খুবই কম। আর এখন এ গেম খেলতে পারেন আপনার পিসিতে এমনকি এন্ডয়েডেও। এ গেমের সবকটি চরিত্রই দারুন। মনে পড়ে সেই দিনগুলর কথা ? এই গেমের জন্য কত কি না হয়ে গেছে, স্কুল পালানো থেকে শুরু করে বাপের হাতের মার। তারপরও মাথা থেকে গেমের ভুত নামতো না।

 

মোস্তফা গেম এর ইতিহাস

 

মোস্তফা গেমের আসল নাম হল “Cadillacs and Dinosaurs” . গেমটিতে বিভিন্ন ক্যারেক্টার এর মধ্যে একটি ক্যারেক্টার এর নাম হল মোস্তফা। মোস্তফা ক্যারেক্টার এর এবিলিটির কারনে সবার জনপ্রিয় হয়ে এই ক্যারেক্টারটি। এই ক্যারেক্টার এর কারনে সবার কাছে জনপ্রিয় হয়ে উঠে মোস্তফা গেম হিসেবে। গেমটির আসল নাম বললে হয়ত কেউই চিনবে না এই গেমটি কিন্তু মোস্তফা গেম বলা হলে এক নামে সবাই চিনে যাবে।

 

জনপ্রিয় এই গেমটি সর্বপ্রথম মুক্তি পায় ১৯৯৩ সালে জাপানে । গেমটি বানিয়েছিলেন Capcom নামক একটি ভিডিও গেম নির্মাতা কোম্পানি। গেমটি Zenozoic Tales নামক একটি কমিকস গল্প থেকে বানানো হয়েছে। গেমটি সর্বপ্রথম Cadillacs Kyouryuu Shinseiki নামে রিলিজ হয়। মুক্তি পাওয়ার বছরই গেমটি নাম পরিবর্তন করে রাখা হয় Cadillacs and Dinosaurs

Related Post :- কম্পিউটার মোস্তফা গেম 

আশাকরি এই হাই গ্রাফিক্স মোস্তফা গেম আপনার মাঝে অনেক বেশি ভালো লেগেছে। গেমস যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। এ ধরনের অসংখ্য গেমে কালেকশন BANGLADESH GAMER ওয়েবসাইটে আছে আপনি চাইলে ভিজিট করে দেখতে পারেন। গেম ডাউনলোড ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। এই পোস্টটি যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে এই পোস্টটি আপনার বন্ধুদের মাঝে ও আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

 

আমার বন্ধুদের মাঝে শেয়ার করব

Leave a Reply

Your email address will not be published.

2022 bangladeshgamer.com