২০২১ সালের সেরা ৩টি 30 হাজার টাকার গেমিং মোবাইল রিভিউ


30 হাজার টাকার গেমিং মোবাইল

30 হাজার টাকার গেমিং মোবাইল

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব 30 হাজার টাকার মধ্যে সবথেকে ভালো সেরা ৩টি গেমিং মোবাইল। বর্তমানে বাংলাদেশের বাজারে 30 হাজার টাকার বাজেটে অনেকগুলো ভালো গেমিং মোবাইল পাওয়া যায়। কিন্তু কোন মোবাইলটি আমার জন্য ভালো হবে বেশিরভাগ মানুষ জানে না। এই কারণে আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব সেরা সেরা ৩টি 30 হাজার টাকার গেমিং মোবাইল। গেমিং মোবাইল গুলো সম্পর্কে বিস্তারিত জানার জন্য সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন। তাহলে চলুন বেশি কথা না বলে শুরু করা যাক।

 

বর্তমানে বাংলাদেশে গেমারদের চাহিদা প্রতিনিয়ত বাড়ছে। বাংলাদেশের বাজারে 30 হাজার টাকার মধ্যে ভালো গেমিং মোবাইল খুব সহজেই পাওয়া যায়। 30 হাজার টাকার গেমিং মোবাইলের সাহায্যে আপনি সব ধরনের গেম হাই সেটিং-এ খেলতে পারবেন। যেমন :- পাবজি, ফ্রী ফায়ার, কল অফ ডিউটি, ফর্টনাইট, ইত্যাদি গেমগুলো। এই গেমগুলো বাদে অন্যান্য সকল নতুন পুরাতন পপুলার গেমগুলো খেলতে পারবেন এই বাজেটে মোবাইলে কোন প্রকার সমস্যা ছাড়া। গেমিং মোবাইলগুলো সম্পর্কে বিস্তারিত জানার জন্য সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন।

 

আপনি খুব সহজে অফিশিয়াল ভাবে গেমিং মোবাইল গুলো কিনতে পারবেন। আনঅফিসিয়াল মোবাইল কিনার থেকে সবসময় দূরে থাকবেন আনঅফিসিয়াল মোবাইল না কেনাই ভালো। অফিশিয়াল মোবাইলগুলো আপনি খুব সহজে লোকাল এলাকা অফিশিয়াল শোরুম থেকে কিনতে পারবেন। পাশাপাশি অনলাইন শপিং সাইট থেকে কিনতে পারবেন। অনলাইন শপিং সাইট থেকে যদি কিনেন তাহলে অনেকটাই ডিসকাউন্ট পাবেন গেমিং মোবাইল গুলো কেনার ক্ষেত্রে। ভালো কিছু অনলাইন শপিং সাইট এর লিংক নিচে দেওয়া আছে আপনি চাইলে অনলাইন শপিং সাইট এর মাধ্যমে কিন্তে পারেন। গেমিং মোবাইল গুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা নিচে দেওয়া আছে।


 

 

Poco Full Specifications

Model
NETWORK
DISPLAY
OS
Chipset
CPU
MEMORY
Memory Channel
SELFIE CAMERA8 MP, HDR, Video [email protected]
Colors
BATTERYLi-Po 6000 mAh,
ChargingFast charging 18W
Mobile Price

Related Post :- অনন্য গেমিং মোবাইল রিভিউ


এই মোবাইলের সবচেয়ে বড় ফিউচার হল মোবাইল টিতে ব্যবহার করা হয়েছে ফ্লাগশিপ প্রসেসর Octa-core (2×2.2 GHz Kryo 470 Gold & 6×1.8 GHz Kryo 470 Silver) । এছাড়াও আপনি অন্যান্য ফিচারগুলো কোন সমস্যা ছাড়াই ব্যবহার করতে পারবেন। আপনি এই মোবাইলের মাধ্যমে হাই সেটিং এ গিয়ে গেমিং করতে পারবেন।Best Gaming Mobile Under 25000 TAKA  হাই রেজুলেশনের যে কোন গেমই আপনি খুব সহজেই খেলতে পারবেন কোন সমস্যা ছাড়াই।

 

এই মোবাইলের সবচেয়ে বড় ফিউচার হল মোবাইল টিতে ব্যবহার করা হয়েছে  পাঞ্চ হল সেলফি ক্যামেরা। এছাড়াও 25000 টাকার গেমিং মোবাইলেপ্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে  Octa-core (2×2.0 GHz Kryo 460 Gold & 6×1.7 GHz Kryo 460 Silver)। ।হাই রেজুলেশনের যে কোন গেমই আপনি খুব সহজেই খেলতে পারবেন কোন সমস্যা ছাড়াই। আপনি এই মোবাইলের মাধ্যমে হাই সেটিং এ গিয়ে গেমিং করতে পারবেন। এছাড়াও আপনি অন্যান্য ফিচারগুলো কোন সমস্যা ছাড়াই ব্যবহার করতে পারবেন।

 

  • Display: 6.3 inches
  • RAM: 4/6 GB
  • ROM: 64/128 GB
  • Processor: Octa-core (2×2.0 GHz Kryo 460 Gold & 6×1.7 GHz Kryo 460 Silver)
  • GPU: Adreno 612
  • Back Camera: Triple 32 MP + 8 MP + 5 MP
  • Front Camera: Single 16 MP
  • Battery: Non-removable Li-Po 3500 mAh
  • OS: Android 9.0 (Pie); One UI

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com
error: Content is protected !!