২০২১ সালের সেরা ৫টি ২০ থেকে ২৫ হাজার টাকার গেমিং মোবাইল


20 হাজার টাকার গেমিং মোবাইল

সেরা ৫টি ২০ থেকে ২৫ হাজার টাকার গেমিং মোবাইল

 

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব ২০২১ সালের সেরা ৫টি ২০ থেকে ২৫ হাজার টাকার গেমিং মোবাইল। বর্তমানে বাংলাদেশের বাজারে ২০ থেকে ২৫ হাজার টাকার বাজেটে অনেকগুলো ভালো মোবাইল পাওয়া যায়। কিন্তু আমার জন্য কোন মোবাইলটি সবথেকে বেশি ভালো হবে পাশাপাশি কোন মোবাইলে আমি আমার মনের মতন গেমগুলো ভালভাবে খেলতে পারব এই সকল বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হবে। আপনার বাজেট যদি ২০ হাজার টাকার হয় তাহলে আপনার জন্য থাকছে ২০ হাজার টাকার গেমিং মোবাইল অথবা আপনার বাজেট যদি ২৫ হাজার টাকার হয় তাহলেও আপনার জন্য থাকছে ২৫ হাজার টাকার গেমিং মোবাইল। মোবাইল গুলি সম্পর্কে বিস্তারিত টেকনিকেল বিবরণ ও মোবাইল গুলো কিভাবে কিনবেন এই সম্পর্কে বিস্তারিত বিবরণ নিচে দেওয়া আছে।

 

বর্তমানে আমাদের দেশে কমবেশ প্রত্যেকটা ঘরের একজন মেয়ে অথবা একজন ছেলে নিয়মিত গেম খেলে অথবা গেম খেলতে পছন্দ করে। এই কারণেই মূলত বাংলাদেশ গেমিং মোবাইল এর চাহিদা প্রতিনিয়ত বেড়েই চলেছে। কমবেশ আমরা সবাই জানি বর্তমানে বাংলাদেশের ২০ থেকে ২৫ হাজার টাকার মধ্যে মোবাইল গুলো সবথেকে বেশি মানুষ কিনতে পছন্দ করেন। এই কারণে আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো ২০ থেকে ২৫ হাজার টাকার মধ্যে জনপ্রিয় ৫টি গেমিং মোবাইল। আজকে আমি আপনাদের মাঝে যেই মোবাইল গুলো শেয়ার করবো এই মোবাইল গুলোর সাহায্যে আপনি বর্তমান সময়ে সকল জনপ্রিয় গেম যেমন পাবজি ও ফ্রি ফায়ার কল অফ ডিউটি ইত্যাদি গেম গুলো মিডিয়াম টু হাই সেটিং এ খেলতে পারবেন। আশা করি আজকের এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনি আপনার মনের মতন একটি গেমিং মোবাইল বেছে নিতে পারবেন।

 

আগে থেকে একটা কথা বলে রাখি আমি কিন্তু আপনাদের মাঝে শুধুমাত্র অফিসিয়াল মোবাইল গুলো শেয়ার করব। অফিশিয়াল মোবাইল গুলোর দাম হিসাব করে আমি এই জনপ্রিয় ৫টি ২০ থেকে ২৫ হাজার টাকার গেমিং মোবাইল এর তালিকা তৈরি করেছি। আশা করি আজকের এই তালিকা থেকে আপনি আপনার মনে মতন একটি গেমিং মোবাইল বেছে নিতে পারবেন। আপনি চাইলে মোবাইলগুলো অফিসিয়ালভাবে কিনতে পারেন আবার আপনি চাইলে একটু দাম কমিয়ে আনঅফিসিয়াল ভাবেও কিনতে পারেন। মোবাইল গুলো সম্পর্কে বিস্তারিত বিবরণ ও মোবাইলগুলো তালিকা নিচে দেওয়া হল

 

জনপ্রিয় ৫টি গেমিং মোবাইল তালিকা

NumbeModel
প্রথমRealme 8
দ্বিতীয়Xiaomi Redmi Note 10
তৃতীয়Xiaomi Poco M2 Pro
চতুর্থSamsung Galaxy M32
পঞ্চম

মোবাইল গুলোর সম্পর্কে বিস্তারিত বিবরণ ও মোবাইলগুলোর টেকনিক্যাল বিবরণ নিচে দেওয়া আছে। আপনি চাইলে নিচে থাকা ভিডিওটি দেখে মোবাইলগুলো সম্পর্কে বিস্তারিত একটি ভাল ধারণা পেতে পারেন। কোন মোবাইলটি আমার জন্য ভালো হতে পারে অথবা কোন মোবাইলটি আমার জন্য খারাপ হতে পারে এই সম্পর্কে বিস্তারিত বিবরণ নিচের ভিডিওতে দেওয়া আছে। তাহলে এখনি দেরি না করে আমরা নিচে থাকা ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পুর্ন দেখি। অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন যে নিচে থাকা ভিডিওটি আপনার কাছে কীরকম লেগেছে।

 

 

আশাকরি উপরে সোহাগ ভাইয়ের ভিডিওটি দেখে আপনি আপনার জন্য ভালো একটি গেমিং মোবাইল বেছে নিয়েছেন অথবা সিদ্ধান্ত নিয়েছেন যে কোন মোবাইলটি আপনি আপনার জন্য কিনবেন। মোবাইলটি কমদামে কিভাবে কিনতে পারেন ও মোবাইলটির টেকনিক্যাল বিবরণ ও মোবাইলটি মূল্য নিচে দেওয়া আছে। অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন যে কোন মোবাইলটি আপনি কিনবেন অথবা কোন মোবাইলটি আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। পাশাপাশি উপরে সোহাগ ভাইয়ের ভিডিওটি আপনার কাছে কীরকম লেগেছে অবশ্যই নিচে আপনার মূল্যবান মতামত আমাদেরকে শেয়ার করবেন। উপরে থাকা সোহাগ ভাইয়ের ভিডিওটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে অবশ্যই সোহাগ ভাইয়ের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখতে পারেন ভালো ভালো টেক ভিডিও সবার আগে পাওয়ার জন্য।


(১) Realme 8

 

Realme 8 গেমিং মোবাইল

 

আমাদের এই তালিকার প্রথম গেমিং মোবাইল টির নাম হচ্ছে Realme 8 মোবাইলটির বাংলাদেশি অফিশিয়াল প্রাইজ হচ্ছে 22,990 টাকা। এই মোবাইলটিতে পেয়ে যাবেন 8GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ। বড় RAM বড় ইন্টারনাল স্টোরেজ অলরেডি একটা পছন্দের জিনিস। Realme 8 মোবাইলটিতে ডিসপ্লে হিসেবে ব্যবহার করা হয়েছে 6.4 inches Super AMOLED ডিসপ্লে সাথে থাকছে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ধামের কথা চিন্তা করলে আন্ডার দিস্প্লায় ফিংয়েরপৃন্ট স্ক্যানার টা অনেক ফাস্ট। মোবাইলটির সিলিং ডিজাইন আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ব্যাক ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 64MP + 8MP + 2MP + 2MP আর সেলফি ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 16MP ক্যামেরা। বাজেটে কথা চিন্তা করলে আমার কাছে ক্যামেরা অনেক অনেক বেশি ভালো লেগেছে আশা করি আপনাদের কাছেও ভাল লাগবে।

 

মোবাইলটি দীর্ঘ সময় হাতে রেখে ব্যবহার করতে কোন প্রকার সমস্যা হয়না। প্রফেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Mediatek Helio G95 (12 nm) প্রফেসর। Realme 8 মোবাইলটি সাহায্যে বর্তমান সময়ে সকল জনপ্রিয় গেম যেমন পাবজি ও ফ্রী ফায়ার মিডিয়াম টু হাইড সেটিং এ কোন প্রকার সমস্যা ছাড়াই খেলতে পাওয়া যায়। বাজেটের কথা চিন্তা করলে গেমিং পারফরম্যান্স অনেক ভালো আমার কাছে অনেক অনেক বেশি ভালো লেগেছে। আপনি যদি হেবি গেমার হয়ে থাকেন তাহলে Realme 8 মোবাইলটি আপনার জন্য। হিটিং এর কথা যদি বলি তাহলে বলব মোটামুটি স্বাভাবিক এর মতনই কিন্তু মাঝে মাঝে একটু বেশি আমার কাছে মনে হয়। মোবাইলটিতে 5020 mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে পাশাপাশি রয়েছে 30W ফাস্ট চার্জার।

 

22,990 টাকা বাজেটে কথা চিন্তা করলে Realme 8 মোবাইলটি আমার কাছে অনেক ভালো লেগেছে। এক কথা যদি বলি তাহলে বলব মোটামুটি সব দিক দিয়ে পারফেক্ট একটি মোবাইল তৈরি করেছে রিয়েলমি আমাদের জন্য। মোবাইলটি আপনি যেই কোন রিয়েল মির অফিশিয়াল শোরুম থেকে কিনতে পারবেন 22,990 টাকা। আপনি চাইলে ইন্টারনেটভিত্তিক মার্কেটপ্লেস থেকে Realme 8 মোবাইলটি আরো অনেক কম দামে কিনতে পারেন। অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন যে Realme 8 বাজেট গেমিং মোবাইল টি আপনার কাছে কীরকম লেগেছে।

 

Realme 8 টেকনিক্যাল বিবরণ

Announced2021, March 24
ModelRealme 8
DISPLAY6.4 inches Super AMOLED

Full HD+ 1080 x 2400 pixel

OSAndroid 11, Realme UI 2.0
ChipsetMediatek Helio G95 (12 nm)
GPUMali-G76 MC4
RAM & storage8GB RAM 128GB
Memory Channel64MP + 8MP + 2MP + 2MP rear camera
Selfie Camera16MP selfie camera
Battery5,000mAh battery
Charging30W Fast Charging (50% in 26 min, 100% in 65 min)
ColorsFast charging 30W, 50% in 26 min
100% in 65 min (advertised)
Mobile Price8/128 22,990টাকা

(২) Xiaomi Redmi Note 10

 

Redmi Note 10 গেমিং মোবাইল

 

আমাদের এই লিস্টের দ্বিতীয় মোবাইলটির নাম হচ্ছে Xiaomi Redmi Note 10 মোবাইলটির বাংলাদেশি অফিশিয়াল প্রাইজ হচ্ছে 22,990 টাকা। আপনার কাছে যদি স্ন্যাপড্রাগন প্রসেসর এর মোবাইল গুলো ভালো লাগে তাহলে এই মোবাইলটি আপনার জন্য কারন এই মোবাইলে ব্যবহার করা হয়েছে Snapdragon 678 প্রসেসর। এই মোবাইলটিতে পেয়ে যাবেন 6GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ। Xiaomi Redmi Note 10 মোবাইলটিতে ডিসপ্লে হিসেবে ব্যবহার করা হয়েছে 6.43-inch AMOLED ডিসপ্লে সাথে থাকছে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ওভারঅল ডিজাইন ও ডিসপ্লের আমার কাছে মোটামুটি ভালো লেগেছে আরেকটু ভালো হতে পারতো ডিসপ্লে কোয়ালিটি আমি মনে করি। Xiaomi Redmi Note 10 মোবাইলটিতে ব্যাক ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 48 MP + 8 MP + 2 MP + 2 MP ক্যামেরা। সেলফি ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 13 MP ক্যামেরা। ক্যামেরা কোয়ালিটি আমার কাছে মোটামুটি Realme 8 মোবাইল Redmi Note 10 অনেক ভালো লেগেছে।

 

Xiaomi Redmi Note 10 মোবাইলের প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Snapdragon 678 (11 nm) প্রসেসর। Redmi Note 10 এই মোবাইলের সাহায্যে আপনি বর্তমান বর্তমান সময়ের সকল জনপ্রিয় গেম ইডিয়াম টু হাইস সেটিং এ কোন প্রকার সমস্যা ছাড়াই খেলতে পারবেন যেমন পাবজি ও ফ্রী ফায়ার গেম এর মতন গেম গেমগুলো। আপনি যদি ওভারঅল 22,990 টাকা ভালো একটি গেমিং মোবাইল কিনতে চান তাহলে এই Xiaomi Redmi Note 10 মোবাইলটি আপনার জন্য আমি মনে করি। ওভারঅল মোবাইলটির সকল ফিচার আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে আশা করি আপনার কাছেও ভালো লাগবে।

 

Xiaomi Redmi Note 10 মোবাইলটি 22,990 টাকা যেকোনো শাওমির অফিশিয়াল শোরুম থেকে কিনতে পারবেন। আপনি চাইলে অফিসিয়াল ইন্টারনেটভিত্তিক মার্কেটপ্লেস থেকে মোবাইলকে কিনতে পারেন। আপনি যদি ইন্টারনেট ভিত্তিক মার্কেটপ্লেস থেকে মোবাইলটা কিনেন তাহলে অনেকটাই কম দামে মোবাইল কিনতে পারবেন। অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন যে Xiaomi Redmi Note 10 বাজেট গেমিং মোবাইল টি আপনার কাছে কীরকম লেগেছে। যদি ভালো লেগে থাকে ভাল আর যদি খারাপ লেগে থাকে অবশ্যই খারাপ।

 

Realme 8 টেকনিক্যাল বিবরণ

Announced2021, March 04
ModelXiaomi Redmi Note 10
DISPLAY6.43 inches Super AMOLED

Full HD+ 1080 x 2400 pixels

OSAndroid 11, MIUI 12
ChipsetSnapdragon 678 (11 nm)
GPUAdreno 612
RAM & storage8GB RAM128GB
Memory Channel48 MP + 8 MP + 2 MP + 2 MP rear camera
Selfie Camera13 MP selfie camera
BatteryLi-Po 5000 mAh, non-removable
ChargingLi-Po 5020 mAh, non-removable
ColorsFast charging 33W, 50% in 25 min
100% in 74 min (advertised)
Mobile Price6GB RAM 128GB 22,990 টাকা

 

() Xiaomi Poco M2 Pro

 

Poco M2 Pro গেমিং মোবাইল

 

আমাদের এই লিস্টে দ্বিতীয় মোবাইলটি একটুকু পুরানো আশাকরি মোবাইলটি এখনো মার্কেটে এভেলেবেল আছে যদি মার্কেটে এভেলেবেল থাকে তাহলে খুবই ভালো হবে মোবাইলটি নাম হচ্ছে Poco M2 Pro আমি এটা ভালোভাবে জানি এই মোবাইলটির কিছু কিছু ফিচার আছে একটুকু পুরানো। যেমন Poco M2 Pro মোবাইলটিতে এমোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়নি আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। তবে এই মোবাইলটিতে যে প্রসেসর আছে সেটি হচ্ছে Snapdragon 678 প্রসেসর। আপনার কাছে যদি স্ন্যাপড্রাগন এর প্রসেসর ভালো লাগে তাহলে কিন্তু এই প্রসেসরটি আপনার জন্য পাশাপাশি এই প্রসেসর এর সাহায্যে আপনি অনেক ভালো গেমিং করতে পারবেন। এই মোবাইলটিতে 6GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ পেয়ে যাবেন। মজার বিষয় হল এই মোবাইল টির দাম ও কিন্তু 22,990 টাকা। মোবাইলটি দামের কথা চিন্তা করলে মোটামুটি সব দিক দিয়ে আমার কাছে ভালো লেগেছে।

 

মোবাইলটি ডিজাইন ও বিল্ড কোয়ালিটি আমার কাছে মোটামুটি ভালো লেগেছে আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। Poco M2 Pro মোবাইলের ব্যাক ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 48 MP + 8 MP + 2 MP + 2 MP ক্যামেরা সেলফি ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 13 MP ক্যামেরা। ক্যামেরা কোয়ালিটি আমার কাছে মোটামুটি ভালো লেগেছে আশা করি আপনাদের কাছেও ভাল লাগবে। 5000 mAh,ব্যবহার করা হয়েছে। পাশাপাশি ব্যবহার করা হয়েছে 33W ফাস্ট চার্জার।

 

আমরা সবাই জানি একটা মোবাইলে ভালো গেম খেলার জন্য প্রয়োজন ভালো একটি প্রসেসর এর। আর এই মোবাইলে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Snapdragon 678 (11 nm) প্রসেসর। এই মোবাইলটি সাহায্যে আপনি বর্তমান সময়ের সব ধরনের জনপ্রিয় গেম মিডিয়াম টু হাই সেটিং-এ খেলতে পারবেন যেমন পাবজি ফ্রী ফায়ার এর মতন গেমগুলো। 22,990 টাকা বাজেটের কথা চিন্তা করলে গেমিং পারফরম্যান্স আমার কাছে মোটামুটি ভালো লেগেছে। আশাকরি গেমিং পারফরম্যান্স আপনার কাছেও ভালো লাগবে।

 

Realme 8 ও Redmi Note 10 মোবাইল থেকে গেমিং এর দিক দিয়ে এগিয়ে থাকবে Poco M2 Pro মোবাইলটি। কারণ Poco M2 Pro মোবাইলে তুলনামূলক সামান্য একটু পাওয়ারফুল প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই কারণে আপনি Poco M2 Pro অনেক ভালো গেমিং করতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। Poco M2 Pro মোবাইলটি 22,990 টাকা যেকোনো শাওমির অফিশিয়াল শোরুম থেকে কিনতে পারবেন। আপনি চাইলে অফিসিয়াল ইন্টারনেটভিত্তিক মার্কেটপ্লেস থেকে মোবাইলকে কিনতে পারেন।

 

Xiaomi Poco M2 Pro টেকনিক্যাল বিবরণ

Announced2020, July 07
ModelXiaomi Poco M2 Pro
DISPLAY6.67 inches IPS LCD

Full HD+ 1080 x 2400 pixels

OSAndroid 11, MIUI 12
ChipsetSnapdragon 678 (11 nm)
GPUAdreno 612
RAM & storage8GB RAM128GB
Memory Channel48 MP + 8 MP + 2 MP + 2 MP rear camera
Selfie Camera13 MP selfie camera
BatteryLi-Po 5000 mAh, non-removable
ChargingLi-Po 5020 mAh, non-removable
ColorsFast charging 33W, 50% in 25 min
100% in 74 min (advertised)
Mobile Price6GB RAM 128GB 22,990 টাকা

 

(৪) Samsung Galaxy M32

 

Samsung Galaxy M32 গেমিং মোবাইল

 

আমাদের লিস্টের চতুর্থ মোবাইলটি হচ্ছে Samsung Galaxy M32 আপনার কাছে যদি স্যামসাংয়ের মোবাইল সবথেকে বেশি ভালো লাগে তাহলে আমি মনে করি এই মোবাইলটি আপনার জন্য। অন্যান্য যেকোন মোবাইল ব্র্যান্ড থেকে স্যামসাং এর সার্ভিস অনেক অনেক বেশি ভালো বাংলাদেশের আমি মনে করি। Samsung Galaxy M32 মোবাইলটির বাংলাদেশি অফিশিয়াল মূল্য হচ্ছে 22,999 টাকা। Samsung Galaxy M32 মোবাইলটির বিল কোয়ালিটি ও ডিজাইন আমার কাছে একদম ভালো লাগেনি আমি মনে করি আরো ভালো করা যেত ডিজাইন ওবিল কোয়ালিটি। মোবাইলটিতে ব্যাক ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 48 MP + 8 MP + 2 MP + 2 MP ক্যামেরা। মোবাইলটিতে সেলফি ক্যামেরা হিসেবে ব্যবহার করা হয়েছে 13 MP ক্যামেরা। 22,999 টাকা বাজেটে কথা চিন্তা করলে ক্যামেরা কোয়ালিটি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 

Samsung Galaxy M32 মোবাইলটিতে 6000 mAh, ব্যাটারি ব্যবহার করা হয়েছে। আপনি যদি অনেক বেশি মোবাইল ব্যবহার করেন তারপরও মোটামুটি এক দিনেই মোবাইলটি আপনাকে ব্যাটারি ব্যাকআপ দিবে। মোবাইলটিতে কিন্তু 33W, ফাস্ট চার্জার ব্যবহার করা হয়েছে দ্রুত চার্জ দেওয়ার জন্য। RAM হিসেবে ব্যবহার করা হয়েছে 6GB RAM 128GB ইন্টারনাল স্টোরেজ। মোবাইলটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Mediatek Helio G80 (12 nm) প্রসেসর। Samsung Galaxy M32 এই গেমিং মোবাইলটি সাহায্যে আপনি বর্তমান সময়ে সকল জনপ্রিয় গেম মিডিয়াম পুহাই সেটিং-এ খেলতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়া। পাশাপাশি অন্য মোবাইল থেকে মোবাইলের সফটওয়্যার এক্সপ্রিয়েন্স আমার কাছে অনেক অনেক বেশি ভালো লেগেছে।

 

22,990 টাকা বাজেটে কথা চিন্তা করলে Samsung Galaxy M32 মোবাইলটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এক কথা যদি বলি তাহলে বলব মোটামুটি সব দিক দিয়ে পারফেক্ট একটি মোবাইল তৈরি করেছে Samsung আমাদের জন্য। অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন যে Samsung Galaxy M32 বাজেট গেমিং মোবাইল টি আপনার কাছে কীরকম লেগেছে।

 

Samsung Galaxy M32 টেকনিক্যাল বিবরণ

Announced2021, June 21
ModelSamsung Galaxy M32
DISPLAY6.4 inches Super AMOLED 90Hz

Full HD+ 1080 x 2400 pixels

OSAndroid 11, One UI 3.1
ChipsetMediatek Helio G80 (12 nm)
GPUMali-G52 MC2
RAM & storage6GB RAM128GB
Memory Channel48 MP + 8 MP + 2 MP + 2 MP rear camera
Selfie Camera13 MP selfie camera
BatteryLi-Po 6000 mAh, non-removable
ChargingLi-Po 5020 mAh, non-removable
ColorsFast charging 33W, 50% in 25 min
100% in 74 min (advertised)
Mobile Price6GB RAM 128GB 22,999 টাকা

আমার কিছু ব্যক্তিগত মতামত

 

বর্তমানে বাংলাদেশের সরকার আনঅফিসিয়াল মোবাইল গুলোকে কিছুদিনের ভিতর বন্ধ করে দিবে। আমি মনে করি আনঅফিসিয়াল মোবাইল গুলো না কিনে অফিসিয়াল মোবাইল গুলো কিনা বুদ্ধিমানের কাজ। অফিশিয়াল গেমিং মোবাইল যদি আপনি তাহলে আপনি অফিশিয়াল সার্ভিসিং পাবেন 1 বছর পর্যন্ত। এক বছরের ভিতর মোবাইলের যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে অফিশিয়াল সার্ভিসিং সেন্টারে বিনামূল্যে ঠিক করে দেওয়া হবে অথবা নতুন মোবাইল আপনাকে দেওয়া হবে। এই কারণে বলছি আনঅফিসিয়াল মোবাইল গুলো না কেনে অফিসিয়াল মোবাইল গুলো কিনুন আপনাদের জন্য ভালো হবে আমি মনে করি।

 

আপনার বাজেট অনুসারে আপনার কাছে যে গেমিং মোবাইল কি ভালো লাগে আপনি ওই মোবাইলটি কিনতে পারেন। আপনার বাজেট যদি ২০ হাজার টাকা হয় তাহলে আপনি 20 হাজার টাকা দামের গেমিং মোবাইল কিনবেন অথবা আপনার বাজেট যদি ২৫ হাজার টাকার হয় তাহলে আপনি ২৫ হাজার টাকার দামের গেমিং মোবাইল কিনবেন। আজকে আমি আপনাদের মাঝে যে সেরা ৫টি ২০ থেকে ২৫ হাজার টাকার গেমিং মোবাইল শেয়ার করেছি আশাকরি গেমিং মোবাইল গুলো আপনাদের কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে। অবশ্যই নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন যে কোন মোবাইলটি আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে পাশাপাশি কোন মোবাইলটি আপনি কিনতে চান অথবা কিনবেন।

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com