শ্যাডো ফাইট 3 মদ গেম ডাউনলোড Bangladesh Gamer


শ্যাডো ফাইট 3 মদ গেম ডাউনলোড Bangladesh Gamer

শ্যাডো ফাইট 3 মদ গেম ডাউনলোড

 

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আজকে আমরা আপনাদের মাঝে শেয়ার করবো SHADOW শ্যাডো ফাইট 3 মদ গেম ডাউনলোড দেওয়ার নিয়ম। গেম  লিংক নিচে দেওয়া আছে ডাউনলোড দিতে পারেন। তাহলে চলুন শুরু করি ডাউনলোড।

 

আগে থেকে একটা কথা বলে রাখি গেমটি শুধু এন্ড্রয়েড মোবাইলে চলবে। গেমটির সাইজের তুলনায় অনেক ভালো পরিমাণে গ্রাফিক্স ব্যবহার করেছেন। বেশিরভাগ মোবাইলে চলবে কোন সমস্যা ছাড়াই। শ্যাডো ফাইট 3 মদ গেম ডাউনলোড তাহলে চলুন শুরু করি।

 

গেম ডাউনলোড দেওয়ার নিয়ম

 

নিচে আমাদের দেওয়া ডাউনলোড লিংকে ক্লিক করলে আপনাকে নিয়ে যাবে আরেকটি নতুন ওয়েবসাইটে। চলে যাবে সেখানে আবার ডাউনলোড এ ক্লিক করলে ডাউনলোড শুরু হয়ে যাবে। আগে থেকে বলে রাখি এই গেমটির জিপ ফাইল হিসেবে ডাউনলোড হবে। যদি আপনার ডাউনলোড দিতে কোন সমস্যা হয় কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।

 


ইনস্টল দেওয়ার নিয়ম নিচে দেওয়া হলো

 

গেমটি ইন্সটল দেওয়ার জন্য আমাদের জিপ ফাইলকে আনজিপ করতে হবে। জিপ ফাইলকে আনজিপ করার জন্য আমাদের সফটওয়্যার প্রয়োজন হবে। সফটওয়্যার ডাউনলোড লিংক নিচে দেওয়া আছে।

 

 

গেমসটি সফলভাবে ইন্সটল দেওয়ার জন্য প্রথমে আমাদের ZA rchiver apps ওপেন করতে হবে। এরপর আমাদের ডাটা ফাইল টি যে ফোল্ডার ডাউনলোড হয়েছে ফোল্ডারটি ওপেন করতে হবে। ফাইলটি ওপেন করে আমাদের extra here এ ক্লিক করতে হবে। ফাইলটি extract হইতে দুই মিনিট সময় লাগতে পারে।

 

প্রথমে আমরা DATA ফাইলটি ওপেন করব। তারপরে আমরা দেখতে পাব ভিতর আরেকটি ফাইল আছে । তারপর আমরা ফাইলটি cut করে নিব । তারপর আমরা android file ভিতর obb ফাইলে পেস্ট করে দেব। এখন আমরা আবার আমাকে ডাউনলোড folder ফিরে যাব।

 

ডাউনলোড folder ফিরে যাব। তারপরে apk ফোল্ডারটি ক্লিক করব। তারপর আমাদের সামনে gaming app থাকবে। তারপর আমাদের গেমসটি ইনস্টল করতে হবে। তারপরে আমাদের কিচ্ছু করতে হবে না। তারপর শুধু গেম খেলা আর কিছুই না।

 

এই গেমটি আপনি চাইলে অনলাইনে আপনার বন্ধুর সাথে আবার অফলাইন ও খেলতে পারবেন। কষ্ট করে আমাদের সম্পুর্ন  পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। পোস্টটিতে কোন ভুল হয়ে থাকে ছোট ভাই হিসেবে আমাদের ক্ষমা করে দিবেন। এরকম আরো আমাদের কাছে অনেক লোক পোষ্ট আছে আপনি চাইলে পড়তে পারেন ধন্যবাদ


© Bangladeshgamer.com