স্নাইপার গেম ডাউনলোড দেয়ার নিয়ম। Bangladesh Gamer


স্নাইপার গেম ডাউনলোড

স্নাইপার গেম ডাউনলোড দেয়ার নিয়ম

 

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে জনপ্রিয় স্নাইপার গেম ডাউনলোড দিবেন। স্নাইপার  গেমটি খেলার মাধ্যমে আপনি রিয়েল স্নাইপার এর অনুভূতি ফিলকরবেন।গেমটি ডাউনলোড দেওয়া ও ইন্সটল দেয়ার সকল প্রক্রিয়া আজকে আমরা শিখব।

 

পোষ্টের জন্য আমাদের কাছে রিকোয়েস্ট করেছেন ইয়ামিন, ইব্রাহিম সহ আরো অনেকে। আপনাদের কমেন্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনারাও চাইলে আমাদের কাছে এভাবে কমেন্ট করতে পারেন। আমরা আপনাদের কমেন্টের উত্তর দেওয়ার চেষ্টা করব। ততক্ষণ পর্যন্ত কষ্ট করে আমাদের ওয়েব সাইটটি ঘুরে দেখুন। এছাড়া আপনারা চাইলে আমাদের ইউটিউব চ্যানেল ঘুরে আসতে পারেন। তাহলে চলুন শুরু করি।

 

 

এই স্নাইপার গেম হল প্লে স্টোর গেম। এই কারণে গেম খুব সহজে ডাউনলোড ও ইন্সটল করতে পারবেন। গেম এর ডাউনলোড অপশন নিচে দেওয়া হল। গেম ডাউনলোড করার জন্য প্রথমে নিচে থাকা ডাউনলোড অপশন এ ক্লিক করতে হবে। ক্লিক করলে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে একটি ইনস্টল অপশন চলে আসবে ইস্ট অপশনে ক্লিক করলে গেমটি ইন্সটল হয়ে যাবে। গেম ডাউনলোড করতে যদি আপনার কোন প্রকার সমস্যা হয় কমেন্টের মাধ্যমে আমাকে জানাতে পারেন অথবা আমাদের ফেসবুক মাধ্যমে আমাকে জানাতে পারেন।

 

 

পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের একটি কমেন্ট একটি শেয়ার পরবর্তীতে আমাদের নতুন নতুন গেম খুঁজে বের করে আপনাদের মাঝে শেয়ার করতে প্রেরণা যোগায়।

 

গেমের টেকনিক্যাল বিবরণ

  • গেমের নাম : Sniper 3D Gun
  • গেমটি ডেভলপ করেছে : Fun Games For
  • গেমটি এখন পর্যন্ত ডাউনলোড করেছে : 5,000,000+
  • গেমটির সাইজ : 28M
  • গেমটির বর্তমান ভার্সন : 1.7.120898
  • গেমটি রিলিজ হয়েছে :December 4, 2018
  • গেমটি খেলার জন্য সর্বনিম্ন এন্ড্রয়েড ভার্সন : 4.1 and up

 

পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের একটি কমেন্ট একটি শেয়ার পরবর্তীতে আমাদের নতুন নতুন গেম খুঁজে বের করে আপনাদের মাঝে শেয়ার করতে প্রেরণা যোগায়। আপনার যদি কোন গেম এর চাহিদা থাকে তাহলে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন। অথবা আমাদের ফেসবুক মাধ্যমে আমাকে জানাতে পারেন।


© 2018-2020 Bangladeshgamer.com