রেজর গেমিং মোবাইল || গেমিং মোবাইল গেমারদের জন্য


রেজর গেমিং ফোন গেমারদের
রেজর গেমিং ফোন

রেজর গেমিং মোবাইল গেমারদের

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব রেজর গেমিং ফোন। কিছুদিন আগে আমরা আপনাদের মাঝে শেয়ার করেছি বাজেটের মধ্যে সবথেকে ভালো গেমিং ফোন। আজকে যেই গেমিং ফোনটা আপনাদের মাঝে শেয়ার করব এই গেমিং ফোনে মাধ্যমে আপনি সকল জনপ্রিয় গেম খেলতে পারবেন কোন সমস্যা ছাড়াই। গেমিং ফোন সম্পর্কে আরও বিস্তারিত জানতে চাইলে কষ্ট করে সম্পূর্ণ পোস্টটি পড়ুন। নিচে বিস্তারিত দেওয়া আছে।

 

আমাদের মধ্যে বেশিরভাগ মানুষ কম বেশি হলে ও গেমিং করে থাকি কিছু মানুষ গেমিং করে কম্পিউটারে আবার কিছু মানুষ গেমিং করে মোবাইলের মাধ্যমে। কিন্তু মোবাইল গেমার দের অবস্থা অতটা ভালো না। গেম খেলার জন্য ভালো কোন মোবাইল খুজে পাওয়া যায় না বর্তমান যুগে। বাংলাদেশের গেমার দের কথা মাথায় রেখে আমরা নিয়ে এসেছি সব থেকে ভালো গেমিং ফোন

 

রেজর গেমিং ফোন জন্য আমাদের কাছে কমেন্ট করেছেন শাকিল ভাই। শাকিল ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ। শাকিল ভাই এর মত আপনারা চাইলে আমাদের কাছে কমেন্ট করতে পারেন। আমরা আপনাদের কমেন্টের শিগ্রই উত্তর দেওয়ার চেষ্টা করব। ততক্ষণ কষ্ট করে অপেক্ষা করুন।

 

আজকে আমি আপনাদের রেজারের গেমিং ফোন সম্পর্কে বিস্তারিত জানাব। এখন আপনি বলতে পারেন এই ফোনটি কাদের জন্য। এই ফোনটিতে তৈরি করা হয়েছে ভালো মানের মোবাইল গেমিং করার জন্য। এক কথা যদি বলি যারা মোবাইলে ভালো মানে গেমিং করতে চান তাদের জন্য এই মোবাইলটি। আরও বিস্তারিত নিচে দেওয়া আছে।

 

ডিসপ্লে টেকনিক্যাল বিবরণ

 

ডিসপ্লে কথা যদি আমি বলি তাহলে আমি বলব অসাধারণ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ডিসপ্লে হিসেবে থাকছে 5.7 Incher LGZO IPS 1440–2560 Pixels 120HZ আমি মনে করি অনেক ভালো একটি ডিসপ্লে। যে সকল গেমে 120HZ সাপোর্ট করে এ সকল গেম খেলার মজাই আলাদা। ডিসপ্লে আমার কাছে অনেক ভালো মনে হয়েছে দামের তুলনায়। একটা কথা বলতে পারি রেজাল্ট ফোনটি বর্তমান যুগের সব থেকে ভালো গেমিং ফোন এটা ঠিক যে রেজাল্টে বর্তমান মোবাইল গেমের ইতিহাসের সেরা একটি মুহূর্ত হিসেবে বিবেচনা হবে।.

 

আমি এই মোবাইলটা প্রায় এক সপ্তা বেশি ব্যবহার করেছি। আমি যদি এক কথা বলি আপনি মোবাইলে বর্তমানে যত গেম আছে সবগুলো গেম আপনি ফুল এইচডি হাই সেটিং খেলতে পারবেন কোন সমস্যা ছাড়া। আমি এঈ মোবাইলের সাহায্যে অনেকগুলো জনপ্রিয় গেম খেলি দেখেছি সবগুলো গেমের নাম ও বিবরণ নিচে দেওয়া আছে আপনি চাইলে দেখে নিতে পারেন।

 

PUBG গেমটি অভিজ্ঞতা ছিল অনেক ভালো। আপনার এই মোবাইল PUBG গেমটি ফুল এইচডি তে খেলতে পারবেন। PUBG গেমটির গ্রাফিক্স নিচ্ছিল অনেক ভালো। PUBG খেলতে গেলে অনেক বেশি ইন্টারনেট স্পিড প্রয়োজন হয়। আপনার কাছে যদি ভালো ইন্টারনেট স্পিড না থাকে তাহলে আপনি PUBG গেম খেলে মজা পাবেন না।

 

এই মোবাইলের সাথে পাওয়া গেমিং কন্ট্রোল সাহায্যে আপনি অনেক ভালোভাবে গেম করতে পারবেন। আমার কাছে গেমিং কন্ট্রোল টা একটু ও ভালো মনে হয় নাই। আমি মনে করি গেমিং কন্ট্রোল টা আরেকটু ভালো করা যেতে পারত। এক কথা যদি বলি এই মোবাইলের সাহায্যে আপনি PUBG গেম খেলতে পারবেন একবারে কোন সমস্যা ছাড়া।

 

আমি এই মোবাইলে asphalt 8 গেমটি খেলে দেখেছি গেম অনেক সুন্দর ভাবে চলেছে কোন সমস্যা ছাড়াই। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ছিল অনেক ভালো। আমি সবগুলো সেটিং হাই করে গেম খেলছি তারপরও আমার সামনে কোনো সমস্যা দেখা দেয় নাই। আমার দেখা অনেক ভালো দেখাতে পারে এই মোবাইলে

 

আমি এই মোবাইলে N.O.V.A গেমটি খেলে দেখেছি গেমটি কোন সমস্যা ছাড়াই চলছে। আমি প্রথমবার গ্রাফিক্স কোয়ালিটি দেখে অবাক হয়ে গেছিলাম এত ভালো গ্রাফিক্স আসবে আমি কখনো ভাবতে পারিনি। আমি যদি এক কথায় প্রকাশ করি তাহলে বলব গেমখেলা অনুভূতি ছিল অনেক ভালো

 

আমি যদি এক কথা বলি এই মোবাইলের সাথে আসা গেমিং কন্ট্রোলার আমার কাছে একটুও ভালো লাগে না। সব থেকে বেশি খারাপ লাগে বেশিরভাগ গেমে গেমিং কন্ট্রোলার কাজ করে না। মাঝেমাঝে গেমিং কন্ট্রোলার কাজ করে না। এরকম ছোটমোটো অনেকগুলো সমস্যা রয়েছে। তারপর আমার কাছেগেমিং কন্ট্রোলার একটু ভালো লাগে নাই।

 

এই মোবাইলটা মোটামুটি ভালোই গরম হয়। 35 থেকে 50 মিনিট মোবাইলের যদি গেম খেলেন তাহলে মোবাইল এত গরম হয় যে হাতে রাখা যায় না। দুই থেকে তিন মিনিটের মধ্যে মোবাইল একবারে ঠান্ডা হয়ে যায়। গেমিং মোবাইল হিসেবে মোবাইলটা অতিরিক্ত গরম হয়। যেটা অনেক বিরক্ত ব্যাপার।

 

ক্যামেরা টেকনিক্যাল বিবরণ

 

ক্যামেরা আমার কাছে দামের তুলনায় ভালো লাগে নাই। এই মোবাইল থেকে আমি আরো ভালো ক্যামেরা আশা করছিলাম। তারপর মোটামুটি ভালো। ব্যাক ক্যামেরা দিয়ে দিনের বেলা প্রচুর ভালো মানের ছবি তোলা যায়। কিন্তু রাত্রেবেলা মোটামুটি মানের ছবি তোলা যায়। selfie camera কথা যদি বলি তাহলে বলবো মোটামুটি চলে। অতটা ভালো না আবার খারাপও না। দামের তুলনায় আর একটু ভালো হতো।

 

ক্যামেরা কথা যদি  বলি। দামের তুলনায় অত ভালো ক্যামেরা পাবেন না এই মোবাইলে। তারপরও মোটামুটি মানের ভালো ক্যামেরা।

 

সঙ্গীত এবং অডিও টেকনিক্যাল বিবরণ

 

এই মোবাইল সাউন্ড কোয়ালিটি আমার কাছে অনেক ভালো মনে হয়েছে। সাউন্ড এর জন্য মোবাইলের সামনে দুটি স্পিকার ব্যবহার করা হয়েছে। 2 টা স্পিকার ব্যবহার করার কারণে সাউন্ড কোয়ালিটি অনেক ভালো। sound quality আমার কাছে এই মোবাইলে অনেক ভাল মনে হয়েছে।

 

রেজর গেমিং ফোনটি সাধারণ ব্যবহার

 

সাধারণ ব্যবহার কথা যদি বলি এক কথায় বলবো ভালো। সাধারন ব্যবহারে আপনি কোন সমস্যায় পড়বে না। মোবাইলের সাউন্ড কোয়ালিটি আমার কাছে একবারে ভালো লাগেনি। দামের তুলনায় সাউন্ড কোয়ালিটি অনেক খারাপ।

 

ব্যাটারি ব্যাকআপ ব্যাটারি চার্জিং

 

এই মোবাইলে আপনি একটানা পাঁচ থেকে ছয় ঘন্টা গেমিং করতে পারবেন। আপনি যদি একজন ইউজার হয়ে থাকেন প্রায় একদিন চলে যাবে। ভালো গ্রাফিক্সের গেম খেলে তাড়াতাড়ি চার্জ শেষ হয়ে যায়। দামের তুলনায় ব্যাটারির চলার মত। ব্যাটারি চার্জ হতে সময় লাগে প্রায় দেড় ঘন্টার মত।

 

টেকনিক্যাল বিবরণ দেয়া হল

Weight: 197g
DimensionS: 158.5 x 77.7 x 8mm
OS: Android 8.1
Screen size: 5.7 inches
Resolution: 1440 x 2560
CPU: Snapdragon 835
RAM: 8GB
Storage: 64GB
Battery: 4,000mAh
Rear camera: 12MP + 12MP
Front camera: 8MP

 

আপনার মূল্যবান সময় নষ্ট করে আমাদের ওয়েব সাইটে আসার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আমার এই পোস্টটি আপনার ভালো লেগেছে। আমাদের যদি কোন ভুল হয়ে থাকে তাহলে ছোট ভাই হিসেবে ক্ষমা করে দিবেন। আপনি চাইলে আমাদের পোস্টটি আপনার সকল বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। শেয়ার করার সকল সামাজিক মাধ্যম নিচে দেওয়া আছে।

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com
error: Content is protected !!