জনপ্রিয় ৫টি পাবজি ও ফ্রী ফায়ার বেস্ট ভিপিএন – ফ্রি


ফায়ার বেস্ট ভিপিএন

জনপ্রিয় ৫টি পাবজি ও ফ্রী ফায়ার বেস্ট ভিপিএন

 

কমবেশি আমরা সবাই জানি বাংলাদেশ ফ্রী ফায়ার ও পাবজি গেম বন্ধ হয়ে গেছে। এখন যদি আপনি অথবা আমি ফ্রী ফায়ার ও পাবজি গেম খেলতে চাই তাহলে আমাদের প্রয়োজন হবে ভালো মানের একটি মোবাইল ভিপিএন অ্যাপস। এই কারণে এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব জনপ্রিয় পাঁচটি পাবজির ও ফ্রী ফায়ার বেস্ট ভিপিএন অ্যাপস। মোবাইল ভিপিএন অ্যাপস গুলো আপনি খুব সহজে সম্পূর্ণ বিনামূল্যে গুগল প্লে স্টোর ও অ্যাপ অ্যাপ স্টোর এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। পাশাপাশি ভিপিএন অ্যাপস গুলো ব্যাবহার করে আপনি পাবজি মোবাইল ও ফ্রী ফায়ার গেমগুলো খুব ভালোভাবে খেলতে পারবে।

 

এখন আমি আপনাদের মাঝে যে বেস্ট ভিপিএন গুলো শেয়ার করবো ওই ভিপিএন গুলো ব্যবহার করে আপনি খুব সহজে মোবাইল পাবজি ফ্রী ফায়ার গেম গুলো বাংলাদেশ থেকে খুব ভালোভাবে খেলতে পারবেন। আমি যে অ্যাপস গুলো এখন আপনাদের মাঝে শেয়ার করবো এই অ্যাপস গুলো ব্যবহার করলে গেমে পিন থাকবে 80 থেকে 150 এর মাঝে যদি আপনার ইন্টারনেট অনেক ভাল হয় তাহলে।

জনপ্রিয় পাঁচটি বেস্ট ভিপিএন তালিকা

তালিকাগেমের নাম
প্রথম গেম1.1.1.1: Faster & Safer Internet
দ্বিতীয় গেমHotspot Shield Free VPN
তৃতীয় গেমTurbo Free VPN

পাবজি ভিপিএন ডাউনলোড ও ইন্সটল নিয়ম :- এই পাবজি ভিপিএন অ্যাপস গুলো আপনি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। সবার প্রথমে আপনাকে নিচে থাকা অ্যাপস ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। অ্যাপস ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি ইন্সটল অপশন চলে আসবে। ইনস্টল অপশনে ক্লিক করার কিছুক্ষণ সময় ভিতরে ডাউনলোড শুরু হয়ে যাবে ডাউনলোড কমপ্লিট হয়ে যাওয়ার সাথে সাথে অটোমেটিক ইন্সটল হয়ে যাবে আপনাকে কিছুই করতে হবে না। কোনো কারণে যদি ডাউনলোড করতে অথবা ইন্সটল করতে কোন প্রকার সমস্যা হয় তাহলে অবশ্যই নিচে আপনার সমস্যার কথা আমাদের কে জানাবেন।


(১) 1.1.1.1: Faster & Safer Internet

 

.1.1.1: Faster পাবজি ভিপিএন

 

.1.1.1: Faster & Safer Internet ভিপিএন আমরা কমবেশি সবাই চিনি কারণ বাংলাদেশের কম বেশি সবাই এই ভিপিএন ব্যবহার করে। 1.1.1.1. অ্যাপসটি তৈরি করেছে Cloudflare কোম্পানির। পিং সমস্যা অনেক বড় ইস্যু ফ্রী ফায়ার ও পাবজি গেমে। ফ্রি ফায়ার গেম ব্যান হওয়ার আগেও বাংলাদেশে পিং অনেক বেশি ছিল। সব সময় পিং ১৫০-২০০ থাকত ফ্রী ফায়ার গেমে। তাই সবচেয়ে বড় প্রশ্ন এই ভিপিএন ব্যবহারে পিং কম থাকবে কিনা। এই ভিপিএন ব্যবহারে পিং সব সময় ৫০ এর নিচে থাকে। আমি নিজে 1.1.1.1. ভিপিএন অ্যাপস ব্যবহার করে গেম খেলি থাকি। আপনার পিং বেশি থাকলে আপনি এই ভিপিএন ব্যবহার করে পিং সমস্যার সমাধান করতে পারেন।

 

অনেক সময় দেখা যায় ভিপিএন অন করে গেম খেলতে গেলে মোবাইল অনেক গরম হয়ে যায়। মোবাইল এতটা গরম হয় যে একটা সময় গেম খেলা বন্ধ করে দিতে হয়। তাছাড়া মোবাইল অতিরিক্ত গরম হলে তার প্রভাব পড়ে মোবাইল এর ব্যাটারির উপর। খুব দ্রুতই ব্যাটারি নষ্ট হয়ে যায়। কিন্তু 1.1.1.1. VPN ব্যবহারে মোবাইল তেমন একটা গরম হয়না। আপনি যে ভিপিএন ব্যবহার করছেন ,তা কখনো টেরই পাবেন না। এই ভিপিএন প্রসেসরের উপর কোনো প্রেসার ফেলে না ,তাই গেম খেলার সময় গেম লেগ করা , হ্যাং হওয়া ইত্যাদির কোনো সু্যোগ নেই। আপনার মোবাইলে যদি মোটামুটি দুর্বল হয় তারপরও এই অ্যাপসটি খুব ভালোভাবে আপনার মোবাইলে চলবে।

 

যত ভালো ভিপিএন আছে তারা ফ্রীতে ব্যবহার করতে দেয় না। দিলেও কয়েক জিবি ব্যান্ডউইথ দিয়ে থাকে। কিন্তু 1.1.1.1 VPN প্রিমিয়াম সার্ভিস টা টোটালি ফ্রীতে দিচ্ছে অন্যসব ভিপিএন অ্যাপের তুলনায়। এই ভিপিএন অ্যাপে আপনি আনলিমিটেড ব্যান্ডউইথ পাবেন। আপনি যদি ফ্রী ফায়ার বেস্ট ভিপিএন ও পাবজি বেস্ট ভিপিএন খুঁজে থাকেন তাহলে এই ভিপিএন অ্যাপসটি আপলোড। কোন কথা ছাড়াই চোখ বন্ধ করে ব্যবহার করতে পারেন।

 

গেমের নাম1.1.1.1: Faster & Safer Internet
গেম ডেভেলপার নামCloudflare, Inc. ডেভেলপার
গেম ডাউনলোড৫০,০০০,০০০+
গেমটির সাইজ২০M
বর্তমান ভার্সন6.10 ভার্সন
লাস্ট আপডেট২৮ জানুয়ারী, ২০২২
এন্ড্রয়েড ভার্সন
5.0 এবং বেশি ভার্সন

 


(২) Hotspot Shield Free VPN

 

Hotspot Shield Free VPN পাবজি ভিপিএন

 

এই ভিপিএন অ্যাপস টি আপনি ব্যবহার করে দেখতে পারেন আশা করি আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে। অ্যাপসটি আপনি সম্পূর্ণ বিনামূল্যে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। কিভাবে ডাউনলোড করবেন কীভাবে ব্যবহার করবেন এ সম্পর্কে বিস্তারিত বিবরণ নিচে যাওয়া। আপনি যাতে খুব সহজেই ফ্রী ফায়ার বেস্ট ভিপিএন অ্যাপসটি ডাউনলোড করতে পারেন এই কারণে নিচে আমি অ্যাপসটি ডাউনলোড অপশন দিয়ে দিয়েছি।

 

গেমের নামHotspot Shield Free VPN
গেম ডেভেলপার নামPango GmbH ডেভেলপার
গেম ডাউনলোড৫০,০০০,০০০+
গেমটির সাইজ৫৫M
বর্তমান ভার্সন8.14.3 ভার্সন
লাস্ট আপডেট২৬ জানুয়ারী, ২০২২
এন্ড্রয়েড ভার্সন
5.0 এবং বেশি ভার্সন

 


(৩) Turbo Free VPN

 

Turbo Free VPN পাবজি ভিপিএন

 

Turbo Free VPN অ্যাপসটির বাংলা ভাষাতেও ব্যবহার করতে পারবেন যেটা আমার কাছে অনেক অনেক বেশি ভালো লেগেছে। অ্যাপসটির ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে আপনি চাইলে ডাউনলোড করতে পারেন। আশা করি আপনার কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। ভিপিএন অ্যাপসটি ব্যবহার করে আপনি মোবাইল পাবজি ও ফিফার গেম গুলোর মতন গেম খেলতে পারবে।

 

গেমের নামTurbo Free VPN
গেম ডেভেলপার নামInnovative Connecting ডেভেলপার
গেম ডাউনলোড১০০,০০০,০০০+
গেমটির সাইজ১৯M
বর্তমান ভার্সন3.7.4 ভার্সন
লাস্ট আপডেট২৮ জানুয়ারী, ২০২২
এন্ড্রয়েড ভার্সন
ডিভাইস অনুযায়ী আলাদা হয়

 


(৪) Secure & Fast VPN

 

Secure & Fast VPN

 

গেমের নামSecure & Fast VPN
গেম ডেভেলপার নামDigital Application Studio ডেভেলপার
গেম ডাউনলোড৫০০+
গেমটির সাইজ১৮M
বর্তমান ভার্সন1.6 ভার্সন
লাস্ট আপডেট১০ মে, ২০২২
এন্ড্রয়েড ভার্সন
4.4 এবং বেশি ভার্সন

ফ্রী ফায়ার ও পাবজির জন্য বেস্ট ভিপিএন কোনটি ?

 

এখন আমরা জানব আমাদের ফ্রী ফায়ার ও পাবজি গেমের জন্য ভালো ভিপিএন কোনটি। ভিপিএন অ্যাপটি নাম হল 1.1.1.1 VPN . অনেকে আবার এই ভিপিএন অ্যাপটি WARP নামেও চিনে থাকে। এখন প্রশ্ন আসতে পারে এত সব ভিপিএন থাকতে আমি 1.1.1.1 ভিপিএন কেন ব্যবহার করব ? কারণ সম্পূর্ন ফ্রীতে আপনি প্রিমিয়াম সার্ভিস পাচ্ছেন 1.1.1 এই ভিপিএন ব্যবহার করার মাধ্যমে। তাছাড়া বাংলাদেশের বড় বড় গেমাররা এই ভিপিএনটি ব্যবহার করে আপনিও চাইলে ব্যবহার করতে পারেন। এই ভিপিএন অ্যাপসটি হল ফ্রী ফায়ার বেস্ট ভিপিএন অ্যাপস ও পাবজি বেস্ট ভিপিএন অ্যাপস। চোখ বন্ধ করে ব্যবহার করতে পারেন আমিও ব্যবহার করি আপনিও ব্যবহার করতে পারেন।

 

আমি আপনাদের মাঝে যে বেস্ট ভিপিএন অ্যাপস গুলো শেয়ার করেছি এই ভিপিএন অ্যাপস গুলো ব্যবহার করলে আপনার মোবাইল পাবজি একাউন্ট অথবা ফ্রী ফায়ার একাউন্ট কখনোই ব্যান্ড হবে না। মোবাইল পাবজি আর ফ্রী ফায়ার খেলার জন্য আমি নিজেই এই ফ্রী ফায়ার বেস্ট ভিপিএন অ্যাপস গুলো ব্যবহার করি। আপনার কাছে কোন অ্যাপসটি সবচেয়ে বেশি ভালো লেগেছে ও আপনি কোন অ্যাপসটি ব্যবহার করবেন গেম খেলবেন আপনার মূল্যবান মতামত অবশ্যই নিচের কমেন্টের মাধ্যমে জানাবেন।

Related Post :- ফ্রী ফায়ার টিপস-এন্ড-ট্রিকস

আমি আপনাদের মাঝে যেই ভিপিএন অ্যাপস গুলো শেয়ার করেছি এই ভিপিএন অ্যাপস গুলো আমি কমবেশি নিয়মিত ব্যবহার করি। অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আপনি আপনার মূল্যবান মতামত জানাবেন যে. আমি আপনাদের মাঝে যেই জনপ্রিয় পাঁচটি পাবজি ও ফ্রী ফায়ার বেস্ট ভিপিএন শেয়ার করেছি. এই ভিপিএন অ্যাপস গুলির মধ্যে আপনার কাছে ভিপিএন অ্যাপস সব থেকে বেশি ভালো লেগেছে। আমার কাছে কিন্তু 1.1.1.1: Faster & Safer Internet এই অ্যাপস টি সবথেকে বেশি ভালো লেগেছে। আপনিও চাইলে ব্যবহার করতে পারেন আশা করি আপনার কাছেও অনেক অনেক বেশী ভালো লাগবে।

 

আপনার মূল্যবান সময় আমাদের ওয়েবসাইটে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার যদি কোন প্রশ্ন থাকে অবশ্যই নিজের ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন। আপনি চাইলে এই বেস্ট ফ্রী ফায়ার ভিপিএন আর্টিকেলটি আপনার ফেসবুক বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। আপনাদের একটি শেয়ার আমাদেরকে নতুন নতুন আর্টিকেল লেখার প্রেরণা জোগায়।

 

অন্যদের সাথে শেয়ার করুন।

© 2022 Bangladeshgamer.com