PUBG গেমের সব থেকে ভালো গাড়ি বিস্তারিত বাংলাদেশ গেমার


সব থেকে ভালো গাড়ি বিস্তারিত গেমার
PUBG গেমের

PUBG গেমের সব থেকে ভালো গাড়ি বিস্তারিত

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমারা আপনাদের মাঝে শেয়ার করব PUBG গেমের সব থেকে ভালো গাড়ি। PUBGB গেমের কোন গাড়িতে আমরা কি কি সুবিধা পেতে পারি। PUBB গাড়ি সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা কর। তাহলে দেরি না করে চলুন শুরু করি।

 

PUBB গেমের সব থেকে ভালো গাড়ি। গাড়ি সম্পর্কে বিস্তারিত জানার জন্য আমাদের কাছে রিকোয়েস্ট করেছেন। তারেক ভাই, তারেক ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ কমেন্ট করার জন্য। আপনারা চাইলে তারেক ভাইয়ের মতো আমাদের কাছে কমেন্ট করতে পারেন গেম সম্পর্কে। প্রথমে আমরা একটা একটা করে গাড়ি সম্পর্কে বিস্তারিত জানব। তাহলে চলুন শুরু করি প্রথমে গাড়ি দিয়ে।

 

বিস্তারিত নিচে দেওয়া হল

 

প্রথম গাড়ি বিস্তারিত

 

প্রথমে আমরা যে গালি সম্পর্কে বলব। এই গাড়িতে সর্বোচ্চ দুইজন মানুষ বসা যায়। একজন মানুষ গাড়ি চালাতে পারবে আরেকজন মানুষ গুলি করতে পারবে। গাড়ি সমতল জায়গা চলতে কোনো সমস্যা হয় না। পাহাড় অঞ্চলে বা উঁচু নিচু জায়গায় চালাতে গেলে অনেক সমস্যা দেখা দেয়। অন্য যেকোনো এই গাড়ির থেকে গাড়িটি দ্রুত চলে। অন্য গায়ে থেকে অনেক কম ফিউল খরচ হয়ে গাড়িতে।

 

 

দ্বিতীয় গাড়ি বিস্তারিত

 

এই গাছটির নাম জিপ গাড়ি। গাড়িতে সর্ব মোট চারজন মানুষ বুঝতে পারে। একজন মানুষ গাড়ি চালাবে আর তিন জন গুলি করতে পারবে। এই গেমের দ্বিতীয় সবথেকে ভালো গাড়ি। এই গাড়িতে থাকলে শত্রুকে গুলি লাগার সম্ভাবনা অনেক কম থাকে। এই গাড়িটিতে তাড়াতাড়ি ফিউল শেষ হয়ে যায়।

 

বাংলাদেশ গেমার

 

তৃতীয় গাড়ি বিস্তারিত

 

এই গাড়িটা এই গেমের সব থেকে ভালো গাড়ি। এ গাইতে মোট চারজন বসা যায়। একজন মানুষ গাড়ি চালাবে আর তিনজনে একসাথে গুলি করতে পারবে শত্রুপক্ষকে। গাড়িতে থাকা অবস্থায় শত্রুকে গুলি লাগার সম্ভাবনা অনেক কম থাকে। ডাইরিতে অনেক বেশি খরচ হয়। গাড়িটি পাহাড় অঞ্চলে ও সমতল জমিনে কোন সমস্যা ছাড়াই চলতে পারে। গাড়িটি শত্রু পক্ষ থেকে আড়াল করে রাখা যায়। এই গেমের সব থেকে ভালো গাড়ি হলে এটা। আপনাদের 4 জনের একটি দল হয় তাহলে আপনি গাইড বেছে নিতে পারেন।

 

PUBG গেমের সব থেকে ভালো গাড়ি বিস্তারিত নিচে

 

 

এতক্ষণ ধৈর্য সহকারে পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। পোস্টটি আপনার কাছে কিছু গুনাহকে কমেন্টের মাধ্যমে মতামত জানান। পোস্টটি ভালো লাগলে আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন।

 

পোস্টটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন

 


© Bangladeshgamer.com