Annihilation Game Download ও গেম সম্পর্কে বিস্তারিত ধারণা


Annihilation Game Download

Annihilation Game Download ও গেম সম্পর্কে বিস্তারিত ধারণা

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো কিভাবে খুব সহজে Annihilation Game Download ও ইনস্টল করবেন। আমরা সবাই জানি বাংলাদেশের প্রথম ব্যাটেল রয়েল মোবাইল গেম হল Annihilation গেমটি। গেমটি আমরা সবাই খেলতে চাই কিন্তু গুগল প্লে স্টোরে এখনো পাবলিশ করা হয়নি কিন্তু আমরা চাইলে বেটা ভার্শন ডাউনলোড করে খেলতে পারে। এ কারণে আমি আপনাদের মাঝে সম্পূর্ণ গেমটির শেয়ার করতে পারব না শুধু বেটা ভার্সনে যে গেমটি আছে ওই গেমটি শেয়ার করব। আশা করি Annihilation ব্যাটেল রয়েল মোবাইল গেমটি আপনাদের মাঝে অনেক বেশী ভালো লাগবে। আমি মনে করি বাংলাদেশী ব্যাটেল রয়েল গেম হিসেবে প্রত্যেকটা বাংলাদেশি গেমারদের একবার হলেও গেমটি খেলে দেখা প্রয়োজন। Annihilation Game Download অপশন নিচে দেওয়া আছে এখনি গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 

আগে থেকে একটা কথা বলে রাখি এই গেমটি কিন্তু বাংলাদেশি গেম ডেভেলপার তৈরি করেছে। Annihilation Game এই গেমটি হল বাংলাদেশে প্রথম বাংলাদেশী ব্যাটেল রয়েল গেম। এই গেমটি বর্তমান সময়ে বাংলাদেশের সবথেকে জনপ্রিয় ও আলোচিত একটি গেম কারণ বাংলাদেশের প্রথম ব্যাটেল রয়েল গেম হওয়াতে এই গেমটির জন্য অধীর আগ্রহে বাংলাদেশি গেমাররা অপেক্ষা করছে। ইতিমধ্যে প্রচুর সংখ্যক লোক এই গেমটিতে pre-registration করে ফেলেছেন। বাংলাদেশের ম্যাপ এবং বাংলাদেশ এবং বাংলাদেশের কালচার সমৃদ্ধ এবং বাংলাদেশের বৈশিষ্ট্য অনুযায়ী তৈরি করা হয়েছে। গেমটির ভিতর আমরা বাংলাদেশের প্রাকৃতিক পরিবেশ দেখতে পাবো। গেইম এর স্টোরিলাইন বাংলাদেশকে ঘিরে তৈরি করা হয়েছে।

 

গেম সম্পর্কে বিস্তারিত ধারণা

 

অনেকের মনে হয়ত এ প্রশ্ন আসতে পারে আসলে এই গেমটি কাদের জন্য তৈরি করা হয়েছে অথবা কোন বয়সের মানুষ এই গেমটি খেলতে পারবে। 14 বছরের উপরের যেই কোন মানুষ এই গেমটি খেলতে পারবে সবার জন্য এই গেমটি বিনামূল্যে দেওয়া হবে। এই গেমটি IOS ও Android দুই ধরনের স্মার্টফোনেও খেলতে পারবেন। তবে এই গেমটি খেলতে হলে আপনার স্মার্টফোনে মিনিমাম 2GB RAM থাকতে হবে তার পাশাপাশি আপনার এন্ড্রয়েড ভার্সন ৬/৭+ থাকতে হবে। এই রিকোয়ারমেন্ট যদি আপনার না থাকে তবে এই গেমটি আপনার স্মার্টফোনে খেলতে পারবেন না। তবে আমার মতে আপনার স্মার্টফোনে 2GB উপরে RAM থাকলে তবে এই গেমটি আপনি স্মুথলি খেলতে পারবেন। আপনার যদি কোন প্রকার ফ্রেম টপ ছাড়া এই Annihilation গেমটি খেলতে চান তাহলে মিনিমাম আপনার মোবাইলে 4GB RAM থাকতে হবে আমি মনে করি। আপনার কাছে যদি আইফোন থাকে তাহলে আইফোন সেভেন প্লাস হতে হবে মিনিমাম গেমটি খেলার জন্য। Annihilation Game গেম ডেভেলপমেন্ট কোম্পানি আরও জানিয়েছেন এই গেমটি পিসিতেও দেখতে পাওয়া যাবে তাছাড়াও এই গেমটি কন্ট্রোলের মাধ্যমে খেলা যাবে।

 

Annihilation Game স্টোরিলাইন বাংলাদেশকে ঘিরে একদল এলিয়েন বাংলাদেশের উপর অ্যাটাক করেছে এই গেমটিতে এলিয়েনদের বিরুদ্ধে বাংলাদেশের প্লেয়াররা যুদ্ধ করবে এবং শেষ পর্যন্ত জেগে থাকবে সেই হবে বিজয়ী। Annihilation গেমস এর ভিতরে battle হবে ৬০ জন প্লেয়ার এর মধ্যে। পরবর্তী সময় ৬০ জন এর পরিবর্তে 100 জন করা হবে। গেমটি ভিতরে প্রতিটা দলের ৫ জন করে সদস্য থাকবেন। শেষ পর্যন্ত যেই টিম টিকে থাকতে পারবে অর্থাৎ সার্ভাইভ করতে পারবে সেই টিম বিজয়ী বলে গণ্য হবে। এককথায় গেমটি স্টোরিলাইন অসাধারণ আর আপনারা যারা ভাবছেন চারজনের স্কোয়ারট হবে তারা একজন প্লেয়ার বের করে ফেলুন। পাবজিও ফ্রি ফায়ার গেম এর থেকে একটু ভিন্ন স্টরি ব্যবহার করা হয়েছে এই বাংলাদেশি ব্যাটেল রয়েল গেম এর ভিতর। আশাকরি গেমটির স্টোরিও গেম আপনাদের কাছে অনেক অনেক বেশি ভালো লাগবে।

 

Annihilation গেমস রিলিজ হবে কবে :- Annihilation গেমটি ডিসেম্বর মাসের 16 তারিখ 2020 সালে মুক্তি পাবার কথা ছিল। এখনো সঠিকভাবে বলা যাচ্ছে না যে গুগল প্লে স্টোরে গেমটি কবে আপলোড করবে অথবা আমাদের জন্য কবে উন্মুক্ত করে দেয়া হবে। গেমটি রিলিজ ডেট কিন্তু আমাদেরকে অনেকবার দিয়েছে আপাতত শুধু আমাদের কাছে গেমটির বেটা ভার্সন আছে। গেম ডেভেলপমেন্ট কোম্পানি জানিয়েছেন খুব শীঘ্রই এই গেমটি অফিশিয়ালি ভাবে প্লে স্টোরে আপলোড করে দেয়া হবে এবং সকলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। এখন শুধুমাত্র pre-registration চালু রয়েছে। যারা গেমটি সম্পর্কে আগ্রহ রাখেন এবং গেমটি খেলতে ইচ্ছা প্রকাশ করেন তারা এই গেমটি প্লে স্টোর থেকে ফ্রি রেজিস্ট্রেশন করে রাখতে পারেন অফিশিয়াল ভাবে মুক্তি পাবার সাথে সাথে আপনারা এই গেমটি ডাউনলোড করে ইন্সটল করে খেলতে পারবেন। আশা করা যায় আরও দুই থেকে তিন মাসের ভিতরেই গেমটি আমাদের জন্য গুগল প্লে স্টোরে পাবলিশ করা হবে। যখন গেমটি গুগল প্লে স্টোরে পাবলিশ করবে তখন আমরা সকলে এই গেমটি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করে খেলতে পারব।

 

বাংলাদেশে অনেক গেম তৈরি করা হয়েছে কিন্তু এখনও পর্যন্ত বাংলাদেশ একটিও ব্যাটেল রয়েল গেম তৈরি করা হয়নি। 2020 সালে বাংলাদেশের গেম ডেভেলপমেন্ট কোম্পানি ব্যাটেল রয়েল গেম তৈরি করার সিদ্ধান্ত নেন। 2020 সালের শেষের দিকে তারা Annihilation নামক একটি ব্যাটেল রয়েল গেম তৈরি করতে সক্ষম হয়। গেমটি স্টোরিলাইন অনেক সুন্দর বাংলাদেশ এলিয়েনরা এটাক করবে এবং সেই এলিয়েনদের বিরুদ্ধে বাংলাদেশি প্লেয়াররা অর্থাৎ বাংলাদেশি মানুষ লড়াই করবে এবং শেষ পর্যন্ত জেগে থাকবে সেই হবে জয়ী। চলুন জেনে আসি গেমটি সম্পর্কে বিস্তারিত সকল কিছু।

 

Annihilation Game Download

 

Annihilation গেমস ডাউনলোড

 

Annihilation Game Download :- গেমটি আপনি খুব সহজেই সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন গুগোল প্লেস্টরে মাধ্যমে। Annihilation গেমটি ডাউনলোড করার জন্য সবার প্রথমে নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করতে হবে। নিচে থাকা গেম ডাউনলোড অপশনে ক্লিক করার সাথে সাথে আপনাকে নিয়ে যাবে গুগল প্লে স্টোরে। গুগল প্লে স্টোরের ইন্সটল অপশন দেখতে পাবেন। গুগল প্লে স্টোরেরে ইন্সটল অপশনটি ক্লিক করলে কিছুক্ষণ সময়ের মধ্যে গেমটি ডাউনলোড ও ইন্সটল হয়ে যাবে। তারপরও যদি গেমটি ডাউনলোড করতে আপনার কোন প্রকার সমস্যায় অবশ্য নিচে কমেন্টে মাধ্যমে আপনার সমস্যা কথা আমাদেরকে জানাবেন। গেম ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে এখনি দেরি না করে বিনামূল্যে গেমটি ডাউনলোড করে খেলা শুরু করে দিন।

 

গেমের নামAnnihilation
গেম ডেভেলপার নামGameloft ডেভেলপার
গেম ডাউনলোড10,00
গেমটির সাইজ1.50GB
বর্তমান ভার্সন1.1.0 ভার্সন
লাস্ট আপডেট৬ মে, ২০২১
এন্ড্রয়েড ভার্সন7 এন্ড্রয়েড

 

 

এখনো যদি Annihilation গেম ডাউনলোড করতে অথবা গেম ইন্সটল করতে কোন প্রকার সমস্যা হয় অবশ্যই আপনার সমস্যা কত নিচে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। Annihilation গেম খেলা অনুভূতিও গেম সম্পর্কে আপনার মূল্যবান মতামত অবশ্যই আমাদেরকে জানাবেন। আমি যদি কোনো ভুল ইনফরমেশন শেয়ার করে থাকি অবশ্যই আমাকে জানাবেন অথবা আপনার কাছে যদি আরো কোনো ভালো ইনফরমেশন থাকে সেটাও আমাকে শেয়ার করতে পারেন অথবা জানাতে পারেন। আপনার মূল্যবান সময় নষ্ট করে আমাদের ওয়েবসাইটের আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 


Copyright © 2018-2021 Bangladeshgamer.com