হাই গ্রাফিক্স গেম ডাউনলোড দেওয়ার নিয়ম


হাই গ্রাফিক্স এন্ড্রয়েড গেম ডাউনলোড

হাই গ্রাফিক্স এন্ড্রয়েড গেম ডাউনলোড

 

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব এন্ড্রয়েড মোবাইলের নতুন কিছু হাই গ্রাফিক্স এন্ড্রয়েড গেম ডাউনলোড দেওয়ার নিয়ম। এই এন্ড্রয়েড গেম গুলো গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো। এই গেম গুলো খুব সহজে ডাউনলোড করতে পারবেন। এই গেমগুলো হবে গুগল প্লে স্টোরে গেম এই কারণে আপনি খুব সহজে গেম গুলো ডাউনলোড ও ইন্সটল করতে পারবেন। প্রত্যেকটা এন্ড্রয়েড গেম এর ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে। তাহলে এখনই তাড়াতাড়ি  গেম ডাউনলোড করে নিন।

 

হাই গ্রাফিক্স এন্ড্রয়েড গেম ডাউনলোড ও ইন্সটল কিভাবে করবেন এই সম্পর্কে বিস্তারিত জানার জন্য নিচে দেওয়া ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। ভিডিওটা মনোযোগ দিয়ে সম্পদ দেখলে গেমগুলো সম্পর্কে বিস্তারিত ধারণা পাবেন। এই ধরনের নিয়মিত গেমিং ভিডিও দেখার জন্য Bangladesh Gamer ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের পাশে থাকুন।

 

 


(1) ARK: Survival Evolved

 

আমার মত আপনিও যদি কম্পিউটারে গেম মোবাইলে খেলতে পছন্দ করেন তাহলে এই গেমটি আপনার কাছে সব থেকে বেশি ভালো লাগবে। কারণ এই গেমটি সবার প্রথম কম্পিউটারের জন্য তৈরি করা হয়েছে। কিন্তু মোবাইল গেমারদের কথা মাথায় রেখে এই গেমটি নতুন করে এন্ড্রয়েড মোবাইলের জন্য তৈরি করা হয়ে। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। গেমটি আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার কাছে গেমটি কিরকম লেগেছে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাতে পারেন। গেমটি ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে।

 

এই গেমটি ডাউনলোড করতে গেলে আপনার মোবাইলে ভিপিএন প্রয়োজন হবে। ভিপিএন ছাড়া মটি ডাউনলোড করতে পারবেন না। আপনি যেই কোন ভিপিএন ব্যবহার করতে পারেন গেম ডাউনলোড করার জন্য। ভিপিএন ডাউনলোড লিংক

 


(2) Infinity Ops: Online FPS

 

আমার মত আপনি যদি ইন্টারনেটের মাধ্যমে গেম খেলতে পছন্দ করেন তাহলে এই গেমটি আপনার কাছে ভালো লাগবে। আপনি চাইলে আপনার বন্ধু-বান্ধবের সাথে ইন্টারনেট সংযোগ ব্যবহার করে গেমটি খেলতে পারেন। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি আমার কাছে অনেক ভালো লেগেছে। গেমটি আপনার কাছে কিরকম লেগেছে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাতে পারেন। গেমটি আপনি খুব সহজে এখনই ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে।

 


(3) Alto’s Odyssey

 

আমার মতন আপনিও যদি গেম খেলতে পছন্দ করে থাকেন। আপনি জীবনে একবার হলো টেম্পল রান গেম খেলে দেখেছেন গেমটি আসলেই অনেক ভালো ছিল। টেম্পল রান গেম টি অন্যতম নতুন ভার্শন হল (3) Alto’s Odyssey এই গেমটা। গেম টা আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার কাছে কিরকম লেগেছে গেমটা কমেন্ট মাধ্যম আমাকে জানাতে পারেন। গেমটি ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনই ডাউনলোড করে নিন।

 


(4) Life is Strange

 

আপনি যদি হাই গ্রাফিক্স এন্ড্রয়েড গেম খেলতে পছন্দ করেন তাহলে এই গেমসটি আপনার কাছে অনেক ভালো লাগবে। এই গেমটি হলো এন্ড্রয়েড মোবাইলের সবথেকে ভালো আমার মতে হাই গ্রাফিক্স এন্ড্রয়েড গেম। আমি মনে করি গেমটি আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। এই গেমটি আপনি যদি 1GB RAM মোবাইলে খেলেন তাহলে হালকা-পাতলা লেগে করবে। কিন্তু গেমটি মোটামুটি খেলা যাবে। আমি মনে করি আপনার মোবাইলে যদি 2GB RAN + 3GB RAM থাকে তাহলে অনেকগুলি গেমটি খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। গেমটি ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে।

 

এই গেমটি ডাউনলোড করতে গেলে আপনার মোবাইলে ভিপিএন প্রয়োজন হবে। ভিপিএন ছাড়া মটি ডাউনলোড করতে পারবেন না। আপনি যেই কোন ভিপিএন ব্যবহার করতে পারেন গেম ডাউনলোড করার জন্য। ভিপিএন ডাউনলোড লিংক

 


(5) Cover Fire: Offline

 

গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি আপনি পিসি গেমিং এর সাথে তুলনা করতে পারবেন এত ভালো গ্রাফিক্স কোয়ালিটি ব্যবহার করা হয়েছে। গেমটি আমার কাছে অনেক ভালো লেগেছে। গেমটি আপনার কাছে কিরকম লেগেছে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাতে পারেন। গেমটির ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনই ডাউনলোড করে নিন।

 


মোবাইল জিটিএ ফাইভ গেম ডাউনলোড

 

এ পাঁচটা হাই গ্রাফিক্স এন্ড্রয়েড গেম আমার মতে এন্ড্রয়েড মোবাইলের সব থেকে ভালো এন্ড্রয়েড গেম। এই গেম গুলো গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো। গেম গুলো আপনার কাছে কিরকম লেগেছে কমেডি মাধ্যমে আমাকে জানাতে পারেন। এই ধরনের আরো নতুন নতুন গেম সম্পর্কে জানার জন্য আমাদের Bangladesh Gamer ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইটে ঘুরে আসুন।


© 2018-2020 Bangladeshgamer.com