৫০ হাজার টাকায় গেমিং পিসি বিল্ড গাইড (২০২১)


৫০ হাজার টাকায় গেমিং পিসি বিল্ড

৫০ হাজার টাকায় গেমিং পিসি বিল্ড গাইড

 

আজকে আমি আপনাদের জন্য ৫০ হাজার টাকার গেমিং পিসি বিল্ড করব আশা করি এই গেমিং পিসি টি আপনাদের কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। আপনার বাজেট যদি ৫০ হাজার টাকা হয় আর আপনি ৫০ হাজার টাকার মধ্যে সবথেকে ভালো গেমিং পিসি বানাতে চান তাহলে এই গেমিং পিসি টি আপনার জন্য এই গেমিং পিসি সাহায্যে আপনি মোটামুটি সব ধরনের গেম মিডিয়াম টু হাই সেটিং-এ খেলতে পারবেন। আগে থেকে একটা কথা বলে রাখি এই গেমিং পিসি তে আমরা কোন প্রকার গ্রাফিক্স কার্ড ব্যবহার করিনা। আপনি পরবর্তী সময় আপনার বাজেট অনুসারে ভাল মানের একটি গ্রাফিক্স কার্ড ব্যবহার করতে পারবেন। বাকি বিস্তারিত আলোচনা নিচে দেওয়া আছে।

 

৫০ হাজার টাকায় গেমিং সাহায্যে আপনি শুধু গেমিং না বাকি যত একটা কম্পিউটারে কাজ আছে সবগুলো কাজ করতে পারবেন। এই কম্পিউটারের সাহায্যে আপনি খুব ভালোভাবে এডোবি ফটোশপ ও গ্রাফিক্স ডিজাইন এর কাজ গুলো করতে পারবেন। এই এই গেমিং কম্পিউটারের সাহায্যে আপনি খুব সহজেই Full HD ভিডিও এডিটিং এর কাজ গুলো খুব ভালোভাবে করতে পারবে। পাশাপাশি এই গেমিং কম্পিউটারের সাহায্যে আপনি অফিসের যত কাজ আছে সবগুলো কাজ খুব ভালোভাবে করতে পারবেনা।

 

৫০ হাজার টাকায় গেমিং পিসি বিল্ড গাইড সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য তাহলে এখনি নিচে থাকা ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। আশা করি নিচে থাকে TechMania |BD| ইউটিউব চ্যানেলে ভিডিওটি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। নিচে থাকা ভিডিওটি দেখার পরও যদি আপনার কোন প্রকার প্রশ্ন থাকে অবশ্য নিচে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। তাহলে এখনি দেরি না করে নিচে থাকা ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন।

 

 

আরেকবার দেখে নেয়া যাক কোন কোম্পানির গুলো কি ধরনের দাম :

ProcessorAMD Ryzen 5 5600G২৩,৬৫০ টাকা
MotherboardAsus A520M -Plus Wi-Fi৮১০০ টাকা
RAMG.Skill Trident Z 8GB 3200MHz৪৭০০ টাকা
StorageHP EX900 500GB M.2 Nvme SSD৫৯০০ টাকা
Power Supply
Corsair CV450 450watt৩৩৯০ টাকা
চ্যাসিস/কেসিংDarkFlash Leo৪০০০ টাকা
Power CableDeepcool RF-120mm White৫০০ টাকা

 

এই ৫০ হাজার টাকায় গেমিং পিসি বিল্ড গাইড সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে অবশ্যই নিচে ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাবেন। এই গেমিং পিসি তৈরি করা হয়েছে শুধুমাত্র গেমারদের কথা মাথায় রেখে। এই গেমিং পিসি সাহায্যে আপনি মোটামুটি সব ধরনের গেম কোন প্রকার সমস্যা ছাড়া ভালভাবে খেলতে পারবেন।

 

এই ছিলো ৫০ হাজার টাকায় গেমিং পিসি কেনার গাইড। বিল্ডটিতে বর্তমান সময়ের লেটেস্ট হার্ডওয়্যারগুলো ব্যবহার করছি। আপনি আপনার মনের মতন হার্ডওয়্যারগুলো ব্যবহার করতে পারবেন

 

যদি আপনার এই বাজেটে গেমিং কম্পিউটার কেনার ইচ্ছে থাকে তাহলে নিসন্দেহে এই বিল্ড আপনার জন্য বেস্ট হবে। আর আগেই বলেছি কম্পোন্যান্টগুলোর প্রাইজ স্থান ভেদে কমবেশি হতে পারে। তবে আর্টিকেলে যে প্রাইজ উল্লেখ করা হয়েছে আশা করা যায় তার আশেপাশেই থাকবে। এই বিল্ড সম্পর্কে আপনার মতামত কি তা অবশ্যই কমেন্ট সেকশনে জানাবেন।

 

আপনার মূল্যবান সময় নষ্ট করে আমাদের ওয়েবসাইটে আসার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি চাইলে আমাদের পোস্টটি আপনার সকল বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। শেয়ার করার সকল সামাজিক মাধ্যম নিচে দেওয়া আছে। আপনার একটি শেয়ার আমাদের পরবর্তী পোস্ট লেখার প্রেরণা যোগায়। তাই ভালো লাগলে আমাদের এই পোস্টটি শেয়ার করুন। আপনার যদি কোন প্রকার সমস্যা থাকে অবশ্য নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন।

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com