গেমিং স্ক্রিন রেকর্ডার সফটওয়্যার || জনপ্রিয় ৩টি মোবাইল স্ক্রিন রেকর্ডার – ফ্রি


গেমিং স্ক্রিন রেকর্ডার সফটওয়্যার

জনপ্রিয় ৩টি মোবাইল স্ক্রিন রেকর্ডার সফটওয়্যার

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো জনপ্রিয় ৩টি মোবাইল স্ক্রিন রেকর্ডার সফটওয়্যার। বর্তমানে বাংলাদেশ ঘরে ঘরে গেমার থাকে এই কারণে সবাই চায় নিজের একটি ইউটিউব চ্যানেল শুরু করতে। ইউটিউব চ্যানেল শুরু করার জন্য মূলত প্রয়োজন হয়ে ভালো গেম খেলার দক্ষতা পাশাপাশি ভালো মানের একটি গেমিং স্ক্রিন রেকর্ডার সফটওয়্যার। গেমিং স্ক্রিন রেকর্ডার সফটওয়্যার ব্যবহার করে আমরা খুব সহজে আমাদের গেমপ্লে স্কিন রেকর্ড করতে পারব। বর্তমানে গুগল প্লে স্টোর অসংখ্য ভালো ভালো স্কিন রেকর্ডিং সফটওয়্যার পাওয়া যায়, কিন্তু আমার গেম খেলার জন্য কোন সফটওয়্যার টি সবথেকে বেশি ভাল হবে এই বিষয়ে বিস্তারিত আলোচনা হবে। তাহলে তুমি বেশি কথা না বলে শুরু করা যাক।

 

আপনি যদি ভালো গেম প্লে রেকর্ড করে ইউটিউব এ আপলোড করতে চান তাহলে আপনার প্রয়োজন হবে ভালো মানের একটি গেমিং স্ক্রিন রেকর্ডিং সফটওয়্যার। আপনি যদি ভাল স্ক্রিন রেকর্ডিং সফটওয়্যার ব্যবহার করতে পারেন তাহলে আপনি খুব সহজে ভালো গেম প্লে ভিডিও রেকর্ড করে ইউটিউবে আপলোড করতে পারবেন। আমরা সবাই জানি প্রত্যেকটা মোবাইলে আলাদা আলাদা টেকনিক্যাল এক্সপেক্টেশন থাকে এই কারণে প্রত্যেকটা মোবাইলের জন্য আলাদা আলাদা ভালো ভিডিও রেকর্ডিং সফটওয়্যার ব্যবহার করতে হবে। কিন্তু আপনার মোবাইলের জন্য কোন স্ক্রিন রেকর্ডিং সফটওয়্যার টি সবথেকে বেশি ভালো হবে এ সম্পর্কে বিস্তারিত ডিটেল নিচে দেওয়া আছে এখনি দেখে নিন।

 

গেমিং স্ক্রিন রেকর্ডার ডাউনলোড করা ও ইন্সটল করার নিয়ম :- সবার প্রথমে নিচে থাকার ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোর। গুগল প্লে স্টোর এ ইনস্টল অপশন পেয়ে যাবেন, ইনস্টল অপশনে ক্লিক করার কিছুক্ষণ সময় ভিতরে ডাউনলোড ইনস্টল হয়ে যাবে। তারপরো যদি কোন সমস্যা কারণে ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে আপনার কোন প্রকার সমস্যা হয় অবশ্যই আপনার সমস্যার কথা নিচে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমরা আপনার সমস্যার সমাধান দিব ধন্যবাদ।


Screen Recorder

 

 

আপনি যদি কোন ঝামেলা ছাড়া ভালো মানের একটি স্কিন রেকর্ডিং সফটওয়্যার ব্যবহার করতে চান তাহলে এই সফটওয়্যারটি আপনার জন্য আমি মনে করি। Screen Recorder সফটওয়ারটি আপনি আপনার সকল অ্যান্ড্রয়েড মোবাইলে খুব সহজে ব্যবহার করতে পারবেন কারণ এই সফটওয়্যারটি ব্যবহার করা খুব সহজ। এই সফটওয়ারটি আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে কারণ এই সফটওয়্যার টি ভিতরে কোন প্রকার বিজ্ঞাপন দেখানো হয় না। তাছাড়া যা যা ফিচার আমাদের প্রয়োজন সকল ফিচার এই সফটওয়ারটি ভিতরে রয়েছে। আপনার মোবাইলে যদি 6GB RAM থাকে তাহলে এই সফটওয়্যার টি আপনার জন্য। এই সফটওয়্যারটির সাহায্যে আপনি খুব সহজে HD+ 60 FPS এই স্কিন রেকর্ডিং করতে পারবেন। সফটওয়ারটি আপনি খুব সহজে গুগল প্লে-স্টোর মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। তাহলে এখনি দেরি না করে নিচে থাকা সফটওয়্যার ডাউনলোড অপশনে ক্লিক করে সফটওয়্যারটি ডাউনলোড করে ব্যবহার করা শুরু করে দিন।

 

অ্যাপ নামScreen Recorder
ডেভেলপার নামKimcy929 ডেভেলপার
অ্যাপ ডাউনলোডডিভাইস অনুযায়ী আলাদা হয়
অ্যাপটির সাইজ374MB
বর্তমান ভার্সন1.2.5.7 ভার্সন
লাস্ট আপডেট
১৮ এপ্রিল, ২০২১
এন্ড্রয়েড ভার্সন6.0 এবং বেশি ভার্সন

 


AZ Screen Recorder

 

 

আপনার মোবাইলে যদি 4GB RAM থাকে তাহলে এই সফটওয়্যার টি আপনার জন্য। AZ Screen Recorder এই সফটওয়্যারটির সাহায্যে আপনি হাই রেজুলেশন গেম-প্লে স্ক্রিন রেকর্ডিং করে আপনার ভিডিওর সাইজ কিন্তু বেশী হবেনা ভিডিও সাইজ সব সময় অনেক কম হবে অন্যান্য সফটওয়ারের তুলনা এই সফটওয়ারটিতে। এই সফটওয়্যার টি আপনি কোন প্রকার ঝামেলা ছাড়াই খুব সহজে আপনার সকল এন্ড্রয়েড মোবাইলে ব্যবহার করতে পারবেন। এই সফটওয়্যারটির সাহায্যে আপনি খুব সহজে HD+ 60 FPS এই স্কিন রেকর্ডিং করতে পারবেন। পাশাপাশি আপনি চাইলে আপনার মোবাইলের ফ্রন্ট ক্যামেরা ও ব্যাক ক্যামেরা ব্যবহার করে ভিডিও রেকোডিং করতে পারবেন। AZ Screen Recorder এই সফটওয়্যারটির সাহায্যে ক্যাপচার, স্ক্রিন ভিডিও রেকর্ডার, ভিডিও সম্পাদক, লাইভ স্ট্রিম স্ক্রিনের মতো অনেকগুলি বৈশিষ্ট্য সহ, এই স্ক্রিন রেকর্ডিং অ্যাপটি ভিডিও টিউটোরিয়াল, ভিডিও কল, গেম ভিডিও, লাইভ শো করতে পারবেন। তাহলে এখনি দেরি না করে নিচে থাকার ডাউনলোড অপশন এ ক্লিক করে AZ Screen Recorder সফটওয়্যারটি ডাউনলোড করে ব্যবহার করা শুরু করে দিন।

 

অ্যাপ নামAZ Screen Recorder
ডেভেলপার নামAZ Screen Recorder ডেভেলপার
অ্যাপ ডাউনলোডডিভাইস অনুযায়ী আলাদা হয়
অ্যাপটির সাইজ374MB
বর্তমান ভার্সন5.8.12 ভার্সন
লাস্ট আপডেট
১৩ এপ্রিল, ২০২১
এন্ড্রয়েড ভার্সন5.0 এবং বেশি ভার্সন

 


XRecorder

 

আপনি যদি ছোটখাটো গেম অথবা ছোটখাট কাজের জন্য একটি স্ক্রিন রেকর্ডিং সফটওয়্যার ব্যবহার করতে চান তাহলে XRecorder সফটওয়্যার টি আপনার আমি মনে করিI এই স্কিন রেকর্ডিং সফটওয়্যার টি সাহায্যে আপনি সর্বোচ্চ HD 60FPS এই স্কিন রেকর্ডিং করতে পারবেন। আমার কাছে এই সফটওয়্যারটি মোটামুটি অনেক বেশি ভালো লাগে আশা করি আপনার কাছেও ভালো লাগবে। এই সফটওয়্যার টি আপনি খুব সহজে আপনার সকল এন্ড্রয়েড মোবাইলে ব্যবহার করতে পারবেন সফটওয়্যার টি খুব সহজেই বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। XRecorder সফটওয়ারটি ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনি দেরি না করে ডাউনলোড করে ফেলুন।

 

অ্যাপ নামXRecorder
ডেভেলপার নামInShot Inc. ডেভেলপার
অ্যাপ ডাউনলোডডিভাইস অনুযায়ী আলাদা হয়
অ্যাপটির সাইজ374MB
বর্তমান ভার্সন1.4.3.1 ভার্সন
লাস্ট আপডেট
২০ এপ্রিল, ২০২১
এন্ড্রয়েড ভার্সন5.0 এবং বেশি ভার্সন

 


আশা করি, যারা ভালো মোবাইল স্ক্রিন রেকর্ডার সফটওয়্যার নিয়ে এতদিন দুশ্চিন্তায় পড়েছেন, আজকের এই আর্টিকেলটি তাদের জন্য অনেক উপকারে আসবে। আজকে আমি আপনাদের মাঝে মূলত জনপ্রিয় ৩টি মোবাইল স্ক্রিন রেকোডার সফটওয়্যার শেয়ার করেছি। আশা করি সফটওয়্যারগুলো আছে অনেক বেশি কাজে লাগবে। অবশ্যই নিতে কমেন্টের মাধ্যমে জানাবেন আপনার কাছে কোন স্কিন রেকর্ডিং সফটওয়্যার টি সবথেকে বেশি ভালো লেগেছে ও আপনি কোন স্কিন রেকর্ডিং সফটওয়্যার ব্যবহার করবেন। আজকের এই আর্টিকেলটি আপনার কাছে যদি ভালো লেগে থাকে অবশ্যই আপনি আপনার সকল বন্ধুদের মাঝে শেয়ার করবেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান সময় নষ্ট করে আমাদের ওয়েবসাইটে আর্টিকেলটি পড়ার জন্য।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2018-2021 Bangladeshgamer.com
error: Content is protected !!