২০২১ সালের সেরা ৫টি ১০ থেকে ১৫ হাজার টাকার দামের গেমিং মোবাইল


10 হাজার টাকার গেমিং মোবাইল

সেরা ৫টি ১০ থেকে ১৫ হাজার টাকার দামের গেমিং মোবাইল

 

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব ২০২১ সালের সেরা ৫টি ২০ থেকে ২৫ হাজার টাকার মধ্যে সবথেকে ভালো গেমিং মোবাইল। বর্তমানে বাংলাদেশে ২০ থেকে ২৫ হাজার টাকার বাজেটে অনেকগুলো ভালো গেমিং মোবাইল পাওয়া যায়। আপনার বাজেট যদি ২০ হাজার টাকা হয় তাহলে আপনি ২০ হাজার টাকার গেমিং মোবাইল কিনতে পারেন অথবা আপনার বাজেট যদি ২৫ হাজার টাকা হয় তাহলে আপনি ২৫ হাজার টাকার গেমিং মোবাইল কিনতে পারেন। এখন সমস্যা হল কোন মোবাইলটি আমার জন্য ভালো হবে অথবা আমি যেই সকল গেম খেলতে চাই যেমন পাবজি ও ফ্রী ফায়ার এই গেম গুলো কি ভালোভাবে খেলা যাবে এই সম্পর্কে আজকে বিস্তারিত আলোচনা হবে। গেমিং মোবাইল গুলো সম্পর্কে আরও বিস্তারিত বিবরণ ও মোবাইল গুলো কিভাবে কম দামে কিনতে পারেন এই সম্পর্কে বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

 

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব ২০২১ সালের সেরা ৫টি ১০ হাজার টাকার গেমিং মোবাইল। বর্তমানে বাংলাদেশের বাজারে ১০ হাজার টাকার বাজেটে অনেকগুলো ভালো মোবাইল পাওয়া যায়। কিন্তু কোন মোবাইলটি আমার জন্য ভালো হবে বেশিরভাগ মানুষ জানে না। এই কারণে আজকে আমি আপনাদের মাঝে যে গেমিং মোবাইল গুলো শেয়ার করবো এই গেমিং মোবাইল গুলোর সাহায্যে আপনি খুব সহজে বর্তমান সময়ে সকল জনপ্রিয় পাবজি ও ফ্রি ফায়ার গেম গুলো খেলতে পারবেন। আমার জন্য কোন মোবাইলটি সবথেকে বেশি ভালো হবে পাশাপাশি কোন মোবাইলে আমি ভালো গেমিং করতে পারব এই সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে করা আছে।

 

আজকে আমি আপনাদের মাঝে যে গেমিং মোবাইল গুলো শেয়ার করবো ওই মোবাইল গুলোর সাহায্যে আপনি খুব সহজে বর্তমান সময়ে জনপ্রিয় সকল পাবজি ও ফ্রি ফায়ার গেমগুলো মিডিয়াম টু হাই সেটিং-এ 60FPS টু 40FPS এ কোন প্রকার সমস্যা ছাড়াই খেলতে পারবেন। শুধু পাবজি ও ফ্রি ফায়ার গেম না, পাশাপাশি সব ধরনের গেম খেলতে পারবেন যেমন কল অফ ডিউটি, ইত্যাদি গেমগুলো। তাছাড়া একটা মোবাইলে আমরা যে সকল কাজ করে থাকি সবগুলো কাজে এই গেমিং মোবাইল গুলো সাহায্য করতে পারবেন। আগে থেকে একটা কথা বলে রাখি আজকে আমি আপনাদের মাঝে যে গেমিং মোবাইল গুলো শেয়ার করবো এই মোবাইল গুলো কিন্তু বাংলাদেশী অফিসিয়াল মোবাইল। আপনি চাইলে অফিশিয়াল কিনতে পারেন ও আপনি চাইলে আনঅফিসিয়াল কিনতে পারেন কিন্তু আমি মনে করি অফিসিয়াল মোবাইল কিনে আপনার জন্য সব থেকে বেশি ভালো হবে। এই মোবাইল গুলো বিবরণ নিচে দেওয়া হল।

 

1. Realme C3

Realme C3 10 হাজার টাকার গেমিং মোবাইল

Realme C3 -তে নতুন ‘সাইরাইজ ডিজাইন’ ব্যবহার করেছে। Realme 5i এর পিছনেও একই ডিজাইন ব্যবহার হয়েছিল। নীল ও লাল রঙে পাওয়া যাবে এই গেমিং মোবাইল টি। এই ফোনের পিছনে একটি বিশেষ টেক্সচার ব্যবহার হয়েছে। Realme C3 -তে রয়েছে একটি 6.5 ইঞ্চি ডিসপ্লে। ডিসপ্লের উপরে রয়েছে ডিউ-ড্রপ নচ। এক হাতে এই ফোন ব্যবহারে সমস্যা হবে না। ফোনের পিছনে রয়েছে প্লাস্টিক ফিনিশ। ডান দিকে পাওয়ার বাটন ও বাঁ দিকে ভলিউম বাটন থাকছে। মোবাইলের সম্পূর্ণ ডিজাইন আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে আশা করি আপনাদের কাছে মোবাইলে ডিজাইন টি ভালো লাগবে।

 

10 হাজার টাকার গেমিং মোবাইল Realme C3 -তে নতুন MediaTek Helio G70 চিপসেট ব্যবহার হয়েছে। AnTuTu বেঞ্চমার্কিংয়ে 192,187 স্কোর করেছে নতুন ফোনটি। যা Samsung Galaxy A51Oppo F15 -এর থেকে অনেকটা বেশি। Geekbench 5 টেস্টে সিঙ্গেল-কোর টেস্টে 354 ও মাল্টি-কোর টেস্টে 1,260 স্কোর করেছে Realme C3। এই ফোনে ডিফল্ট মোডে হাই গ্রাফিক্সে PUBG Mobile খেলা যাবে। যদিও এই গেম খেলার সময় নিয়মিত ফ্রেম ড্রপ হচ্ছিল। হাই সেটিংসে 15 মিনিট PUBG Mobile খেলার পর এই ফোন গরম হতে শুরু করে। 10 হাজার টাকার মধ্যে আমি মনে করি সব থেকে ভাল গেমিং মোবাইল।

 

রিয়েলমি সি 3 মোবাইলটি বাজারে অফিসিয়াল রিয়েলমি ছবি চালানো বাজারে। অফিশিয়াল ফাদার থেকে রিয়েলমে সি 3 ডিভাইসগুলি যে কোন জেলা থেকে সংগ্রহ করা যায় না। রিয়েলমে সি 3 গেমিং মোবাইলটি সম্পর্কে আপনার কোনও প্রশ্নটি করা উচিত না নিচে কমেন্টের মাধ্যমে জানা উচিত পারেন মোবাইল সম্পূর্ণ টেকনিক্যাল ক্যালেন্ডারের বিবরণ নীচে দেওয়া আছে। মোবাইল সম্পূর্ণ টেকনিক্যাল ক্যালেন্ডার ফ্যাচার নীচে দেওয়া হল

 

Realme C3 Full Specifications

ModelRealme C3 (3 cameras)
Announced2020, February 19
DISPLAYIPS LCD 16M colors 720 x 1600 pixels, 480 nits max brightness
OSAndroid 10, realme UI 1.0
ChipsetMediatek Helio G70 (12 nm)
CPUOcta-core (2×2.0 GHz Cortex-A75 & 6×1.7 GHz Cortex-A55)
GPUMali-G52 2EEMC2
MEMORY3GB RAM 32GB, 4GB RAM 64
Memory Channel12 MP, f/1.8, 28mm (wide), 1/2.8″, 1.25µm, PDAF
2 MP, (macro) + 2 MP, f/2.4, (depth)
SELFIE CAMERA5 MP, f/2.4, 27mm (wide), 1/5″, 1.12µm
BATTERYNon-removable Li-Po 5000 mAh battery
Charging10W Fast Charging
Price10,990 Taka 3GB RAM, 32GB

 

মোবাইল কেনার সময় অবশ্যই প্রসেসর, র‌্যাম, মেমরি, ক্যামেরা, ব্যাটারি লাইফ, স্ক্রিনসাইজ, অ্যান্ড্রয়েড ভার্সান ইত্যাদি বিষয় বিবেচনা করে 10 হাজার টাকার গেমিং মোবাইল সঠিক মোবাইলটি কিনতে হবে। তা নাহলে পরবর্তীতে নানা সমস্যায় পড়তে হবে। আপনার বাজেট যদি দশ হাজার টাকার মধ্যে হয় তাহলে উপরে উল্লেখিত গেমিং মোবাইলগুলো দেখতে পারেন আশা করি আপনার ভালো লাগবে।


Related Post :- 15 হাজার টাকার গেমিং মোবাইলে


একটা কথা বলে রাখা ভালো সব সময় কিন্তু মোবাইলের দাম একরকম থাকে না কখনো কম আবার কখনো বেশি। আমি চেষ্টা করব সব সময় আপনাদের মাঝে সঠিক দাম ও সঠিক ইনফরমেশন শেয়ার করব। ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন। তা নাহলে পরবর্তীতে নানা সমস্যায় পড়তে হবে। আপনার বাজেট যদি দশ হাজার টাকার মধ্যে হয় তাহলে উপরে উল্লেখিত স্মার্টফোনগুলো দেখতে পারেন।

 

10 হাজার টাকার গেমিং মোবাইল আর্টিকেলটিতে কোন রূপ ভুল ত্রুটি হয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আশা করি আর্টিকেলটি ভালো লেগেছে। আর ভালো লেগে থাকলে অব্যশই কমেন্টে জানাবেন। উপরে যে স্মার্টফোনগুলোর দাম উল্লেখ করা হয়েছে সেগুলো যেকোনো সময় পরিবর্তিত হতে পারে, তাই প্রয়োজন অনুযায়ী পরবর্তীতে আপডেট করা হবে। সেইসাথে নতুন স্মার্টফোনগুলোও এড করা হবে।

 

আর্টিকেলটিতে কোন রূপ ভুল ত্রুটি হয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আশা করি আর্টিকেলটি ভালো লেগেছে। আর ভালো লেগে থাকলে অব্যশই কমেন্টে জানাবেন।

 

মোবাইল গুলো আপনারা খুব সহজে বাংলাদেশের বাজারে কিনতে পারবেন। সবগুলো মোবাইলের সাথে আপনারা এক বছরের ওয়ারেন্টি পাবেন। দশ হাজার টাকার গেমিং মোবাইলগুলো  ভালো লেগেছে কমেন্টে জানাবেন।

 

দশ হাজার টাকার গেমিং মোবাইলগুলো পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। পোস্টটি আপনার কাছে কেমন লাগলো তা অবশ্যই আপনি আপনার কমেন্টের মাধ্যমে জানান।আপনাদের একটি কমেন্ট একটি শেয়ার পরবর্তীতে আমাদের নতুন নতুন গেম খুঁজে বের করে আপনাদের মাঝে শেয়ার করতে প্রেরণা যোগায়। আপনি যদি আমাদের কে সাপোর্ট করতে চান তাহলে এই পোস্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন।

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com