AGONTUK Game Download || আগন্তুক গেম ডাউনলোড – ফ্রি


AGONTUK Game Download

AGONTUK Game Download

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব কিভাবে খুব সহজেই আগন্তুক গেম ডাউনলোড করা যায় খুব সহজেই। আমরা সবাই জানি বাংলাদেশের গেম ডেভলপাররা নতুন একটি গেম ডেভেলপ করেছে গেমটির নাম হল AGONTUK Game। গেমটির গ্রাফিক্স কোটি অত্যন্ত ভালো গেমটি আপনি যখন খেলবেন কখনো আপনার কাছে মনে হবে না গেমটি বাংলাদেশিদের তৈরি করেছে এত ভালো কোয়ালিটির গেমটি। গেমটি আপনি খুব সহজে বিনামূল্যে আপনার কম্পিউটারের জনক ডাউন লোড করতে পারবেন গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে।

 

আগন্তুক গেমটির গ্রাফিক্স করতে অত্যন্ত ভালো আশা করি গানটি আপনাদের মাঝে অনেক বেশী ভালো লাগবে। গেমটি তৈরি করেছেন বাংলাদেশি গেম ডেভলপার গেম অ্যাপটি ব্যবহার করেছে এটা হল বাংলাদেশ একটি ম্যাপ। এই কারণে এই গেমসটি আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে আশা করি আপনাদের কাছেও ভাল লাগল। গেমটি আপাতত আপনি শুধু আপনার কম্পিউটারে খেলতে পারবেন মোবাইলে গেমটি কিন্তু খেলতে পারবেন না। আশা করি কিছুদিনের মধ্যে গেমটি মোবাইলের জন্য তৈরি করা হবে যদি কম্পিউটার গেইম টিম মোটামুটি ভালই জনপ্রিয়তা অর্জন করতে পারে। আমি মনে করি বাংলাদেশি গেম হিসেবে আপনাদেরকে এই গেমটি সাপোর্ট করা প্রয়োজন।

 

ওপেন ওয়ার্ল্ড গেমস সবারই পছন্দের হয়ে থাকে, বিশেষ করে জিটিএ সিরিজের কথা তো না বললেই নয়। কিন্তু আমার মতো অনেকেরই ইচ্ছে ছিলো যদি কেউ ঢাকা সিটি নিয়ে কোনো ওপেন ওয়ার্ল্ড গেম বানাতো! হ্যাঁ এবার আপনার আমার সেই ইচ্ছেটাই পূরণ হতে চলেছে। ঢাকা সিটি নিয়ে ওপেন ওয়ার্ল্ড গেম “আগন্তুক” আসছে যাচ্ছে। আর আরো বড় চমক হচ্ছে এই গেমটি বানাচ্ছেন বাংলাদেশী ডেভলপার টিম! মানে বাংলাদেশীদের হাতে বানানো বাংলাদেশী ওপেন ওয়ার্ল্ড গেম! আগন্তুক একটি থার্ড পারসন ওপেন ওয়ার্ল্ড গেম যেটা নির্মাণ করছে M7 Productions এবং Attrito। AGONTUK Game গেমটিতে কাল্পনিক ঢাকাকে আপনি পাবেন পটভূমি হিসেবে। পুরো ঢাকা শহরকেই ভিডিও গেমের দুনিয়ায় কার না দেখতে ভালো লাগবে! বিশেষ করে পুরোনো ঢাকায় গেলে আপনার মনে হবে যে আপনি আসলেই পুরোনো ঢাকায় এসেছেন, গুলশানে গেলে মনে হবে আপনি গুলশানেই রয়েছেন আবার সদর ঘাটে চলে গেলে লঞ্চ; বুড়িগঙ্গা নদী দেখে আপনার আসলেই মনে হবে যে আগন্তুক গেমআপনি সদর ঘাঁট অঞ্চলে চলে এসেছেন।

 

 

OSWindows 10
ProcessorDual core CPU 2.4 GHz
Memory4 GB RAM
GraphicsGeForce GTS 450-class (Intel HD 4000)
Hard Drive8GB available space

 

গেমটিতে আমি ব্যক্তিগতভাবে সদর ঘাটকে দেখে বেশ অবাক হয়ে রয়েছি, কারণ আগে কখনো সদর ঘাটকে ভিডিও গেমে আমি দেখি নি। আমি কখনো কল্পনা করতে পারিনা কখন কোন গেমের ভিতরে আমি সদরঘাট দেখতে পারবো। গেমটি যেহেতু কাল্পনিক ঢাকা শহরের উপরে তৈরি করা হচ্ছে তাই গেমে Dhaka শহরকে Dhacca হিসেবে উপস্থাপন করা হয়েছে। আর বাংলাদেশী ডেভলপার হিসেবে গেমটির গ্রাফিক্স কোয়ালিটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে আশা করি আপনাদের কাছেও ভাল লাগবে। গেমটি বানানো হচ্ছে “Unity” ইঞ্চিণ দিয়ে, সে হিসেবেও গেমটির গ্রাফিক্স দেখার মতো। তবে মনে রাখতে হবে যে গেমটি এখনো নিমার্ণাধীন অবস্থায় রয়েছে, মানে গেমটি এখনো Very early stages of development এ রয়েছে। AGONTUK Game গেমটি আপনার কাছে কীরকম লেগেছে কমেন্টের মাধ্যমে আমাকে জানাতে ভুলবেন না।

 

AGONTUK Game Download

 

গেমটি ডাউনলোড করার জন্য সবার প্রথম নিচে থাকা গেম ডাউনলোড অপশন আপনাকে ক্লিক করতে হবে। গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল ড্রাইভে। গুগোল ড্রাইভ ওয়েবসাইটে যাওয়ার পরে আপনার সামনে নতুন একটি গুগোল ড্রাইভ ডাউনলোড অপশন চলে আসবে। নতুন গুগোল ড্রাইভ ডাউনলোড অপশনে ক্লিক করার কিছুক্ষণ সময় মধ্যে গেমটি ডাউনলোড শুরু হয়ে যাবে। আপনার ইন্টারনেট স্পিড যদি অনেক ভাল হয় তাহলে সর্বোচ্চ 10 থেকে 15 মিনিট সময় লাগবে গেমসটি ডাউনলোড করতে। আপনি ইন্টারনেট স্পিড যদি অনেক দুর্বল হয় তাহলে বেশ কিছুক্ষণ সময় লাগবে গেমটি ডাউনলোড।

 

তবে বর্তমানে AGONTUK Game এই গেমসটি রিলিজ হয়নি তাই আপনারা এখন পাবেন না। যখনই এই গেমটি রিলিজ হয়ে যাবে তখন আমরা লিংক এড করে দিব আপনারা ডাউনলোড করে নিবেন। গেমটি ডাউনলোড করতে আপনার যদি কোন প্রকার সমস্যা নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন। গেমটি আপনার কাছে কিরকম হয়েছে সেটা কমেন্ট এর মাধ্যমে জানাতে ভুলবেন না।

 

 

যেহেতু বর্তমান পরিস্থিতি আমাদের সবার জন্য প্রতিকুলে অবস্থান করছে, সেহেতু আমরা আরও কিছু সময় নিচ্ছি পরবর্তী ঘোষণার আগে। আমরা আশা করছি আপনারা সবাই নিজেরা সুস্থ আছেন এবং আপনাদের পরিবারকে নিরাপদ এবং সুস্থ রাখছেন।

 

বাংলাদেশি আগন্তুক গেম

 

আমরা প্রতিনিয়ত গেমটির পেছনে নিয়মিত শ্রম দিয়ে যাচ্ছি এবং আমরা আশা করছি আপনারা বুঝবেন আমাদের নিরবতার মানে এই না যে আমরা কাজ বন্ধ করে দিয়েছি বরং আমরা আমাদের কাজে আরও যত্ন সহকারে মনোযোগ দিয়ে যাচ্ছি। যেহেতু এটি একটি বড় প্রোজেক্ট এবং এটি আমাদের প্রথম অগ্রাধিকার সেহেতু আমরা গেমটিতে একটি সন্তোষজনক পর্যায়ে আসা পর্যন্ত কাজ করতে চাই।

 

আমাদের ডেভেলপমেন্ট টীম এর একটি অংশ আরেকটি প্রোজেক্টে কাজ করছে যেটা আমরা খুব শীঘ্রই প্রকাশ করার আশা করছি।এটি একটি যুদ্ধকৌশল সংক্রান্ত প্রতিযোগিতামূলক মালটিপ্লেয়ার গেম হবে বাংলাদেশের প্রেক্ষাপটে।

 

এই পোস্টটি আমি যখন লিখতেছি আজকে তারিখ হল ৯/৯/২০২০ এখনো এই গেমসটি বাজারজাত করা হচ্ছে না। আমি খুবই আফসোসের সাথে বলতে পারি এই গেমসটি এখনো আপনি আপনার কম্পিউটারে খেলতে পারবে না। আশা করি আর কয়েক দিনের মধ্যে এই গেমটি আমাদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। কিন্তু একটা বিষয় আমাদের মনে রাখতে হবে এই গেমটি আপনি ফ্রিতে খেলতে পারবেনা গেমটি কিনে আপনাকে খেলতে হবে। সবচেয়ে বড় কথা হলো গেমটির মূল্য কত ধরা হবে। আমি মনে করি গেমটির মূল্য সর্বোচ্চ পনেরশো টাকা হতে পারে। সর্বনেশে 500 থেকে 700 টাকা হতে পারে। বাংলাদেশের গেমারদের কথা চিন্তা করলে অনেক বেশি।

 

আরো কিছু গেম

 

AGONTUK Game গেমটি যদি ফ্রিতে বাংলাদেশ গেমারদের মাঝে শেয়ার করা হয় তাহলে হয়তো এই গেমসটি অনেক জনপ্রিয়তা লাভ করবে। গেমটি যদি টাকার বিনিময় কিনতে হয় বাংলাদেশে গেমাররা আহামরি পছন্দ নাও করতে পারে। আমাদের একটা কথা মনে রাখতে হবে বাংলাদেশি বেশিরভাগ গেম আর কখনোই গেম কিনে খেলে না বেশিরভাগ গেমার কপি অথবা ক্রাক গেম গুলো ডাউনলোড করে খেলে। এই কারণে বলা যায় এই গেমটি হয়তো আহামরি নাও চলতে পারে।

 

গেমসটি যখনই মার্কেটে বের হবে আমি চেষ্টা করবো আপনাদের জন্য বিনামূল্যে গেমটির শেয়ার করতে। যখনই গেমটি সাধারণ গেমারদের জন্য মার্কেটে উন্মুক্ত করে দেয়া হবে তার সাথে আমি আপনাদের জন্য ফ্রি ভাষণটি নিয়ে আসব। যদি আমি পারি তাহলে। আশাকরি গেমসটির আফরিবা শোনান আপনাদের জন্য নিয়ে আসতে পারবো।


© 2018-2020 Bangladeshgamer.com